বয়ফ্রেন্ড ভিকি কৌশলের ছবি প্রোমোট করছেন ক্যাটরিনা কাইফ! নিন্দুকে বলছে, ধুস, ওসব ছেঁদো কথা!

বয়ফ্রেন্ড ভিকি কৌশলের ছবি প্রোমোট করছেন ক্যাটরিনা কাইফ! নিন্দুকে বলছে, ধুস, ওসব ছেঁদো কথা!

ক্যাটরিনা কাইফ খুব এক্সপ্রেসিভ, একথা তাঁর অতি বড় প্রিয়জনও বলবেন না! সেই যে গোড়ায় যখন 'বুম' নামের অশ্বডিম্বটি দিয়ে তিনি বলিউডে পা রেখেছিলেন, তখন থেকে শুরু করে আজকের দিনটি পর্যন্ত তাঁর অভিব্যক্তি সেই একই জায়গায় দাঁড়িয়ে আছে! একটুও নড়নচড়ন নেই। তিনি যখন সলমন খানের সার্টিফায়েড প্রেমিকা ছিলেন, তখনই তাঁর ঠোঁটে চাপা হাসি, যখন রণবীর কপূরের সঙ্গে বিদেশের বিচে ছোট্ট বিকিনিটি পরে হুল্লোড় তুলছিলেন, তখনও সেই একই হাসি, আবার যখন রণবীরের বর্তমান প্রেমিকা আলিয়ার সঙ্গে একসঙ্গে জিম করেন, তখনও সেই হাসি, আর এখন যখন বর্তমান 'বয়ফ্রেন্ড' ভিকি কৌশলের ভাইয়ের ওয়েব সিরিজের স্পেশ্যাল স্ক্রিনিংয়ে যান ডেনিমের জাম্পসুট পরে, তখনও সেই মার্কামারা হাসিটিই ঝুলিয়ে রেখেছেন। তাই ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) এখন ভিকি কৌশলের সঙ্গে প্রেম করছেন কিনা, একথা কেউ তাঁর কাছ থেকে জানতেও চায়নি। কারণ, সকলেই জানে, এর জবাবও তিনি একটাই জিনিস দিয়ে দেবেন, ওই হাসি!

 

কিন্তু নিন্দুকের তো করেকম্মে খেতে হবে? তাই তাঁরা খুঁজে-খুঁজে ক্যাটরিনা কাইফ আর ভিকি কৌশল (Vicky Kaushal) এখন কাপল কিনা, এই স্টেটমেন্টের স্বপক্ষে যুক্তি বের করছেন। অবশ্য অ্যাদ্দিন যে সেই ব্যাপারে খুব একটা সুবিধে হচ্ছিল, তা নয়। সেই মাঝে একবার এঁরা দু'জনে ডিনারে গিয়েছিলেন আর কোন একটা অ্যাওয়ার্ড ফাংশনে ভিকি ক্যাটরিনার উদ্দেশ্যে স্টেজে দাঁড়িয়ে বোকা-বোকা স্ক্রিপ্টেড প্রেম নিবেদন করেছিলেন। গোটা ব্যাপারটাকে ভিকির মতো সু-অভিনেতাও উতরে দিতে পারেননি। দর্শকাসনে বসে থাকা সলমন খানও হেসে ফেলেছিলেন, বুঝুন! যাক গে, গতকাল থেকে আবার নিন্দুকেরা ব্যাপারটি নিয়ে একটু নড়েচড়ে বসেছেন। কারণ, গতকাল অভিব্যক্তিহীনা এবং নিরাপদ খেলতে অভ্যস্ত ক্যাটরিনা কাইফ, নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ভিকি কৌশলের আগামী ছবি 'ভূত'-এর (Bhoot) প্রোমো শেয়ার করেছেন! ভাবতে পারছেন? আগে সেই পোস্টটি চাক্ষুষ করুন, তারপর বাকি গল্পটা বলছি...

আরও পড়ুন: জলসায় পার্টির পর একই গাড়িতে অন্য পার্টিতে গেলেন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল! নতুন রসায়ন?

এবার সকলে বলছে, এতে কী এমন হইচই করার মতো ব্যাপার হয়েছে? কই, ক্যাটরিনা তো আর ভিকিকে ট্যাগ করেননি, করেছেন করণ জোহর, পরিচালক অপূর্ব মেহতা এবং ধর্মা প্রোডাকশন্সকে। আ মোলো যা, একটা প্রোমো শেয়ার করেছেন বলেই আমাদের স্টোরি করতে হচ্ছে, যদি ভিকিকে ট্যাগ করতেন, তা হলে তো বলতে হল, এবার এঁদের চার হাত এক হল বলে, বিয়েটা কোন ধর্ম অনুযায়ী হবে আর কে পোশাক বানাবেন, সেটাই এখন দেখার! আসলে নিন্দুকেরা যে বলছেন, এঁরা চুপি-চুপি প্রেম করছেন, তা বোধ হয় খুব একটা ভুল নয়। কারণ, এর আগে নিজের ছবি ছাড়া অন্য কারও ছবি তিনি ইনস্টাগ্রামে শেয়ার করেননি। করণ জোহর তো ফি দিনই কিছু না কিছু রিলিজ করান। কই, এর আগে তো ক্যাটরিনা করণের কোনও ছবি, যেখানে তিনি মুখ দেখাচ্ছেন না, তা শেয়ার করেননি? সেখানে টুপ করে ভিকি কৌশলের আগামী ছবির লুক শেয়ার করতে গেলেন কেন? গন্ধটা যথেষ্ট সন্দেহজনক নয় কি?

আরও পড়ুন: কাছাকাছি এলেন ভিকি কৌশল আর ক্যাটরিনা কাইফ, প্রেম নাকি নিছক বন্ধুত্ব?

Instagram

তবে সত্যি কথা বলতে গেলে, এঁরা হলেন অভিনেত্রী। এঁদের জীবন পুরোটাই স্ক্রিপ্টেড! বিশেষত সারা আলি খান-কার্তিক আরিয়ানের এপিসোডের পর অনেকেই এসব ছেঁদো 'ভালবাসা'য় আর বিশ্বাস করেন না। তাই কাল যদি দেখেন যে, আসলে ক্যাটরিনা এবং ভিকি একসঙ্গে কোনও একটি ছবিতে জুটি বাঁধছেন আর এই উড়ু-উড়ু ভালবাসার পুরো এপিসোডটাই ছিল তার প্রিলিউড, তা হলে একটুও অবাক হবেন না, এই আগে থেকে বলে রাখলুম!

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

আমাদের এক্কেবারে নতুন POPxo Zodiac Collection মিস করবেন না যেন! এতে আছে নতুন সব নোটবুক, ফোন কভার এবং কফি মাগ, যেগুলো দারুণ ঝকঝকে তো বটেই, আর একেবারে আপনার কথা ভেবেই তৈরি করা হয়েছে। হুমম...আরও একটা এক্সাইটিং ব্যাপার হল, এখন আপনি পাবেন ২০% বাড়তি ছাড়ও। দেরি কীসের, এখনই POPxo.com/shopzodiac-এ যান আর আপনার এই বছরটা POPup করে ফেলুন!