ADVERTISEMENT
home / বিবাহ
Nick-Priyanka-র বিয়ের Official ছবি

Nick-Priyanka-র বিয়ের Official ছবি

গত এক সপ্তাহ ধরে বলিউডের ডিভা প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) এবং হলিউড ষ্টার নিক জোনাসের (Nick Jonas) বিয়ের খবর শিরোনামে. জল্পনা-কল্পনাও তুঙ্গে! নিক-প্রিয়াঙ্কার (Nick-Priyanka) বিয়ের ভেন্যুর ছবি থেকে আরম্ভ করে তাদের বিয়েতে নিমন্ত্রিত অতিথি কারা, সব নিয়েই আমাদের উৎসাহ চরমসীমায় (extream excitement) পৌঁছেছে. প্রিয়াঙ্কা (Priyanka Chopra) নিজে তার মেহেন্দি (mehendi ceremony) আর সংগীতের (sangeet ceremony) ছবি পোস্ট করেছেন তার ইন্স্টগ্র্যাম-এ. সে ছবি আমরা আপনাদেরকে দেখিয়েছি. গত ১লা ডিসেম্বর যোধপুরের উমেদ ভবন প্যালেসে (Umed Bhawan Palace) রাজকীয় ভাবে প্রিয়াঙ্কার (Priyanka Chopra) বিয়ে হয় নিকের (Nick Jonas) সাথে, অবশ্যই খ্রিষ্টান মতে, এবং ২রা ডিসেম্বর সকালে হিন্দু রীতিতে (Indian wedding) বিয়ের বাকি সব অনুষ্ঠান অর্থাৎ মেহেন্দি (mehendi ceremony) এবং সন্ধ্যায় সঙ্গীত (sangeet ceremony) এবং রাতে বিয়ে হয়. আজ তাদের রিসেপশন (reception), দিল্লিতে.

বিয়ে পর্ব শেষ হবার পর, এখন অফিসিয়াল ছবি (official wedding photos) দেখার পালা! People Magazine নিক-প্রিয়াঙ্কার (Nick-Priyanka) বিয়ের অফিসিয়াল ছবি (official wedding photos) ফাইনালি শেয়ার করেছে. দু’ধরণের বিয়ের ছবিই অর্থাৎ খ্রিস্টান রীতি এবং ভারতীয় রীতি – দু’রকমের ছবিই আমরা আপনাকে দেখাবো. কিন্তু ছবিগুলো দেখার আগে একবার বড় করে শ্বাস নিয়ে নিন, কারণ ছবিগুলো breathtaking 😉

Ralph Lauren custom-made ব্রাইডাল গাউন পরে প্রিয়াঙ্কাকে (Priyanka Chopra) রূপকথার পরীর মতো মনে হচ্ছে না? নিকও (Nick Jonas) কিন্তু Ralph Lauren-এর ডিজাইন করা আউটফিটই পরেছেন.

Also Read About Priyanka Chopra Beauty Tips In English

ADVERTISEMENT

Nick-Priyanka Wedding Picture 01

দাঁড়ান দাঁড়ান, আরো আছে…

ওহ মাই গড! ব্রাইডাল ভেইল টা দেখুন! কি দারুন!!!

Nick-Priyanka Wedding Picture 02

ADVERTISEMENT

আশ্চর্য-জনক ভাবে প্রিয়াঙ্কাও একজন সব্যসাচী-কনে, মানে? মানে স্বনামধন্য ডিজাইনার সব্যসাচীই (Sabyasachi) প্রিয়াঙ্কার (Priyanka Chopra) হিন্দু-রীতির বিয়ের পোশাক তৈরী করেছেন. সত্যি কথা বলতে কি, প্রিয়াঙ্কার (Priyanka Chopra) বিয়ের লেহেঙ্গা থেকে চোখ সরাতে খুব অসুবিধে হচ্ছে. এতো সুন্দর একটা লাল রঙের লেহেঙ্গা আমরা আগে দেখিনি.

Nick-Priyanka Wedding Picture 03

বরের কথাও বলছি… নিকও (Nick Jonas) যে বর-পোশাক পরে আছেন, সেটাও সব্যসাচীরই সৃষ্টি. আর নিক (Nick Jonas) কে এই দেশি লুকে (desi look) যে অসাধারণ দেখাচ্ছে, সেটা বলাই বাহুল্য.

POPxo-র তরফ থেকে নিক-প্রিয়াঙ্কাকে (Nick-Priyanka) বিয়ের অনেক অনেক শুভেচ্ছা আর ভালোবাসা. তোমাদের বিবাহিত জীবন মধুময় হোক.

ADVERTISEMENT

দেশি-গার্ল (desi girl) আর পরদেশী-বাবুর (pardesi babu) বিয়ে-রিসেপশনের আরো ছবি, ভিডিও আর আপডেট পেতে POPxo-তে থাকুন.

ছবি সৌজন্যে – People Magazine

 

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু,মারাঠি আর বাংলাতেও!

ADVERTISEMENT
04 Dec 2018

Read More

read more articles like this
good points

Read More

read more articles like this
ADVERTISEMENT