ধীরে ধীরে নতুন দিকে বাঁক নিচ্ছে মালাইকা অরোরা এবং ক্যাটরিনা কইফের লভ লাইফ!

ধীরে ধীরে নতুন দিকে বাঁক নিচ্ছে  মালাইকা অরোরা এবং ক্যাটরিনা কইফের লভ লাইফ!

'খুল্লামখুল্লা প্যায়ার করে গে হম দোনো', এই গানটা এখন অ্যাপ্রোপ্রিয়েট মালাইকা (Malaika) অরোরা এবং অর্জুন কপূরের জীবনে। সদ্য গোয়া থেকে ছুটি কাটিয়ে ফিরেছেন যুগল। আর সেখানে অর্জুনকে চুমু খাওয়ার ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন মালাইকা। অর্থাৎ প্রথম থেকে যে লুকোচুরি ছিল এই সম্পর্ক নিয়ে তা এবার প্রকাশ্যে। নিজেদের প্রেমের কথা স্বীকার করতে আর কোনও দ্বিধা নেই জুটি।

মালাইকা-আরবাজের বিচ্ছেদের নেপথ্যেও অর্জুনের সঙ্গে মালাইকার প্রেমের কাহিনিই শোনা যায় বলি অন্দরে কান পাতলে। যদিও সে সব নিয়ে কেউই মুখ খুলতে নারাজ। কিন্তু প্রেমের আবহে অর্জুনের সঙ্গে নতুন করে কি ঘর বাঁধবেন মালাইকা? 

সম্প্রতি মালাইকাকে এই প্রশ্ন করেছিলেন সাংবাদিকরা। ২০২০তেই কি ফের বিয়ে? এ প্রশ্নের জবাবে তিনি জানিয়েছেন, ২০১৯ তাঁর খুব ভাল কেটেছে। বিজনেস উওম্যান হিসেবে পরিচিতি পেয়েছেন। তিনি নিজেই এখন একটা ব্র্যান্ড। ফলে নতুন বছরে ব্যবসার দিকে নিজের আরও উন্নতি চান তিনি। আর বিয়ে? "একটা নতুন সিদ্ধান্ত তো আমরা নেবই। তবে এখনও পর্যন্ত আমরা কোথায় দাঁড়িয়ে আছি সে বিষয়ে আমরা খুব সৎ। আসলে কোনও কিছুই তো প্রেডিক্ট করা যায় না। ফলে আমি আর অর্জুন সম্পর্কের ক্ষেত্রে নতুন সিদ্ধান্ত নিলে আপনাদের জানাব" স্পষ্ট জবাব মালাইকার। 

 

Instagram

অন্যদিকে নতুন খবর নাকি রয়েছে ক্যাটরিনা (Katrina) কইফের লভ (love) লাইফেও। ঠিকই ধরেছেন। ভিকি কৌশলকে নিয়ে যে গুঞ্জন শুরু হয়েছিল ২০১৯-এর দিওয়ালিতে তা নাকি আরও জোরদার হয়েছে! 

কয়েক মাস আগেই মুম্বইতে এক বন্ধুর বাড়ির দিওয়ালি পার্টি থেকে বেরিয়ে আসতে দেখা যায় ভিকি কৌশলকে। সাদা পাঞ্জাবিতে এথনিক লুক ছিল তাঁর। ঠিক তারপরই বেরতে দেখা যায় ক্যাটরিনাকে। লাল ঘাগরা চোলিতে তিনিও নজর কেড়েছিলেন। কিন্তু গল্পটা শুরু হয় তারপরে। একই গাড়ি করে বেরিয়ে গিয়েছিলেন এই দুই তারকা! আর এবার আলাদা গাড়ি করে একই পার্টিতে ঢুকলেন দুই তারকা।

সদ্য মুম্বইতেই পাপারাৎজির ফ্রেমবন্দি হয়েছেন ক্যাটরিনা এবং ভিকি। এক কমন বন্ধুর বাড়ির পার্টিতে গিয়েছিলেন দুই তারকা। আলাদা গাড়ি করে পৌঁছলেও পার্টিতে নাকি নিজেদের মতো সময় কাটিয়েছেন বলে বলি অন্দরের খবর। ফলে ভিকি-ক্যাটরিনার মধ্যে নতুন রসায়নের জল্পনা আরও জোরদার হল বলেই মনে করছেন ইন্ডাস্ট্রির সদস্যরা। 

 

View this post on Instagram

#happydiwali #ManavManglani

A post shared by Manav Manglani (@manav.manglani) on

রণবীর কপূরের প্রাক্তন প্রেমিকা হিসেবে ইন্ডাস্ট্রিতে ক্যাটরিনার পরিচিতি রয়েছে। আবার সলমন খানের তাঁর প্রতি বিশেষ দুর্বলতা রয়েছে, এ তো সকলেই জানেন। রণবীরের মা অর্থাত্ নীতুর নাকি ক্যাট সুন্দরীকে পছন্দ ছিল না। কিন্তু ভাইজানের পরিবারের সকলেই তাঁকে পছন্দ করেন। খান পরিবারের সঙ্গে নায়িকার সময় কাটানোর ছবিও প্রকাশ্যে এসেছে। সেই ক্যাটরিনা কি ভিকির সঙ্গে প্রেম করবেন? অন্যদিকে হরলিন শেট্টির সঙ্গে ব্রেকআপের পর ভিকিও এখন সিঙ্গল। তাহলে কি ক্যাটরিনার সঙ্গেই আপাতত বন্ধুত্বটা একটু গাঢ় হয়েছে তাঁর?

তবে ইন্ডাস্ট্রির একটা অংশের মতে, খুব তাড়াতাড়ি নাকি একসঙ্গে ছবি করবেন ভিকি, ক্যাটরিনা। সেজন্য স্ক্রিপ্ট রিডিং হোক বা ওয়ার্কশপ- বিভিন্ন জায়গাতেই একসঙ্গে সময় কাটাচ্ছেন তাঁরা। রিয়েল লাইফে নতুন কোনও সম্পর্কের গল্প নয়। রিল লাইফ কেমিস্ট্রি তৈরি করার জন্যই নাকি এই নয়া বন্ধুত্ব!

 

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoBeauty – POPxo-র স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়