প্রতীক্ষার অবসান, মুক্তি পেল ‘কলঙ্ক’-এর ট্রেলার (Official Trailer of Kalank is out)

প্রতীক্ষার অবসান,   মুক্তি পেল  ‘কলঙ্ক’-এর ট্রেলার (Official Trailer of Kalank is out)

এই ছবি নিয়ে, ছবিতে তারকাদের চাঁদের হাট নিয়ে, আলিয়া (Alia Bhatt) ও মাধুরীর যুগলবন্দী নাচ নিয়ে এবং অবশ্যই ২১ বছর পর মাধুরি দীক্ষিত আর সঞ্জয় দত্তের একসাথে কাজ করা নিয়ে ফ্যানেদের মধ্যে একটা উত্তেজনা কাজ করছিল অনেক দিন থেকেই। অবশেষে প্রতীক্ষার অবসান হল। কিছুক্ষণ আগেই মুক্তি পেয়েছে ‘কলঙ্ক’ (Kalank) ছবির ট্রেলার (Trailer)। যারা যারা এই ছবিতে অভিনয় করেছেন যেমন আলিয়া ভট (Alia Bhatt), বরুন ধাওয়ান, সঞ্জয় দত্ত, সোনাক্ষি সিনহা, আদিত্য রায় কাপুর, মাধুরী দীক্ষিত এদের প্রত্যকের উপস্থিতিতেই এই ট্রেলার (Trailer) মুক্তি পায়। তবে এখানে আরেকটা চমক আছে। এই ছবিতে (Kalank) দেখা যাবে আরও তিনজন তারকাকে। আর তারা হলেন কুণাল খেমু, কিয়ারা আদবানি আর কৃতি স্যানন। ট্রেলার লঞ্চের সময় উপস্থিত ছিলেন কুণাল।তবে এই ছবি নিয়ে যে উন্মাদনা সৃষ্টি হয়েছে তা বলার অপেক্ষা রাখে না। এই ছবির লুক, ছবির পোস্টার থেকে শুরু করে গান সব কিছুই যে অত্যন্ত যত্ন নিয়ে করা হয়েছে সেটা বলার অপেক্ষা রাখে না। আর দর্শকরাও অধীর আগ্রহে অপেক্ষা করছেন এই ছবিটি দেখার জন্য।

Subscribe to POPxoTV

‘কলঙ্ক’ মুক্তি পাবে এই মাসের ১৭ তারিখে। ছবিটি ১৯৪৫ সালে প্রাক স্বাধীনতা পর্বের একটি প্রেমকাহিনীকে কেন্দ্র করে গড়ে উঠেছে। আর এই প্রেম কাহিনির দুই মুখ্য চরিত্র হল রূপ আর জাফর। নাম ভূমিকায় অভিনয় করছেন আলিয়া ভট ও বরুন ধাওয়ান। বরুন এই চরিত্রে প্রাণ ঢেলে অভিনয় করেছেন। জাফরের চরিত্র তাকে এতটাই প্রভাবিত করেছে যে নিজের টুইটার অ্যাকাউন্টে তিনি নিজের নাম ও পদবীর মাঝখানে ‘জাফর’ নামটিও যোগ করেছেন।ছবির ট্রেলারের সঙ্গে সঙ্গে মুক্তি পেয়েছে ‘কলঙ্ক’এর তিনটি গান।তার মধ্যে অবশ্যই রয়েছে মাধুরী দীক্ষিত আর আলিয়া ভটের অপূর্ব যুগলবন্দী। ‘ঘর মোরে পরদেশিয়া’ নামক এই গানে সেমি ক্লাসিকাল সফট ব্যালে নৃত্য যা কত্থকের আঙ্গিকে কোরিওগ্রাফ করা হয়েছে সেটা দেখা যায়। মাধুরী একজন দক্ষ প্রশিক্ষণপ্রাপ্ত নৃত্যশিল্পী। এর আগেও ‘দেবদাস’ ছবিতে চন্দ্রমুখীর চরিত্রে মাধুরীর কত্থক নৃত্যের কথা দর্শক এখনও ভোলেনি। তবে তা স্বত্ত্বেও মাধুরীর সঙ্গে বেশ ভালোই টক্কর দিয়েছেন আলিয়া।এছাড়াও রয়েছে একটি পেপি নাম্বার। যেখানে নাচতে দেখা যাচ্ছে বরুন ধাওয়ান আর কিয়ারা আদবানিকে। এই গানটির নাম ‘বাকি সব ফার্স্টক্লাস হ্যায়।’ এই দুটো গান ছাড়াও মুক্তি পেয়েছে কলঙ্কের টাইটেল ট্র্যাক। অরিজিত সিংয়ের মন ছুঁয়ে যাওয়া কণ্ঠ রূপ দিয়েছে গানটিকে। এই তিনটে গানই পছন্দের তালিকায় শীর্ষে রয়েছে দর্শকদের। প্রসঙ্গত উল্লেখ্য মুক্তি পাওয়া মাত্রই এক লক্ষেরও বেশি মানুষ এই ট্রেলার দেখেছেন এবং লাইক করেছেন।


kalank3


ছবিটির পরিচালনার দায়িত্বে আছেন অভিষেক বর্মণ। আর প্রযোজনার দায়িত্বে আছেন করণ জোহার। আসলে করণের বাবা প্রয়াত প্রযোজক যশ জোহারের স্বপ্ন ছিল এই ছবিটি। তাই বলা যেতে পারে এক অর্থে বাবাকে তিনি শ্রদ্ধাঞ্জলি দিচ্ছেন এই ছবিটির মাধ্যমে। ছবির টিজার মুক্তি পাওয়ার পর এক মর্মস্পর্শী পোস্টও দেন করণ। আপাতত সবার চোখ ১৭ই এপ্রিলের দিকে।       


POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!