দ্বিতীয়বারের জন্য মা হতে চলেছেন করিনা?

দ্বিতীয়বারের জন্য মা হতে চলেছেন করিনা?

"আমাদের পরিবার আরও বড় হবে। তেমনটাই আশা করছি। আমাদের সকল অনুরাগীরা যে ভালবাসা দিয়েছেন, সমর্থন করেছেন, তার জন্য অনেক ধন্যবাদ।" এই বার্তা যৌথ ভাবে দিয়েছেন সইফ (Saif) আলি খান এবং করিনা (Kareena) কপূর খান। তাহলে কি?...

হ্যাঁ। আপনার যেটা ভাবছেন, সেটাই ঠিক। দ্বিতীয় বারের জন্য মা হতে চলেছেন করিনা। এমন খবর ভাসছিল সোশ্যাল মিডিয়ায়। প্রচুর জল্পনা চলছিল করিনার দ্বিতীয় প্রেগন্যান্সি নিয়ে। অবশেষে সেই জল্পনায় একরকম শিলমোহর দিয়ে দিলেন দম্পতি। আজ সইফ এবং অমৃতার প্রথম সন্তান সারা আলি খানের জন্মদিন। এমন একটি দিনই সুখবর ঘোষণার জন্য বেছে নিলেন তাঁরা।

২০১৬-এর ২০ ডিসেম্বর সইফ-করিনার প্রথম সন্তান তৈমুর আলি খানের জন্ম হয়। জন্মের পর থেকেই তৈমুর সোশ্যাল মিডিয়ার সেনসেশন। নবাব পরিবারের সবথেকে ছোট সদস্যদের এত লাইমলাইটে থাকা নিয়ে মতভেদ রয়েছে পরিবারের অন্দরেই। করিনার বাবা রণধীর কপূর গোটা বিষয়টা নিয়ে মিডিয়াকেই দোষারোপ করেন। তৈমুরের ঠাকুমা অর্থাৎ শর্মিলা ঠাকুরও নাতির প্রতিদিন পেজ-থ্রিতে ছবি ছাপা নিয়ে খুব একটা খুশি নন। তবে করিনা মনে করেন, যেই পরিস্থিতি স্বাভাবিক, তাতেই ছোট থেকে অভ্যস্ত হতে হবে তৈমুরকে। কোথাও গেলে যে তাকে ঘিরে ভিড় জমে যাবে, এই পরিস্থিতির সঙ্গে ছোট থেকেই মানিয়ে নিতে হবে। তাই তৈমুরকে তিনি সেভাবেই বড় করতে চান।   

 

তৈমুর হওয়ার পরে বিভিন্ন সাক্ষাৎকারে করিনা জানিয়েছিলেন, তাঁদের দ্বিতীয় সন্তানের পরিকল্পনা রয়েছে। কিন্তু তার জন্য তিনি এবং সইফ কিছুটা সময় নিতে চান। প্রায় সাড়ে তিন বছর পরে অবশেষে ফ্যামিলি প্ল্যানিংয়ের কথা ফের ভেবেছেন এই জুটি। করিনা-সইফের বার্তা আসার পরই সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানিয়েছেন তাঁদের অনুরাগীরা। বলিউডের সতীর্থরাও শুভেচ্ছা জানিয়েছেন এই জুটিকে।

প্রথমবার প্রেগন্যান্সির সময় শেষ পর্যন্ত কাজের মধ্যেই ছিলেন করিনা। আবার তৈমুরের জন্মের কয়েক মাসের মধ্যেই ফ্লোরে ফিরেছিলেন। শারীরিক ভাবে যেমন সুস্থ ছিলেন, তেমনই মা হওয়ার পর নায়িকারা আর কাজ করেন না, এই ধারণাকেও ব্যাকফুটে পাঠিয়ে দিয়েছিলেন তিনি। এবারও খুব দ্রুত করিনা ফ্লোরে ফিরবেন বলে আশা করছেন তাঁর অনুরাগীরা।

করোনা আতঙ্ক এবং লকডাউনের কারণে আপাতত শুটিং বন্ধ। পাবলিক অ্যাপিয়ারেন্সও নেই। দিন কয়েক আগে কপূর পরিবারে বড় করে রাখি সেলিব্রেট করা হল। সেখানে তৈমুরকে নিয়ে হাজির ছিলেন সইফ-করিনা। সে সময় পাপারাৎজির ফ্রেমবন্দি হয়েছিলেন নায়িকা। তারপর থেকেই তাঁর প্রেগন্যান্সি নিয়ে গুঞ্জন শুরু হয়। করণ জোহরের 'তখত' এবং আমির খানের সঙ্গে 'লাল সিং চাড্ডা'র শুটিং শেষ করেছেন করিনা। দুটি ছবিই মুক্তির অপেক্ষায়। ফের কবে তিনি ফ্লোরে ফিরবেন, আপাতত তার অপেক্ষা। 

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!