নিক জোনাসের বলিউডি গানের প্লে লিস্ট, এক নম্বরে কার্তিক আরিয়ানের 'বম ডিগি!'

নিক জোনাসের বলিউডি গানের প্লে লিস্ট, এক নম্বরে কার্তিক আরিয়ানের 'বম ডিগি!'

কী মুশকিল বলুন দিকি! যাঁর স্ত্রী খাঁটি বলিউডের কন্যে, তিনি যে ধুমধাড়াক্কা গানের তালে মাথা দোলাবেন, তা তো জানা কথাই! এই নিয়ে অত আশ্চর্যের কী আছে বাপু বুঝি নে! নিক জোনাস (Nick Jonas) সেই প্রিয়ঙ্কাকে (Priyanka) ডেট করতে শুরু করা ইস্তক বলিউডি গানের তালে নেচেই চলেছেন! রোকা থেকে শুরু করে ইয়ট পার্টি, যেখানেই প্রিয়ঙ্কাকে ছবিতে দেখা যাচ্ছে, সেখানেই নিক ভাই না বুঝে-না শুনে পাক্কা হিপহপি তালে হিন্দি গানে মাথা দোলাচ্ছেন! এ তো পুরনো খবর! নতুন খবর হল, নিকের বলিউড প্লে লিস্টে এক নম্বর গানটি মোটেও প্রিয়ঙ্কা অভিনীত কোনও ছবির নয়! উল্টে সেটি কার্তিক আরিয়ান আর নুসরত বারুচা অভিনীত 'সোনু কে টিটু কি সুইটি' ছবির!


যা-ই বলুন বাবা, কার্তিক আরিয়ানের (Kartik Aaryan) কিন্তু এখন তুঙ্গে বৃহস্পতি চলছে! একেই ছেলে জামা পাল্টানোর মতো প্রেমিকা পাল্টাচ্ছেন! আজ অনন্যা পাণ্ডে তো কাল সারা আলি খান...এর মধ্যেই নিকের খবরটা বাজারে চাউর হতেই ছেলের চব্বিশ ছাতি ফুলেটুলে এক্কেবারে বিয়াল্লিশ হয়ে গিয়েছে! তা হওয়ারই কথা! অমন টগবগে ইন্টারন্যাশনাল গায়ক বলে কথা, তাঁর প্লে লিস্টে এক নম্বর হওয়া তো আর চাট্টিখানি কথা নয়! বিয়ে করে থিতু হওয়ার পর নিক ইদানীং আবার তাঁর নেতিয়ে পড়া সিঙ্গিং কেরিয়ারটি চাঙ্গা করতে ভারী মেহনত করে চলেছেন! দুই ভাই, বউদিরা, তাদের ছানাপোনা এবং নিজের বউকে বগলদাবা করে সারা বিশ্ব চষে বেড়াচ্ছেন টইটই করে! কী একটা সব ডকুমেন্টারি, টুর-ঠুরও করছেন! মোট কথা, নিজেকে দায়িত্ববান স্বামী হিসেবে প্রতিষ্ঠা করার জন্য যা-যা করা সম্ভব, স-অ-ব করছেন। যাই হোক, এহেন গান গাইতে-গাইতে নিক আবিষ্কার করেছেন কার্তিক আরিয়ানের 'বম ডিগি ডিগি বম বম'(Bom Diggy) গানখানি আর শুনেই ওই পরশুরামের ভাষায় যাকে বলে 'লভ'-এ পড়ে গিয়েছেন আর কী!


তা বলিউডি গানের সঙ্গে নিকের সখ্য বহুদিনের। বিশ্বাস না হয়, নিজের চক্ষেই দেখে নিন কীরকম তিনি 'বীরে দি ওয়েডিং'-এর 'কিতনা তরিফা'... এবং 'সিম্বা'-র 'মেরা ওয়ালা ডান্স'-এর তালে ঘাড় দোলাচ্ছেন! 




 

 

 


View this post on Instagram


 

 

When Bollywood music kicks in.. #tareefan #kareenakapoor @sonamkapoor @badboyshah ❤️ @nickjonas @joejonas @sophiet


A post shared by Priyanka Chopra Jonas (@priyankachopra) on




তারিফা-র তালে-তালে নিক ও জোনাস পরিবারের অন্যরা! সবে মিলে সব কাজ করতেই অভ্যস্ত কিনা এঁরা!




 

 

 


View this post on Instagram


 

 

Sucker vibes in Miami.


A post shared by Nick Jonas (@nickjonas) on




এটা কিন্তু একটা বিস্ময়! গান যা-ই হোক না কেন, নিক খালি উপর-নীচে, উপর নীচে ঢিকঢিক করে ঘাড় নাড়েন! এটা আবার কী ধরনের নাচ কে জানে বাবা! কই, প্রিয়ঙ্কা তো কী সুন্দর পাশটিতে হিল্লোল তুলছেন...স্ত্রী-র কাছ থেকে দু-চারটে বলিউডি স্টেপ শিখে নিলেই তো হয়ে যায়! কী বললেন, সিম্বার গানটা কোথায়, এ তো জোনাস ব্রাদার্সের সাকার! উফ, খেয়াল করে শেষ পর্যন্ত শুনুন দিকি, তা হলেই বুঝবেন গানটা বাজতে শুরু করেছিল কিনা!


আর এবার রইল সেই ভিডিয়োটি, যেটিতে নিক নিজমুখে স্বীকার করেছেন তাঁর গান প্রেমের কথা! অবশ্য শুধু বম ডিগি বলে নাচলে লোকে মন্দ বলবে কিনা, তাই প্রিয়ঙ্কার দেসি গার্ল-এর কথাও বলে দিয়েছেন এট্টু!





মূল ছবি সৌজন্য:ইনস্টাগ্রাম


POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!


আপনি যদি রংচঙে, মিষ্টি জিনিস কিনতে পছন্দ করেন, তা হলে POPxo Shop-এর কালেকশনে ঢুঁ মারুন। এখানে পাবেন মজার-মজার সব কফি মগ, মোবাইল কভার, কুশন, ল্যাপটপ স্লিভ ও আরও অনেক কিছু!