'লাল সিং চাড্ডায়' আমির খানের ছায়ায় নাকি ঢাকা পড়ে যাচ্ছেন করিনা কপূর খান!

'লাল সিং চাড্ডায়' আমির খানের ছায়ায় নাকি ঢাকা পড়ে যাচ্ছেন করিনা কপূর খান!

হ্যাটট্রিক হতে চলেছে তাঁদের। আপনি তিন এক্কে তিনও বলতে পারেন। তাঁরা অর্থাৎ আমির (Aamir) খান এবং করিনা (Kareena) কপূর খান। হুম। 'থ্রি ইডিয়টস' এবং 'তালাশ'-এর পর দুই তারকা ফের জুটি বাঁধতে চলেছেন। ছবির নাম 'লাল সিং চাড্ডা'। সে খবর আপনি আগেই পেয়েছেন। তারই লুক টেস্টে বৃহস্পতিবার বিকেলে মুম্বইতে ফ্রেমবন্দি হলেন তাঁরা। 

ইন্ডাস্ট্রি সূত্রে খবর, এই ছবিতে আমিরকে এক সর্দারজির ভূমিকায় দেখতে পাওয়া যাবে। আর তিনি তো বলি মহলের মিস্টার পারফেকশনিস্ট বলে পরিচিত। সুতরাং যে কোনও প্রজেক্ট শুরুর আগে মন দিয়ে হোমওয়ার্ক করেন। এই ছবিও ব্যতিক্রম নয়। ইতিমধ্যেই চরিত্রের প্রয়োজনে গোঁফ, দাড়ি বড় করতে শুরু করেছেন। অন্যদিকে লন্ডনে ছুটি কাটিয়ে ফিরে এসেছেন করিনা। এতদিন 'আংরেজি মিডিয়াম'-এর শুটিং নিয়ে ব্যস্ত ছিলেন বেগম সাহেবা। এবার মন দিয়েছেন 'লাল সিং চাড্ডা'র কাজে। 

এই ছবির পরিচালক অদ্বৈত চন্দন। ১৯৯৪-এ মুক্তি পেয়েছিল 'ফরেস্ট গাম্প'। অভিনয় করেছিলেন টম হ্যাঙ্কস। সে ছবিরই হিন্দি রিমেক 'লাল সিং চাড্ডা'। বলি মহলের খবর, দারুণ পরিকল্পনা করেছেন পরিচালক এবং তাঁর টিম। সে কারণেই সাত বছর পরে ফের একসঙ্গে কাজ করতে রাজি হয়েছেন আমির-করিনা। চরিত্র বেছে নেওয়ার ক্ষেত্রে আমির খুবই খুঁতখুঁতে। ফলে তাঁর পছন্দ হয়েছে যখন, তখন ফের একটা দুরন্ত পারফরম্যান্স আসতে চলেছে বলেই মনে করছেন সিনে মহলের একটা বড় অংশ। অন্যদিকে এর আগে 'সিক্রেট সুপারস্টার' পরিচালনা করেছিলেন অদ্বৈত। ফলে তাঁর ওপর আমিরের আলাদা ভরসা রয়েছে বলে খবর।

 

'লাল সিং চাড্ডা'র চিত্রনাট্য লিখেছেন অভিনেতা অতুল কুলকার্নি। ছবিতে আমিরের চরিত্রটি পাগড়ি বাঁধবে। 'ঠগস অব হিন্দোস্তান'-এর জন্য চুল-দাড়ি বাড়িয়েছিলেন আমির। পরেছিলেন নাকছাবি। এই ছবির লুকও যে চর্চায় থাকবে তা আন্দাজ করা যাচ্ছে। এ ছাড়া চরিত্রটির জন্য ২০ কেজি ওজন কমাতে হবে আমিরকে। চলতি বছর মার্চে আমিরের জন্মদিনে প্রথম এই ছবির ঘোষণা হয়েছিল। সে সময় আমিরের সঙ্গেই ছিলেন স্ত্রী কিরণ। ডায়েট প্রসঙ্গে তিনি বলেছিলেন, "ছবির জন্য 'দঙ্গল'-এর চেয়েও তাড়াতাড়ি নতুন ডায়েটে অভ্যস্ত হয়েছে আমির। শুরু হয়েছে গিয়েছে ওর ডায়েট। কয়েক কেজি ঝরিয়েও ফেলেছে। তবে ওর ডায়েটে এত সুস্বাদু খাবার রয়েছে যে, সকলেই ওই ডায়েট ফলো করতে চাইবে।" আমির শেয়ার করেছিলেন, "আমার পছন্দের ছবি 'ফরেস্ট গাম্প'। এর মধ্যে একটা ফিল-গুড ব্যাপার আছে।" 

আমির তো বটেই, 'লাল সিং চাড্ডা'য় করিনাকে নিয়েও উৎসাহ রয়েছে বলি পাড়ায়। তাঁর লুক কেমন হবে তা নিয়ে চর্চা শুরু হয়েছে। পাশাপাশি এই ছবিতে নাকি করিনারও পারফরম্যান্সের জায়গা রয়েছে। সেখানে বেবো কত মার্কস পাবেন, সেটাই এখন দেখার। নাকি, আমিরের ছায়ায় ঢাকা পড়ে যাবেন তিনি? সব কিছু ঠিক থাকলে ২০২০-এর ক্রিসমাসে মুক্তি পাবে এই ছবি। 

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoEverydayBeauty - POPxo Shop-এর স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়...