নতুন জুটি কার্তিক আরিয়ান ও জাহ্নবী কপূরকে দেখা যাবে 'দোস্তানা ২' এ

নতুন জুটি কার্তিক আরিয়ান ও জাহ্নবী কপূরকে দেখা যাবে 'দোস্তানা ২' এ

লোকজনকে ডেকে ডেকে কফি খাইয়ে যতই হ্যা-হ্যা হি-হি করুন না কেন, প্রযোজক হিসেবে কর্ণ জোহরের সময় একদমই ভাল যাচ্ছে না। একে তো এত ঢাক ঢোল পিটিয়ে নিজেকে কলঙ্কিত করলেন। ইয়ে মানে, 'কলঙ্ক' ছবির প্রচার করলেন। সে ছবি নিজের নাম সার্থক করে বক্স অফিসে তলিয়ে গেল।! আলিয়াকে উনি এত ভালবাসেন যে ভেবেছিলেন, মাধুরীর সঙ্গে আলিয়া ধিনিক-ধিনিক নাচলেই বুঝি দলে-দলে লোক ছবিটা দেখতে আসবে। কেউ তো এলই না, উল্টে সবাই বাড়ি এসে দুষ্টু প্রতিবেশীর মতো গাল পেড়ে গেল। বলল, এই ছবিতে আছেটা কীরকম অ্যাঁ? সঞ্জয় দত্ত আর মাধুরী মোটে একটা দৃশ্যে! সোনাক্ষী সিনহা অসুস্থ, আলিয়া আর বরুণ গোরুর মতো চোখ করে শুধু চেয়ে থাকে, আর আদিত্য রায় কপূর কোনও কথা কয় না। গানেও সেরকম কিছু নেই, চিত্রনাট্যেও।

কর্ণ (Karan Johar) মনে ব্যথা পেলেন। আর এ ব্যথা কী যে ব্যথা, বোঝে কি আনজনে! কী করেই বা বুঝবে বলুন? এই 'কলঙ্ক'র আগে তিনি 'স্টুডেন্ট অব দ্য ইয়ার ২' প্রযোজনা করলেন। খুব সাধ ছিল মনে যে, আলিয়া, বরুণ আর সিদ্ধার্থ যে ম্যাজিক দেখিয়েছিলেন, সেটাই পর্দায় আবার নিয়ে আসতে পারবেন টাইগার শ্রফ, তারা সুতারিয়া আর কর্ণের কারেন্ট ফেভারিট অনন্যা পাণ্ডে। এই নিয়ে অনেক প্রচার হল। তারা আগে দক্ষিণী ছবিতে কাজ করেছেন ফলে এটাকে তাঁর ডেবিউ বলা চলে না। টাইগার তো সিনিয়র অভিনেতা। তাই সকলের চোখ ছিল অনন্যার উপরে। কর্ণ আশা করেছিলেন, অনন্যাই হয়তো পারবেন দ্বিতীয় আলিয়া হয়ে উঠতে। যদিও পরীক্ষার ফল বেরনোর পর দেখা গেল এই স্টুডেন্টরা সব 'হয়নি হয়নি ফেল!' বিশেষ করে অনন্যা তো কোনও ছাপই ফেলতে পারেননি। একা টাইগার হালুম-হালুম করে একটু টেনেছেন ছবিটাকে। এর পরে আর কেউ সিকুয়েল তৈরির সাহস দেখাতে পারত না। মানে এত তাড়াতাড়ি হয়তো পারত না। শাহরুখ খান যেমন হিট ছবি খুঁজে বেড়াচ্ছেন, ঠিক সেরকমই কর্ণও তাই করছেন। সেই জন্য নিজের ছবি 'দোস্তানা'র সিকুয়েল (Dostana 2) তৈরি করছেন তিনি। ধর্মা প্রোডাকশন থেকে এই কথা আজ জানিয়ে দেওয়া হয়েছে। আর এই ছবিতে তিনি নতুন (fresh) জুটি (pair) কার্তিক আরিয়ান (Kartik Aryaan) আর জাহ্নবী কপূরকে (Jhanvi Kapoor)।       

ছবিটি পরিচালনা করছেন নতুন পরিচালক কলিন ডি'কানহা। এই নতুন জুটির সঙ্গে পরিচালক মশাইও ডেবিউ করছেন। তবে দোস্তানা তো একটি ত্রিকোণ প্রেমের কাহিনি। তাহলে এই তৃতীয় ব্যক্তিটি কে? এখানে কর্ণ একটু সাস্পেন্স রেখেছেন। সম্ভবত তিনি একটি নতুন মুখ খুঁজছেন যে এই ছবিতে যোগ দেবে। এর আগে অমিতাভ আর শত্রুঘ্ন সিনহার দোস্তানা সুপারহিট হয়েছিল। কর্ণের প্রথম 'দোস্তানা' ও ছিল বক্স অফিসে সফল। এবার নতুন জুটি ও নতুন পরিচালক নিয়ে কর্ণের ভাগ্য থেকে ব্যাডলাকি দূর হয় কিনা সেটাই দেখার। 

 


POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!
আপনি যদি রংচঙে, মিষ্টি জিনিস কিনতে পছন্দ করেন, তা হলে POPxo Shop-এর কালেকশনে ঢুঁ মারুন। এখানে পাবেন মজার-মজার সব কফি মগ, মোবাইল কভার, কুশন, ল্যাপটপ স্লিভ ও আরও অনেক কিছু!