IN PICS: ভাগ্নীর প্রি-ওয়েডিং পার্টি দিলেন মুকেশ অম্বানী, বলি পাড়ার কে-কে উপস্থিত ছিলেন?

IN PICS: ভাগ্নীর প্রি-ওয়েডিং পার্টি দিলেন মুকেশ অম্বানী, বলি পাড়ার কে-কে উপস্থিত ছিলেন?

মুকেশ অম্বানী (Ambani) এবং নীতা অম্বানীর বাংলো অ্যান্টিলিয়ার ফের চাঁদের হাট। সম্প্রতি ভাগ্নীর প্রি-ওয়েডিং পার্টির (party) আয়োজন করেছিলেন অম্বানী পরিবারের সদস্যরা। বলিউডের একাধিক তারকা উপস্থিত ছিলেন সেখানে। মুকেশ ও অনিল অম্বানীর বোন নীনা কোঠারির মেয়ে নয়নতারার বিয়ে সামনেই। সেই উপলক্ষেই এই প্রি-ওয়েডিং পার্টি। এক নজরে দেখে নেওয়া যাক তারকাখচিত সেই পার্টির কিছু ছবি।

 

Instagram

লাল আনারকলি, সঙ্গে হালকা গয়নার সাজ বেছে নিয়েছিলেন ঐশ্বর্যা। অভিষেকের পার্টি ড্রেস ছিল কালো।

Instagram

অম্বানী পরিবারের মেয়ে ঈশা, বউমা শ্লোকা এবং হবু বউমা রাধিকা, তিনজনেই পার্টিতে সেজেছিলেন প্রাচ্য, পাশ্চাত্যের মেলবন্ধনে। ডিজাইনার অনামিকা খন্নার পোশাকে ক্যামেরার সামনে পোজ দিলেন তাঁরা।

Instagram

ঈশা বেছে নিয়েছিলেন জাম্পস্যুট। হাল্কা ঘিয়ে, কমলা আর নীলের কম্বিনেশনে এম্ব্রয়ডারির কাজ ছিল দেখার মতো। বেল্টেড দোপাট্টা এবং গলায় পান্নার লম্বা নেকলেস আলাদা করে নজর কেড়েছিল।

Instagram

সাদা-কালো কম্বিনেশনের স্যুট-প্যান্টে পার্টিতে গিয়েছিলেন শাহরুখ খান। তবে গৌরী খানকে তাঁর সঙ্গে দেখা যায়নি।

Instagram

শাহিদ কপূর পরেছিলেন আইভরি রঙের আচকান। তাঁর স্ত্রী মীরা পার্টির জন্য বেছে নিয়েছিলেন প্যাস্টেল শেডের শাড়ি এবং গলায় পান্নার চোকার।

Instagram

ঈশার মতোই হাল্কা রঙের পোশাক বেছে নিয়েছিলেন তাঁর বাল্যবন্ধু শ্লোকাও। মুকেশ অম্বানীর বড় ছেলে আকাশের বউ শ্লোকা পরেছিলেন আইভরি এবং সাদার কম্বিনেশনে প্যারালাল প্যান্টস।

Instagram

তবে রাধিকা মার্চেন্টের পছন্দ উজ্জ্বল লাল রং। ঈশা-শ্লোকার মতো হাল্কা রং বেছে নেননি তিনি। মুকেশ-নীতার ছোট ছেলে অনন্তের বিশেষ বান্ধবী রাধিকা। পার্টিতে তিনি পরেছিলেন অনামিকা খন্নার নকশা করা প্যান্টস, সঙ্গে বেল্টেড দোপাট্টা।

অনিল অম্বানীর স্ত্রী টিনা সেজেছিলেন হাল্কা গোলাপি রঙের শাড়িতে। একইরকম রঙের শাড়িতে পার্টিতে দেখা গেল মুকেশ ও অনিলের মা কোকিলাবেনকেও। এছাড়াও অনিল কপূর, জ্যাকলিন ফার্নান্ডেের মতো বলি শিল্পীরা হাজির ছিলেন পার্টিতে।

আসলে অম্বানীদের পার্টি মানেই জাঁকজমকের আলটিমেট ডেস্টিনেশন। সে ঈশার বিয়েই হোক বা আকাশের রিসেপশন। কোথাও লতা মঙ্গেশকর বিশেষ ভাবে মন্ত্র রেকর্ড করে পাঠান। কোথাও আবার রণবীর কপূর, ঐশ্বর্যা রাইয়ের মতো প্রথম সারির তারকারা পারফর্ম করেন। মেয়ে ঈশা এবং ছেলে আকাশের বিয়েতে এতটাই ধুমধাম করে আয়োজন করেছিলেন মুকেশ, যে তা বহু রেকর্ডও তৈরি করেছে। তৈরি করেছে বিতর্কও। তাতে দমে যাওয়ার পাত্র নন অম্বানী পরিবারের সদস্যরা। ছেলে, মেয়ের থেকে যে ভাগ্নী কোনও অংশে কম আদরের নয়, তা প্রমাণ করলেন মুকেশ। সে কারণেই ভাগ্নীর প্রি-ওয়েডিং পার্টিতেও ছিল চাঁদের হাট। সূত্রের খবর, বিয়েতেও বেশ বড় পার্টির আয়োজন করেছেন মুকেশ। সে পার্টি আবার কোনও রেকর্ড ব্রেক করে কিনা, সেটাই এখন দেখার। 

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoEverydayBeauty - POPxo-র স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়..