জলসায় পার্টির পর একই গাড়িতে অন্য পার্টিতে গেলেন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল! নতুন রসায়ন?

জলসায় পার্টির পর একই গাড়িতে অন্য পার্টিতে গেলেন ক্যাটরিনা কাইফ ও  ভিকি কৌশল! নতুন রসায়ন?

দিওয়ালি (Diwali) পার্টি। সেখানে তো হুল্লোড় হবেই। সেই হুল্লোড়ে বাদ নেই বলিউডও। গত দু'দিন ধরে দিওয়ালি পার্টিতে মজেছিলেন বলি পাড়ার চেনা মুখেরা। সেই পার্টি থেকেই নাকি এবার এক নতুন সম্পর্কের ইঙ্গিত পাওয়া গেল। অন্তত এমনটাই মনে করছেন ইন্ডাস্ট্রির একটা বড় অংশ। সম্পর্কের কেন্দ্রবিন্দুতে নাকি রয়েছেন ক্যাটরিনা (Katrina) কইফ এবং ভিকি (Vicky) কৌশল। তাহলে কি ক্যাটরিনা এবং ভিকির প্রেম? এমন জল্পনা হঠাৎ করে তৈরি হল কেন? 

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে সদ্য। যেখানে দেখা যাচ্ছে, মুম্বইতে এক বন্ধুর বাড়ির দিওয়ালি পার্টি থেকে বেরিয়ে আসছেন ভিকি কৌশল। সাদা পাঞ্জাবিতে এথনিক লুক ছিল তাঁর। ঠিক তারপরই বেরতে দেখা যায় ক্যাটরিনাকে। লাল ঘাগরা চোলিতে তিনিও নজর কেড়েছিলেন। কিন্তু গল্পটা শুরু হল এরপর। একই গাড়ি করে বেরিয়ে গিয়েছেন এই দুই তারকা!

আর এখান থেকেই নতুন গসিপের শুরু। সাধারণত ফিল্মি পার্টিতে নিজেদের গাড়ি করেই আসেন তারকারা। কখনও আবার ভাই-বোনেরা এক গাড়িতে আসছেন, তেমন নজিরও রয়েছে। এছাড়া বিশেষ সম্পর্কে থাকলেও গাড়ি শেয়ার করেন তাঁরা। সে সব সমীকরণ ধরেই অনেকের প্রশ্ন, হঠাৎ করে ভিকি এবং ক্যাটরিনা একই গাড়িতে করে কোথায় গেলেন? তাহলে কি তাঁদের মধ্যে নতুন কোনও রসায়ন তৈরি হয়েছে?

 

দিওয়ালির আফটার পার্টির জল্পনায় এখনও পর্যন্ত দুই তারকার কেউই মুখ খোলেননি। তবে ইন্ডাস্ট্রির একটা অংশের মতে, খুব তাড়াতাড়ি নাকি একসঙ্গে ছবি করবেন ভিকি, ক্যাটরিনা। সেজন্য স্ক্রিপ্ট রিডিং হোক বা ওয়ার্কশপ- বিভিন্ন জায়গাতেই একসঙ্গে সময় কাটাচ্ছেন তাঁরা। রিয়েল লাইফে নতুন কোনও সম্পর্কের গল্প নয়। রিল লাইফ কেমিস্ট্রি তৈরি করার জন্যই নাকি এই নয়া বন্ধুত্ব!

 

View this post on Instagram

#happydiwali #ManavManglani

A post shared by Manav Manglani (@manav.manglani) on

তবে রণবীর কপূরের প্রাক্তন প্রেমিকা হিসেবে ইন্ডাস্ট্রিতে ক্যাটরিনার পরিচিতি রয়েছে। আবার সলমন খানের তাঁর প্রতি বিশেষ দুর্বলতা রয়েছে, এ তো সকলেই জানেন। রণবীরের মা অর্থাত্ নীতুর নাকি ক্যাট সুন্দরীকে পছন্দ ছিল না। কিন্তু ভাইজানের পরিবারের সকলেই তাঁকে পছন্দ করেন। খান পরিবারের সঙ্গে নায়িকার সময় কাটানোর ছবিও প্রকাশ্যে এসেছে। সেই ক্যাটরিনা কি ভিকির সঙ্গে প্রেম করবেন? অন্যদিকে হরলিন শেট্টির সঙ্গে ব্রেকআপের পর ভিকিও এখন সিঙ্গল। তাহলে কি ক্যাটরিনার সঙ্গেই আপাতত বন্ধুত্বটা একটু গাঢ় হয়েছে তাঁর? যদিও দুই তারকার ঘনিষ্ঠ সূত্র মারফৎ জানা যাচ্ছে, এক গাড়িতে পার্টি থেকে বেরনোটা নেহাতই সাধারণ একটা ঘটনা। এর আলাদা মানে খোঁজার কোনও কারণ নেই। দুই তারকাই এখন সিঙ্গল। আপাতত নতুন করে প্রেমে পড়ার কোনও সম্ভাবনাও নাকি নেই তাঁদের!

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoEverydayBeauty - POPxo Shop-এর স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়...