তৈমুরকে 'জাঙ্গল বুক' পড়িয়েছেন করিনা কপূর, এবার দেখাবেন জব উই মেট, গোলমাল সিরিজ এবং ওমকারা

তৈমুরকে 'জাঙ্গল বুক' পড়িয়েছেন করিনা কপূর, এবার দেখাবেন জব উই মেট, গোলমাল সিরিজ এবং ওমকারা

এই জন্যই করিনা কপূর খানকে (Kareena Kapoor Khan) আমাদের এত পছন্দ। কী সুন্দর মনের কথা সোজাসাপটা বলতে পছন্দ করেন কোনও ভণিতা না করেই। ছেলে তৈমুরকে নিয়ে করিনা বড্ড পোজেসিভ, আবার কোনওদিন তাকে পাপারাজির সঙ্গে লুকোচুরি খেলতেও দেননি। সেই জন্মের দিনটি থেকে তৈমুরের ছবি সর্বত্র পাওয়া যায়। তৈমুর আমাদের, মানে, আমজনতার চোখের সামনেই বেড়ে উঠছে। তাকে লুকিয়ে রাখার কোনও চেষ্টা করেননি করিনা ও সেফ। করবেনই বা কেন, তৈমুরের জন্মই তো হয়েছে বিখ্যাত হওয়ার জন্য। বাবার দিক থেকে পতৌদি, মায়ের দিক থেকে কপূর, ঠাকুরমায়ের দিক থেকে ঠাকুর পরিবার, উফ, তৈমুরের হিংসে করার মতো লিনিয়েজ যদি আমাদের থাকত না, হুঁ হুঁ বাওয়া, অ্যাদ্দিনে আমরা চাঁদে ক্রিকেট খেলতুম আর নাসা সেই ছবি তুলে ব্রেকিং নিউজ করত! 

যাক গে, তৈমুরকে (Taimur) আমরা সুপারস্টার করে দিলে কী হবে, করিনা কপূর খান কিন্তু পাক্কা ভারতীয় মায়েদের মতোই তাকে মানুষ করার প্রাণপণ চেষ্টা করে যাচ্ছেন। যেমন ধরুন, তৈমুরকে তিনি ইতিমধ্যেই রুডইয়ার্ড কিপলিংয়ের 'দ্য জাঙ্গল বুক' পড়িয়ে ফেলেছন। খোকা নাকি তাতে ভারী আমোদও পেয়েছে। না, না, এর মধ্যে আবার সেলেব কিডোচিত কোনও কারণ খুঁজতে যাবেন না। তৈমুর মোটেও জানে না যে, তার মা ওই বই নিয়ে তৈরি সিনেমাতেই ডাবিং করেছেন। আর জানলেই বা কি? সে তো জানবেই বড় হয়ে যে তার বাড়ির সক্কলে সিনেমা করে। হ্যাঁ, কোনও এককালে তার পূর্বপুরুষের কেউ-কেউ ক্রিকেটও খেলত বটে, কিন্তু এই পোড়া দেশে ক্রিকেট খেলার চেয়ে সিনেমা করলে ঢের বেশি খ্যাতি আর পয়সা পাওয়া যায়। বিশ্বাস হচ্ছে না? আপনি যে কাউকে জিজ্ঞেস করুন যে, দীনেশ কার্তিক আর অপারশক্তি খুরানার মধ্যে কাকে চেনেন? দেখবেন, বেশিরভাগই লাস্টটায় টিক দেবেন!

 

Instagram

তাই তৈমুরকেও ছোটবেলা থেকেই তাঁর আর সেফের সিনেমাগুলো (Films) দেখাতে শুরু করবেন বলে ঠিক করেছেন করিনা। আপাতত তাঁর এই টু ওয়াচ লিস্টে তিনটি ছবি আছে। 'গোলমাল সিরিজ', 'জব উই মেট' এবং 'ওমকারা'। মানে, সব ধরনের সিনেমার সঙ্গে তৈমুরকে একটু পরিচিত করে দেওয়া, যে 'দ্যাখো খোকন, এই-এই তুমি বড় হয়ে করতে পার'...এরকম আর কী! তা ভাল, গোড়া থেকেই ভারতীয় সিনেমার সম্বন্ধে ছেলের একটা পাকাপোক্ত ধারণা হয়ে যাচ্ছে। অবশ্য লোকে একটু কিন্তু-কিন্তু করে বলছেন, শেষের দুটো ঠিক আছে, কিন্তু তা বলে প্রথমটা...তাঁদের উদ্দেশ্যে আমাদের বক্তব্য, প্রথম সিরিজটি কিন্তু বাকি দুটোর চেয়ে ঢের বেশি বক্স অফিস সফল ছবি ছিল। আর অভিনয়ের জন্য তো পরের দুটো ছবির নমুনা থাকলই। এমনিতে বলিউডে ঠিক কীরকম ছবি হয়, সেটাও জানতে হবে তো, তাই না?

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoBeauty - POPxo-র স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়..