মিমি চক্রবর্তীর কেরিয়ারে নতুন মোড়, মুক্তি পেল ইউটিউব চ্যানেলের প্রথম গান

মিমি চক্রবর্তীর কেরিয়ারে নতুন মোড়, মুক্তি পেল ইউটিউব চ্যানেলের প্রথম গান

ছোটপর্দা দিয়ে শুরু হয়েছিল অভিনয়ের কেরিয়ার। 'গানের ওপারে'। যে ধারাবাহিকের সঙ্গে যুক্ত ছিলেন ঋতুপর্ণ ঘোষ, প্রসেনজিৎ চট্টোপাধ্যায় প্রমুখ। সেই ধারাবাহিক দিয়ে জার্নি শুরু করেছিলেন মিমি চক্রবর্তী। তার পর বড়পর্দা। সেখানেও খুব কম সময়ের মধ্যে টলি ব্রিগেডের প্রথম সারিতে জায়গা করে নেন। অভিনয় দক্ষতা দিয়ে মন জয় করেন দর্শকের। জীবনের পরের মোড়টা সম্প্রতি এসেছে মিমির (Mimi) জীবনে। রাজনীতি। প্রথমবার প্রতিদ্বন্দ্বিতা করেই এসেছে কাঙ্খিত জয়। তিনি এখন নির্বাচিত সাংসদ। বহু দায়িত্ব সামলে এবার নিজের স্বপ্নপূরণ করলেন তিনি।

গান মিমির ভালবাসার জায়গা। প্রাণের টানে গান করেন। কিন্তু সেটাই অন্য ভাবে প্রেজেন্ট করার ভাবনা ছিল এতদিন। এবার সেটা সত্যি হল। সম্প্রতি নিজের ইউটিউব চ্যানেল লঞ্চ করেছেন মিমি। তারই প্রথম গান 'আনজানা' মুক্তি পেল গত রবিবার। মণি স্কোয়ারে একটি অনুষ্ঠানের মাধ্যমে আত্মপ্রকাশ হল মিমির স্বপ্নের।

সব সময়ই নতুন কিছু করতে চেয়েছেন মিমি। ছবি বাছাইয়ের ক্ষেত্রেও একটির থেকে আর একটি চরিত্র যাতে আলাদা হয়, সেদিকে সব সময়ই নজর ছিল তাঁর। ইউটিউবার হিসেবে আত্মপ্রকাশও সেই ভিন্ন ভাবনারই একটি ধাপ। এর আগে 'মন জানে না' ছবির গান 'কেন যে তোকে'-গানেই প্লেব্যাক করেছিলেন মিমি চক্রবর্তী। তখন থেকেই গান নিয়ে নতুন কিছু করার প্ল্যান ছিল। অবশেষে তা সত্যি হল। পুরোদস্তুর গান নিয়ে এবার দর্শকের সামনে হাজির মিমি।

 

প্রচুর খরচ করে তুরস্কে এই মিউজিক ভিডিওর শুটিং করেছেন নায়িকা। এত বড় সিদ্ধান্ত নেওয়ার আগে বাবার সঙ্গে পরামর্শ করেছিলেন। বাবা মত দেওয়ার পরই এই কাজ শুরু করেছিলেন বলে জানিয়েছেন। এই গানের কথা লিখেছেন রাজীব দত্ত, সুর দিয়েছেন ডাব্বু। আর মিউজিক ভিডিওর নেপথ্যে রয়েছেন বাবা যাদব, তিনি কোরিওগ্রাফি করেছেন এই গানের।

তুরস্কে এই গানের শুটিং নিয়েও নতুন করে গসিপ শুরু হয়েছে ইন্ডাস্ট্রিতে। কারণ বেশ তুরস্কে ছবির শুটিংয়ের সময়ই রাজ চক্রবর্তীর সঙ্গে তাঁর ব্রেকআপ হয়ে যায়। শোনা গিয়েছিল, শুটিংয়ে তুরস্কের এক ইউনিট মেম্বার মিলি গুলহান কিজিল কায়ার সঙ্গে নাকি সম্পর্কে জড়িয়েছিলেন মিমি। আর তাতেই রাজের সঙ্গে সম্পর্কে ফাটল ধরে। যদিও এই সম্পর্কের কথা প্রকাশ্যে অস্বীকার করেছেন মিমি। সে কারণেই মিউজিক ভিডিওর তুরস্কে শুটিং নিয়ে নতুন করে জল্পনা শুরু হয়েছে। যদিও তাতে একেবারেই পাত্তা দিতে নারাজ তিনি।

ছবিতে প্লেব্যাক করার পর কোনও অনুষ্ঠানে গেলেই গান (song) গাওয়ার অনুরোধ এসেছে মিমির কাছে। সে রাজনৈতিক মঞ্চ হোক বা গণেশ পুজো, মিমির কাছে গান শুনতে চেয়েছেন অনুরাগীরা। মিমিও তাঁদের নিরাশ করেননি। সব সময়ই দু'এক কলি গান শোনানোর চেষ্টা করেছেন। এবার সেই ভিত আরও মজবুত হল বলে মনে করছেন সিনে মহলের একটা বড় অংশ। 

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoEverydayBeauty - POPxo Shop-এর স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়...