সত্যিই কি আগামী ১৯ তারিখ বিয়ে করছেন মালাইকা-অর্জুন? (Malaika Arora And Arjun Kapoor Reportedly Set A Wedding Date)

সত্যিই কি আগামী ১৯ তারিখ বিয়ে করছেন মালাইকা-অর্জুন? (Malaika Arora And Arjun Kapoor Reportedly Set A Wedding Date)

আবারও একবার শিরোনামে মালাইকা আরোরা  এবং অর্জুন কাপুর। বিষয়টা যদিও একই, তাদের বিয়ে হবে কবে! তবে এবারে মনে হয় গুজবে কান না দিয়ে আর উপায় নেই। কারণ ইন্ডাস্ট্রিতে কান পাতলে শোনা যাচ্ছে আগামী ১৯ এপ্রিল নাকি চার্চ ওয়েডিং করতে চলেছেন এরা (Malaika Arora And Arjun Kapoor Reportedly Set A Wedding Date)। তবে এই খবরটা কতটা সত্যি তা নিয়ে যদিও অনেকেই সন্দেহ প্রকাশ করছেন। কারণ এখনও পর্যন্ত না অর্জুন, না মালাইকা, কারও তরফ থেকেই কোনও ঘোষণা হয়নি। তাই সময়ই বলবে এটা আরেকটা গুজব নাকি...



আরবাজ খানের সঙ্গে বিবাহ বিচ্ছেদ হওয়ার পর থেকেই আরও বেশি করে প্রকাশ্যে একসঙ্গে দেখা গেছে মালাইকা আর অর্জুনকে (Arjun Kapoor)। এমনকি কিছু ক্ষেত্রে তো একে অপরের হাত ধরে থাকার ছবিও সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। আর সেই থেকে কানাঘুষো শুরু হয়েছিল তাদের সম্পর্ককে নিয়ে। এই নিয়ে করণ জোহরের শোতে অর্জুনকে প্রশ্ন করা হলে তিনি বিষয়টিকে একেবারে এড়িয়ে যান। আর তাতে সন্দেহ আরও ঘনীভূত হয়। তবে এখানেই শেষ নয়, "কফি উইথ করণ" শোয়ের (Koffee with Karan) শেষ এপিসোডে উপস্থিত ছিলেন প্রিয়াঙ্কা এবং করিনা। তাদেরও এই বিষয়ে প্রশ্ন করা হলে উভয়ই এমন ভাব দেখিয়েছিলেন যে তাতে ছবিটা স্পষ্ট হয়ে যেতে সময় লাগেনি। সেই থেকেই সবাই একটা কথা বুঝে গিয়েছিল যে খুব শীঘ্র ভালো কিছু একটা ঘটতে চলেছে। কিন্তু সেটা যে আগামী ১৯ তারিখ হবে, তা হয়তো অনেকেই আন্দাজ করে উঠতে পারেননি।




 

 

 


View this post on Instagram


 

 

सूट - बूट wala !!! #aboutlastnight @nikitajaisinghani @kunalrawalofficial @sheldon.santos


A post shared by Arjun Kapoor (@arjunkapoor) on





মালাইকা-আর্জুনের সম্পর্ক নিয়ে মুখ খুলেছিলেন অনিল কাপুরও। এক সাংবাদিকের করা প্রশ্নের উত্তরে তিনি জানিয়েছিলেন অর্জুন যাতে খুশি, তাতে খুশি তিনিও। শুধু তাই নয়, আরও এক ধাপ এগিয়ে আনিল বলেন, তিনি পারিবারিক বিষয় নিয়ে সবার সামনে কথা বলতে নারাজ। তবে তিনি যে খুশি, তা প্রকাশ করতে ভোলেননি। তাই একথা বলা থেকেই পারে যে কাপুর পরিবারের সম্মতি রয়েছে এই বিবাহে। এখন শুধু অফিশিয়াল স্টেটমেন্টের পালা।



এমন গুজব শোনা যায় যে গত বছর ল্যাকমে ফ্যাশন উইকের পর থেকেই নাকি মালাইকাকে (Malaika Arora) ডেট করতে শুরু করেন অর্জুন। যদিও এর আগে সলমন খানের ভাই আরবাজ খানের সঙ্গে বিবাহ সম্পর্কে জড়িয়েছিলেন মালাইকা। তাদের এক পুত্র সন্তানও রয়েছে। তবে আরবাজের সঙ্গে বিবাহ বিচ্ছেদের হওয়ার পর থেকে ধীরে ধীরে অর্জুন এবং মালাইকার সম্পর্কটা দিনের আলো দেখতে শুরু করে। যদিও দুজেন মধ্যে বয়সের ফারাক প্রায় ১২ বছরের। কিন্তু ভালবাসায় আর বয়স দেখে কে বলো!






অর্জুনের ফিল্মি কেরিয়ার সেভাবে মাথা তুলে দাঁড়াতে না পারলেও নানা গুজবের কারণে প্রায়শই সোশাল মিডিয়ায় তার নাম ঘোরা ফেরা করে। এখন দেখার অর্জুনের আগামী ছবি ‘পানিপথ’, বক্স অফিসে কতটা সাফল্য পায়। কারণ গুজবকে সঙ্গী করে আজকের প্রতিযোগিতাময় ফিল্ম ইন্ডাস্ট্রিতে বেশি দিন টিকে থাকা সম্ভব নয়। তাই এখন দুটো জিনিসের অপেক্ষা, এক তো ১৯ তারিখ বহু চর্চিত এই জুটির বিয়ে হয় কিনা, আর পানিপথের হাত ধরে অর্জুনের কেরিয়ার ঠিক দিশায় যায় কিনা!  


ছবির কৃতজ্ঞতা স্বীকার: youtube, instagram


POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!