পুত্রসন্তানের জন্ম দিলেন কোয়েল মল্লিক

পুত্রসন্তানের জন্ম দিলেন কোয়েল মল্লিক

মা হলেন অভিনেত্রী কোয়েল (Koel) মল্লিক। ৫মে মঙ্গলবার ভোরে পুত্রসন্তানের (baby boy) জন্ম দেন তিনি। কলকাতার একটি বেসরকারি হাসপাতালে আপাতত ছেলেকে নিয়ে রয়েছেন তিনি। পারিবারিক সূত্রে জানা গিয়েছে, মা এবং ছেলে দুজনেই ভাল আছে। করোনা আতঙ্ক এবং লকডাউনের পরিবেশে দৃশ্যতই মল্লিক এবং সিং পরিবারে আজ খুশির হাওয়া। 

গত ফেব্রুয়ারিতে নিজেদের বিবাহবার্ষিকীর দিন সোশ্যাল মিডিয়ায় মা হতে চলেছেন সেই খবর শেয়ার করেছিলেন কোয়েল। সঙ্গে ছিল তাঁর এবং নিসপালের ছবি। তিনি লিখেছিলেন, 'দিন এগোচ্ছে। লাথি, ঘুসি, ডিগবাজির মধ্যে দিয়ে শরীরের ভিতরে নতুন প্রাণের স্পন্দন অনুভব করছি। জীবনের বুননে ঝকঝকে রুপোলি সুতোর মতো এই গ্রীষ্মেই আসছে আমাদের সন্তান।' তারপর থেকেই শুভেচ্ছা বার্তায় ভরে যায় নায়িকার ইনবক্স।

গত এপ্রিলে সৌকর্য ঘোষাল পরিচালিত তাঁর নতুন ছবি 'রক্তরহস্য' মুক্তির কথা ছিল। তার জন্য প্রেগন্যান্সি নিয়েও প্রোমোশন শুরু করে দিয়েছিলেন তিনি। কিন্তু মার্চ থেকেই করোনা আতঙ্ক এবং লকডাউনের জেরে ছবি মুক্তি অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে যায়। 

দাদু হওয়ার আনন্দ সংবাদমাধ্যমের সঙ্গে ভাগ করে নিয়েছেন রঞ্জিত মল্লিকও। তাঁর কথায়, লকডাউনে এর চেয়ে ভাল খবর আর কিছুই হতে পারে না। হাসপাতাল সূত্রে খবর, কোয়েলের সন্তানের ওজন ৩.১ কেজি হয়েছে।

২০১৩ সালে সুরিন্দর ফিল্মসের কর্ণধার নিসপাল সিং রানের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন কোয়েল। তাঁদের দাম্পত্য বরাবরই বাঁধা ছিল মার্জিত তারে। বিয়ের পর অভিনয় কিছুটা হলেও কমিয়ে দিয়েছিলেন কোয়েল। বরং সুরিন্দর ফিল্মসের কাজে নিজেকে একচু করে জড়িয়ে নিয়েছিলেন। খুব পছন্দের স্ক্রিপ্ট না হলে অভিনয় করতে চাইতেন না। অরিন্দম শীলের পরিচালনায় 'মিতিন মাসি' হোক বা সৌকর্য ঘোষালে 'রক্তরহস্য' পছন্দের স্ক্রিপ্ট ছিল বলেই রাজি হয়েছিলেন। গত পুজোয় মিতিন মাসি এতটাই সাফল্য পেয়েছিল যে অরিন্দম পরের মিতিন মাসি তৈরির পরিকল্পনাও করে ফেলেছিলেন। কিন্তু আপাতত সব বিশ বাঁও জলে।

কোয়েল জানিয়েছিলেন, এমনিতে বাড়িতে থাকতে পছন্দ করেন তিনি। তাই প্রেগন্যান্সি অবস্থায় গৃহবন্দি থাকতে কোনও অসুবিধে হয়নি তাঁর। পাশাপাশি লকডাউনের জেরে নিসপাল বাড়িতে ছিলেন। তাই প্রেগন্যান্সি পিরিয়ড জমিয়ে উপভোগ করেছিলেন তিনি। সিনেমা দেখে, বই পড়ে, পছন্দের খাবার খেয়ে সময় কাটিয়েছিলেন তিনি। তবে এবার তাঁর ব্যস্ততা আরও বাড়বে। ছেলেকে নিয়ে ব্যস্ত হয়ে পড়বেন তিনি। এখন তাঁর প্রায়োরিটি সন্তান এবং সংসার। তবে এর মধ্যেও ব্যালান্স করে অভিনয় জারি রাখবেন। কিন্তু কবে আবার শুটিং ফ্লোরে ফিরবেন, সে বিষয়ে এখনই কিছু জানা যায়নি।

পরিবারের নতুন সদস্যের এখনও পর্যন্ত কোনও নাম ঠিক হয়নি। নাম ঠিক হলে তা অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেবেন বলে জানিয়েছেন নায়িকার পরিবারের সদস্যরা। 

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!