রণবীর ও আলিয়া শিশু না নির্বোধ? মন্তব্য করলেন কঙ্গনা!( Kangana Ranaut Hits on Alia Bhatt and Ranbir Kapoor)

রণবীর ও আলিয়া শিশু না নির্বোধ? মন্তব্য করলেন কঙ্গনা!( Kangana Ranaut Hits on Alia Bhatt and Ranbir Kapoor)

ভবি ভোলার নয় বা বলা চলে কমলি নেহি ছোড়তি! হ্যাঁ, আপনারা ঠিক ধরেছেন। আমি কঙ্গনা রানাউতের (Kangana Ranaut) কথাই বলছি। দুমদাম মন্তব্য করা এখন ওর স্বভাবে পরিণত হয়েছে। এই কিছুদিন আগেই দেশের রাজনৈতিক পরিস্থিতিতে বলিউডের (bollywood) নির্বাক থাকা নিয়ে সরব হয়েছিলেন তিনি। মূলত তার নিশানায় ছিল রণবীর কাপুর (Ranbir Kapoor) আর আলিয়া ভট (Alia Bhatt)। দোষের মধ্যে তারা রাজনীতি নিয়ে কোনও মন্তব্য করেননি। রণবীর (Ranbir Kapoor) কঙ্গনার (Kangana Ranaut) মন্তব্য নিয়ে কোনও কথা বলেননি। এমনিতেই অসুস্থ বাবা আর ছবির কাজ নিয়ে ব্যস্ত আছেন তিনি। তাছাড়া আমরা রণবীরকে (Ranbir Kapoor) যতটা চিনি উনি একটু লো-কি থাকতেই বেশি পছন্দ করেন।তবে বুদ্ধিমত্তার পরিচয় দিয়েছেন আলিয়া (Alia Bhatt)। তিনি বলেছেন কঙ্গনার সাহসিকতাকে তিনি কুর্নিশ জানাতে চান। তিনি মনে করেন কঙ্গনা খুব বুদ্ধিমতী ও সাহসী মেয়ে। আর তাই তিনি খুব গুছিয়ে কথা বলতে পারেন। আলিয়া আরও জানিয়ে দেন সবাই যখন একটা বিষয় নিয়ে কথা বলছে সেখানে একজন মানুষ কিছু না বললেই ভালো। আসলে আলিয়া বুঝিয়ে দিয়েছিলেন তিনি একজন অভিনেত্রী। তার আসল কাজ হল অভিনয় করা। তার মানে এই নয় যে দেশে কী ঘটছে তিনি জানেন না। কিন্তু তিনি সব বিষয়ে নিজের মতামত জানিয়ে অযথা সমস্যা বাড়াতে চান না একদমই।জল যত গড়িয়েছে আমরা দেখেছি অরুণিমা সিনহার বায়োপিক হাতছাড়া হয়েছে কঙ্গনার। আর তার জায়গাতেই কাকতালীয়ভাবে এসেছেন আলিয়া। এইখানেই বিষয়টা থেমে গিয়েছিল বা থেমে গেলেই ভালো হত। তা ঝাঁসির রানি সেটা হতে দিলে তাই না?


KR2


আবার আলিয়া ভটের বিষয়ে ব্যক্তিগত মন্তব্য করে বসলেন কঙ্গনা। এবারও তার চোখা চোখা মন্তব্যের তীর থেকে বাদ গেলেন না রণবীর। একটি দৈনিক সংবাদপত্রে সাক্ষাৎকার দেওয়ার সময় কঙ্গনা বলে বসলেন, আলিয়া আর রণবীরকে এখনও কেন ইয়াং কাপল বা তরুণ বলা হয় তিনি সেটা বুঝতে পারেছেন না! একজনের বয়স যেখানে ৩৭ আর আর একজনের বয়স ২৭ সেখানে তাদের কমবয়সী বলার কোনও মানে হয় না! যখন তখন যার তার বিষয়ে তিনি কেন মন্তব্য করেন জানতে চাওয়া হয় তার কাছে। কঙ্গনার স্পষ্ট উত্তর আমাকে উল্টোপাল্টা বললেই আমি এমন করি। তিনি দর্শক আর সাংবাদিকদের দিকে প্রশ্ন ছুঁড়ে দিয়ে বলেন, আপনারা কেন যে ওদের কমবয়সী বলেন আমি বুঝতে পারিনা। আলিয়ার বয়স ২৭। ওই বয়সে আমার মা তিন সন্তানের জননী হয়ে গিয়েছিলেন।


alia and ranbir


এখানেই থেমে থাকেননি তিনি। দেশের গুরুত্বপূর্ণ পরিস্থিতি বা রাজনৈতিক বিষয়ে বলিউডের চুপ থাকা নিয়ে তিনি বলেন যে কিছু তারকা নিজেদের যৌন জীবন নিয়ে মিডিয়ার সামনে কথা বলতে লজ্জা পান না। অথচ দেশের পরিস্থিতি নিয়ে কথা বলতে গেলেই বলে এটা তাদের ব্যক্তিগত বিষয়! বোঝাই যাচ্ছে এই শেষের শ্লেষটুকুর টার্গেটও আলিয়া। কারণ আলিয়াই এই মন্তব্য করেছিলেন যে কোন বিষয়ে তিনি কথা বললেন আর বলবেন না সেটা তার একান্ত ব্যক্তিগত বিষয়।


আর সত্যিই তো তাই! বয়স তো বাড়বেই। তবে মনের দিক থেকে কেউ তরুণ হলে ক্ষতি কোথায়? আর যখন মিয়াঁ বিবি রাজি...!


POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!


Picture Courtsey: instagram