এবার ওঝার ভূমিকায় দেখা যাবে কার্তিক আরিয়ানকে! ভুলভুলাইয়া ২-এর প্রথম লুক সামনে এল...

এবার ওঝার ভূমিকায় দেখা যাবে কার্তিক আরিয়ানকে! ভুলভুলাইয়া ২-এর প্রথম লুক সামনে এল...

'আমি যে তোমার, শুধু যে তোমার'... মনে পড়ছে গানটা? ঠিকই ধরেছেন, শ্রেয়া ঘোষালের গাওয়া এই গান তুমুল জনপ্রিয় হয়েছিল। সৌজন্যে 'ভুলভুলাইয়া' (Bhool Bhulaiyaa)। প্রিয়দর্শন পরিচালিত ওই ছবি মুক্তি পেয়েছিল ২০০৭-এর ১২ অক্টোবর। শ্রেয়ার গান তো বটেই। তার সঙ্গে প্রশংসা আদায় করে নিয়েছিল বিদ্যা বালনের (Vidya Balan) পারফরম্যান্স। নাচের পোশাক, এলোমেলো চুল আর ধেবড়ে যাওয়া সিঁদুর টিপে অনস্ক্রিন ভয়ঙ্কর হয়ে উঠেছিলেন বিদ্যা। আর ছবির কেন্দ্রে ছিলেন অক্ষয় কুমার।

সেই ছবিরই এবার সিকুয়েল (sequel) হবে বলি পাড়ায়। এবার মুখ্য চরিত্রে থাকবেন কার্তিক আরিয়ান (Kartik Aaryan)। সদ্য সোশ্যাল (Social) মিডিয়ায় 'ভুলভুলাইয়া ২'-এর ফার্স্ট লুক শেয়ার করেছেন অভিনেতা। এবারের হরর কমেডি পরিচালনার দায়িত্বে রয়েছেন আনিস বাজমি। 

কার্তিকের শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, সামনে খোলা রয়েছে এক বিশাল দরজা। হলদেটে আলো বেরিয়ে আসছে সেখান থেকে। সেই দরজার থেকে দূরত্ব বজায় রেখে দরজার দিকে মুখ করে দাঁড়িয়ে রয়েছেন এক ব্যক্তি। পরনে সাধুদের মতো পোশাক। হাতে ধরা রয়েছে একটি নরকঙ্কালের হাতের কিছুটা অংশ। মাথায় ব্যান্দানা। সুতির একটি ব্যাগও রয়েছে তাঁর সঙ্গে। এক কথায় টোটাল 'বাবা' এফেক্ট। আর ব্যক্তিটি যে কার্তিক, তা আর বলার অপেক্ষা রাখে না। তিনি লিখেছেন, 'গোস্টবাস্টার এন্ট্রি নিতে তৈরি। হরে রাম হরে রাম, হরে কৃষ্ণ হরে রাম, ভুলভুলাইয়া ২।'

 

'ভুলভুলাইয়া' ছিল একটি মলয়ালম ব্লকবাস্টার ছবির রিমেক। অক্ষয়, বিদ্যা ছাড়াও শাইনি আহুজা ছিলেন মূল চরিত্রে। পূর্বজন্ম এবং পরজন্মের মিশেলে আধো আলো, আধো অন্ধকারে চরিত্রদের চলন দাগ কেটেছিল দর্শক মনে। বিদ্যার ওপর ভর হত। সে সময় অস্বাভাবিক আচরণ করতেন বিদ্যা। আর সেই রহস্যের জট খোলাই ছিল অক্ষয়ের কাজ। সব মিলিয়ে টানটান হরর ছবি। সঙ্গে উপরি পাওনা ছিল কমিক এলিমেন্ট। বক্স অফিসেও ভাল ব্যবসা করেছিল 'ভুলভুলাইয়া'।

 

এবার সেই ছবির সিকোয়েলের পালা। তবে গল্প কোনদিকে এগোবে, তা এখনই ফাঁস করতে চান না কলাকুশলীরা। এই মুহূর্তে বলি পাড়ার হার্টথ্রব কার্তিককে মূল চরিত্রে রেখে ছবির ভাবনাও ইউনিক বলে মনে করছেন সিনেপ্রেমীরা। 'ভুলভুলাইয়া'র ঘটনাক্রম এই গল্পেও প্রাধান্য পাবে কিনা, তা অবশ্য জানা যায়নি। এমনকী, কার্তিকের সঙ্গে সিকুয়েলে অন্য কোন তারকারা থাকবেন, তা-ও এখনও জানা যায়নি। 

যদিও কার্তিক নিজে জানিয়েছেন, তিনি অক্ষয়কুমারের বড় ভক্ত। ফলে যে ছবির সঙ্গে অক্ষয়ের নাম জড়িয়ে রয়েছে, তার সিকুয়েলে অভিনয়ের সুযোগ পেয়ে তিনি গর্বিত। অক্ষয়ের কাজকে আরও সুনামের সঙ্গে এগিয়ে নিয়ে যেতেও বদ্ধপরিকর তিনি। এই ধরনের হরর কমেডিতে এর আগে অভিনয় করেননি কার্তিক। ফলে চরিত্রের জন্য আলাদা করে হোমওয়ার্ক করছেন বলেও জানিয়েছেন অভিনেতা। ফার্স্ট লুক ইতিমধ্যেই পছন্দ করতে শুরু করেছেন সোশ্যাল অডিয়েন্স। সব কিছু ঠিক থাকলে এই ছবি মুক্তি পাবে ২০২০-এর ৩১ জুলাই। 

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

আপনি যদি রংচঙে, মিষ্টি জিনিস কিনতে পছন্দ করেন, তা হলে POPxo Shop-এর কালেকশনে ঢুঁ মারুন। এখানে পাবেন মজার-মজার সব কফি মগ, মোবাইল কভার, কুশন, ল্যাপটপ স্লিভ ও আরও অনেক কিছু!