ভ্যালেন্টাইনস ডে একসঙ্গে কাটাবেন কার্তিক-সারা! প্ল্যান শেয়ার করলেন দুই তারকা

ভ্যালেন্টাইনস ডে একসঙ্গে কাটাবেন কার্তিক-সারা! প্ল্যান শেয়ার করলেন দুই তারকা

কার্তিক (kartik) আরিয়ান আর সারা (Sara) আলি খান কি প্রেম করছেন? এই একটা প্রশ্নের উত্তর খুঁজতে গত কয়েক মাস ধরে নাজেহাল হয়ে গিয়েছেন ভক্তরা। সারা আর কার্তিক এমন সব হিন্ট দিয়েছেন যে একবার মনে হচ্ছে, তাঁরা সম্পর্কে রয়েছেন। আর একবার মনে হচ্ছে, না! এ সব পাবলিসিটি স্টান্ট। প্রথমবার ইমতিয়াজ আলির পরিচালনায় 'লভ আজ কাল' ছবিতে জুটি বেঁধেছেন এই জুটি। অনেকেই মনে করেছিলেন, এই ছবির প্রচারের জন্যই নিশ্চয়ই প্রেম-প্রেম ভাব করছেন সারা-কার্তিক। গল্পে অনন্যা পাণ্ডের এন্ট্রি তো সেই জল্পনা আরও বাড়িতে দিয়েছিল। কারণ কার্তিক নাকি ঝুঁকে পড়েছিলেন অনন্যার দিকে! আর লিস্ট থেকে বাদ গিয়েছিলেন সারা। অথচ আগামীকাল ভ্যালেন্টাইনস ডে-তে যাবতীয় প্ল্যান সারার সঙ্গেই করেছেন! আসলে হচ্ছেটা কী?

আগামিকাল মুক্তি পেতে চলেছে 'লভ আজ কাল'। সেই ছবির ট্রেলার লঞ্চে কার্তিক এবং সারার কাছে ভ্যালেন্টাইনস ডে (Valentine's Day)-র প্ল্যান জানতে চেয়েছিলেন এক সাংবাদিক। তখনই যা উত্তর দেওয়ার দিয়ে দিয়েছিলেন দুই তারকা। সেই ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্য়াল মিডিয়ায়। 

ট্রেলার লঞ্চে সাংবাদিকের প্রশ্নের উত্তরে সারা বলেছিলেন, "ভ্যালেন্টাইনস ডে-র দিন আর কী করব? 'লভ আজ কাল'ই দেখব।" সাংবাদিক একই প্রশ্ন কার্তিককে করার পর তাঁর হয়ে প্রাথমিক উত্তর দিয়ে দেন সারাই। তিনি বলেন, "ওকে আবার কী জিজ্ঞেস করছেন? ও আসবে তো। একসঙ্গে আসবে না কার্তিক? আমাদের ছবি দেখবে তো? নাকি অন্য কারও সঙ্গে ছবিটা দেখবে?"

 

 

আরও পড়ুন, সারা আলি খান কিংবা কার্তিক আরিয়ান নন, লাভ আজ কল-এর ট্রেলারে নজর কাড়লেন অচেনা আরুষি শর্মা!

সারার সুরে সুর মিলিয়েছিলেন কার্তিকও। তিনি স্পষ্ট করে দেন, শুধু ১৪ তারিখ অর্থাৎ ভ্যালেন্টাইনস ডে-র দিন নয়। তার আগের দিনও তাঁরা একসঙ্গে 'লভ আজ কাল' দেখবেন। 

এরপর ব্যক্তিগত সম্পর্ক নিয়ে আর নতুন করে বলার কিছু বাকি থাকে কি? হ্যাঁ, এটা ঠিক যে, সারা, কার্তিক একসঙ্গে প্রথমবার স্ক্রিন শেয়ার করেছেন। তাই নিজেদের ছবি নিয়ে উত্তেজনা থাকবে। তার প্রচার যতদূর সম্ভব করার চেষ্টা করবেন। কিন্তু সে সবের পরেও কিছু তো বাকি থেকেই যায়! অনস্ক্রিন প্রেম অফস্ক্রিনেও রয়েছে কিনা, তার উত্তর দেবে ভবিষ্যৎ। অন্তত বলিউডের নতুন জুটি যে প্রমিসিং, তা ট্রেলার দেখেই মনে হয়েছে ইন্ডাস্ট্রির একটা বড় অংশের। ইমতিয়াজ ছবিটা কেমন তৈরি করেছেন, তার উত্তর পাওয়া যাবে আগামিকাল থেকে। কিন্তু জুটি হিসেবে যে সারা-কার্তিক বেশ ঝকঝকে, এ কথা একবাক্যে স্বীকার করে নিচ্ছেন অনেকেই। তাই এবার পর পর এই জুটিকে নিয়ে বাকি পরিচালকরা কাজ করতে চাইলে, অবাক হওয়ার কিছু নেই।

 

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

আমাদের এক্কেবারে নতুন POPxo Zodiac Collection মিস করবেন না যেন! এতে আছে নতুন সব নোটবুক, ফোন কভার এবং কফি মাগ, যেগুলো দারুণ ঝকঝকে তো বটেই, আর একেবারে আপনার কথা ভেবেই তৈরি করা হয়েছে। হুমম...আরও একটা এক্সাইটিং ব্যাপার হল, এখন আপনি পাবেন ২০% বাড়তি ছাড়ও। দেরি কীসের, এখনই POPxo.com/shopzodiac-এ যান আর আপনার এই বছরটা POPup করে ফেলুন!