অন স্ক্রিন মাধুরি-রবীনা! নেটফ্লিক্সের একুশের ঝুলিতে এবার কী কী সিরিজ?

অন স্ক্রিন মাধুরি-রবীনা! নেটফ্লিক্সের একুশের ঝুলিতে এবার কী কী সিরিজ?

নেটফ্লিক্সের সাবস্ক্রাইবাররা কিন্তু একটু হতাশই ছিলেন। নতুন বছর পড়ে গেল, দু মাস কেটেও গেল কিন্তু নেটফ্লিক্স কোনও আশার বাণী তো শোনাল না! নেটফ্লিক্স ইন্ডিয়ার তরফে কোনও নতুন সিরিজিই যদি না এল বা নতুন ছবির ঘোষণাই যদি নেটফ্লিক্স না করতে পারল তবে নতুন বছরে তার দর্শকদের সে কী উপহার দিতে পারে? যাকগে, সব অপেক্ষার অবসান হয়েছে কালই। 

নেটফ্লিক্স ইন্ডিয়া ইতিমধ্যেই ঘোষণা করেছে, এই বছর তাদের ঝুলিতে ঠিক কী কী রয়েছে! যেমন নতুন সিরিজ মুক্তি পেতে চলেছে, একইসঙ্গে মুক্তি পাচ্ছে বিভিন্ন সিরিজের পরবর্তী সিজন! আর তারই সঙ্গে নেটফ্লিক্সের ঝুলিতে নতুন ছবিও। নেটফ্লিক্সের নতুন সিরিজ (netflix india upcoming series) কী কী তা জানতে মন চাইছে নিশ্চয়ই? #AbMenuMeinSabNew​ হ্যাশট্যাগে নেটফ্লিক্স প্রচার চালাচ্ছে জোর কদমে!

রে

ছবি সৌজন্য - নেটফ্লিক্স ইন্ডিয়া

সত্যজিৎ রায়ের ছোট গল্পের উপর ভিত্তি করেই এই সিরিজ তৈরি হচ্ছে। প্রতিটা এপিসোড জঁর ও স্টাইলের উপরেই গুরুত্ব দেওয়া হবে। থ্রিল, টুইস্ট, ইমোশনার কোর ইত্যাদি ইত্যাদি... বাঙালি পরিচালক সৃজিত মুখোপাধ্যায়, ভাসান বালা ও অভিষেক চৌবে মোট চারটে এপিসোড পরিচালনা করেছেন। নীরেন ভাট ও সিরাজ আহমেদ লিখেছেন। ভায়াকম 18-র টিপিং পয়েন্টের প্রোডাকশন রে। মনোজ বাজপেয়ি, হর্ষবর্ধন কপূর, আলি ফজল সহ অন্যান্য তারকাও থাকবেন এই সিরিজে (netflix india upcoming series)।

ইয়ে কালি কালি আঁখে

এই সিরিজটি পরিচালনা করেছেন সেনগুপ্ত। তাঁরই সঙ্গে লিখেছেন অনহাটা মেনন, বরুণ বাডোলা। অভিনয় করছেন তাহিররাজ ভাসিন, শ্বেতা ত্রিপাঠী, আঁচল সিং, সৌরভ শুকলা সহ অন্যান্য। এজস্ট্রম পিকচার্সের এই সিরিজের (netflix india upcoming series) প্রযোজনা করেছে।

এই সিরিজের সিনোপসিসের সারমর্ম বলে, "সবথেকে ভয়ঙ্কর সেই ভিলেনের কথা চিন্তা করুন! তাঁর মেয়ে যদি আপনার প্রেমে পাগল হয়ে যায়? যদি আপনি তাঁকে ভাল না বাসেন? যদি আপনি অন্য কাউকে ভালবাসেন? আপনি কীভাবে এই পরিস্থিতি থেকে বেরোবেন? তাঁর বাবার মতোই মেয়েও না উত্তর নিশ্চয়ই ভাল ভাবে নেবেন না। ইয়ে কালি কালি আঁখে, একটি ডার্ক কমিকাল পাল্পি দেশী থ্রিলার! কীসের উপর? এই দেশে সবথেকে বেশি যে তিনটি জিনিস গুরুত্ব পায়, পয়সা, ক্ষমতা ও ভালবাসা!"

আরণ্যক

অভিনয়ে আছেন রবিনা ট্যান্ডন। অভিনয় করছেন বাঙালি অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ও। একজন বিদেশী পর্যটক হিমালয়ান টাউনে হারিয়ে যাবেন। তাঁকেই খুঁজে পাওয়ার গল্প আরণ্যক। রয় কপূর ফিল্মস ও রমেশ সিপ্পি এন্টারটেনমেন্টের প্রয়োজনা আরণ্যক (netflix india upcoming series)। বিনয় ওয়াইকুল পরিচালনা করেছেন।

ডিকাপলড

জোসেফ একটি প্রধান চরিত্র, একজন সিরিয়াস লোক। জোসেফের বেশ কিছু ব্যক্তিগত সমস্যা রয়েছে। আর সাধারণভাবেই, তাঁর বৈবাহিক সম্পর্ক খুবই সাফার করে। কিন্তু পরিবারের চাপে পড়ে তিনি ও তাঁর স্ত্রী বিয়ে ভাঙতে পারেন না। তাঁদের সন্তান রয়েছে। যাঁরা বাবা, মায়ের ডিভোর্সের কথা ভাবলেই ভয় পায়।

ফিলস লাইক ইশক

প্রেমের গল্প! এই দুই শব্দই বোধ হয় এই সিরিজের বিষয়ে বলার জন্য যথেষ্ট। মোট সাতটা গল্প দেখতে পাব আমরা এই সিরিজ জুড়ে(netflix india upcoming series)।

বোম্বে বেগমস

ছবি সৌজন্য - নেটফ্লিক্স ইন্ডিয়া

নারী দিবসে অর্থাৎ ৮ মার্চ নেটফ্লিক্সে মুক্তি পাবে এই সিরিজটি। ২০১৯-র জুলাইয়ে বোম্বে বেগমস-র বিষয় ঘোষণা করা হয়েছিল।পাঁচজন মহিলার জীবন কাহিনিই উঠে আসবে এই সিরিজের প্রতি ছত্রে ছত্রে। তাঁদের ইচ্ছে, এথিকস, তাঁদের জীবনের সমস্যা ইত্যাদি দেখতে পাব আমরা এই সিরিজে (netflix india upcoming series)।

ফাইন্ডিং অনামিকা

মাধুরি দীক্ষিত অন স্ক্রিন! OMG!সেই সুন্দর হাসি, সেই চোখ, যাঁর জন্য এক সময় প্রায় সব ভারতীয় পুরুষই পাগল ছিল। এই সিরিজের গল্পটাও কি কিছুটা সেরকমই? সেই সুপারস্টার অনামিকা হঠাৎই হারিয়ে যান, তাঁকেই কি এবার খুঁজে পাওয়া? ২০১৯-র ডিসেম্বরেই ফাইন্ডিং অনামিকার ঘোষণা করা হয়েছিল।

মায়

ছবি সৌজন্য - নেটফ্লিক্স ইন্ডিয়া

২০১৯-র জুলাইতে এই সিরিজের ঘোষণা করা হয়। বলা যায়, একজন গৃহবধূ ও মায়ের গল্প। কিন্তু তাঁর জীবন হঠাৎই পাল্টে যায়। কেন? জানার জন্য তো সিরিজটা দেখতেই হবে।

এছাড়াও বেশ কয়েকটি নেটফ্লিক্স সিরিজের পরবর্তী সিজন মুক্তি পাচ্ছে...

  • দিল্লি ক্রাইম সিজন ২
  • লিটল থিংস সিজন ৪
  • মিসম্যাচড সিজন ২
  • মাসাবা মাসাবা সিজন ২
  • শি সিজন ২
  • জামতারা সিজন ২
  • কোটা ফ্য়াক্টরি সিজন ২

POPxo এখন চারটে  ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!       

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!