'দোস্তানা'র সিকোয়েলে নতুন মুখটিকে অবশেষে খুঁজে পেলেন করণ, চিনে নিন তাঁকে...

'দোস্তানা'র সিকোয়েলে নতুন মুখটিকে অবশেষে খুঁজে পেলেন করণ, চিনে নিন তাঁকে...

বলিউড ইন্ডাস্ট্রির নিউ ব্রিগেড তাঁর হাতেই তৈরি। একথা নাকি গর্ব করে বলতে পারেন তিনি। অর্থাৎ পরিচালক-প্রযোজক করণ (karan) জোহর। বলবেন নাই বা কেন, আলিয়া ভট্ট হোন বা জাহ্নবী কপূর, সিদ্ধার্থ মালহোত্রা হোন বা কার্তিক আরিয়ান- শুরুর ঝক্কিটা সামলে দেন তিনি। অর্থাৎ সিনে পর্দায় নতুন মুখ লঞ্চ করেন। আর সেই নতুন মুখেরা যখন হিট দিতে শুরু করে, তখনই তো করণের কলার তুলে ঘোরার সময়। সেই নতুন মুখের লিস্টে এবার এন্ট্রি নিল আর একটা নতুন নাম। 

২০০৮-এ করণ তৈরি করেছিলেন 'দোস্তানা'। প্রিয়ঙ্কা চোপড়া, অভিষেক বচ্চন, জন আব্রাহামের অভিনয় নজর কেড়েছিল। গল্পের টুইস্টও ভাল লেগেছিল দর্শকের। হিট হয়েছিল সে ছবি। তার সিক্যুয়েল তৈরির প্ল্যান অনেক দিনের। জাহ্নবী কপূর এবং কার্তিক আরিয়ানকে ভেবেছেন সেকথা আগেই ঘোষণা করেছিলেন। জল্পনা ছিল তৃতীয় নাম নিয়ে। বলি পাড়ার বেশ কিছু চেনা মুখের কথাও শোনা যাচ্ছিল। কিন্তু সে সব বাদ দিয়ে একেবারে ফ্রেশ ফেস লঞ্চ করলেন করণ। আর এই নিউকামার হলেন লক্ষ্য (lakshya)। 

সোশ্যাল (Social) মিডিয়ায় লক্ষ্যের এন্ট্রির খবর জানিয়েছেন পরিচালক। লক্ষ্যের বেশ কিছু ছবি শেয়ার করে কর্ণ লিখেছেন, 'ধর্মা ব্লকের নতুন কিড। ওকে ইন্ট্রোডিউজ করতে পেরে ভাল লাগছে। আমি এক্সাইটেডও। লক্ষ্য দোস্তানা টু-তে ডেবিউ করবে। আশা করছি দারুণ একটা সিনেম্যাটিক জার্নি শুরু করব আমরা। আপনারা ওকে আশীর্বাদ করুন।'

 

এমনিতে স্টার কিডদের লঞ্চ করতে পছন্দ করেন করণ। আলিয়া বা জাহ্নবী সে কারণেই তাঁর পছন্দের তালিকার প্রথম সারিতে ছিলেন। শোনা যায়, শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান এবং মেয়ে সুহানাকে লঞ্চ করার প্রস্তাব ইতিমধ্যেই দিয়েছেন তিনি। সে কারণেই 'দোস্তানা'র সিকোয়েলেও কোনও স্টার কিড আসবেন, বলে আন্দাজ করেছিলেন সোশ্যাল অডিয়েন্স। লক্ষ্যেপ নাম ফাইনাল হওয়ার পর তাই তিনি কার ছেলে, অর্থাৎ কোনও স্টার কিড কিনা তা জানতে উৎসাহ বেড়ে যায় সিনেপ্রেমীদের। অনেকেই আবার ট্রোলিংও শুরু করেন। নেপোটিজম নিয়ে করণকে খোঁচা দিতেও ছাড়েননি তাঁরা।

এসব প্রশ্নের উত্তর সোশ্যাল ওয়ালেই দিয়েছেন করণ। তিনি স্পষ্ট জানিয়েছেন, লক্ষ্য কোনও স্টার কিড নন। এমনকী, তাঁর পরিবারের কেউই সিনেমা সংক্রান্ত কোনও পেশার সঙ্গে জড়িত নন। অডিশন দিয়েই এই সুযোগ পেয়েছেন লক্ষ্য। সেজন্য প্রযোজক হিসেবে খুশি করণ। যদিও নেপোটিজমের চর্চা এখনও চলছে। বাঁকা মন্তব্যও শুনতে হচ্ছে করণকে। কিন্তু সে সবে পাত্তা দিতে নারাজ তিনি। বরং লক্ষ্যকে গড়ে নেওয়ার ক্ষেত্রে বদ্ধপরিকর। চিত্রনাট্যের কাজ শেষের পথে। আর কিছুদিনের মধ্যেই শুরু হবে শুটিং। কবে নাগাদ রিলিজ হবে 'দোস্তানা'র সিকোয়েল সে বিষয়ে এখনই কিছু জানাননি করণ।  

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

আপনি যদি রংচঙে, মিষ্টি জিনিস কিনতে পছন্দ করেন, তা হলে POPxo Shop-এর কালেকশনে ঢুঁ মারুন। এখানে পাবেন মজার-মজার সব কফি মগ, মোবাইল কভার, কুশন, ল্যাপটপ স্লিভ ও আরও অনেক কিছু!