"প" দিয়ে "পার্টি" না, "পুজো" - এভাবেই শুরু হলো নিক ও প্রিয়াঙ্কার (Nick-Priyanka) বিয়ের অনুষ্ঠান

"প" দিয়ে "পার্টি" না, "পুজো" - এভাবেই শুরু হলো নিক ও প্রিয়াঙ্কার (Nick-Priyanka) বিয়ের অনুষ্ঠান

"প্রিয়াঙ্কা-নিক" (Nick-Priyanka), হ্যাঁ আমরা এই নামেই ডাকতে বেশি ভালোবাসি ওদের, ওদের বিয়ের অনুষ্ঠান কিন্তু শুরু হয়ে গেছে! প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) এবং নিক জোনাসের (Nick Jonas) বিয়ের ছবি দেখার জন্য অধীর আগ্রহে আমরা সবাই অপেক্ষা করছি. আমাদের যেটা মনে হয়, বলিউডের "দেশি গার্ল"-কে কিন্তু বিয়ের সাজে পৃথিবীর অন্যতম শ্রেষ্ঠ সুন্দরী মনে হবে. বিয়ের আসল অনুষ্ঠান যোধপুরের উমেদ ভবন প্যালেসে হবে, কিন্তু বিয়ের আগে প্রিয়াঙ্কার মা মধু চোপড়ার বাড়িতে আজ হয়ে গেলো "প্রি-ওয়েডিং" পুজো.
বলিউডের স্বনামধন্য ফ্যাশন ডিজাইনার মনীশ মালহোত্রার ডিজাইন করা নীল রঙের গোটা পাত্তি স্যুট পরে যখন প্রিয়াঙ্কা (Priyanka Chopra) নিজের গাড়ি থেকে নামলেন, তাকে খুব ফ্রেশ এবং সুন্দরী দেখাচ্ছিল. বিয়ের আগের যে খুশির চমক প্রতিটা মেয়ের চোখে মুখে ফুটে ওঠে, প্রিয়াঙ্কাও কিন্তু তার থেকে আলাদা হন নি. ছবিগুলোই প্রমান!


Also Read About Priyanka Chopra Diet Plan In English





প্রিয়াঙ্কার সাথে নিক (Nick Jonas) জামাইবাবুও ছিলেন. তিনিও মনীশ মালহোত্রার ডিজাইন করা হালকা গোলাপি রঙের কুর্তা-পাজামা পড়েছিলেন. এটি মনীশের "ফেস্টিভ এডিট" কালেকশনের একটি আউটফিট. নিকের ভাই জো এবং তার বাগদত্তা সোফি টার্নারও বর-কনের সাথে আজ ছিলেন. লাল আর হলুদ সালোয়ার-কামিজে সোফিকেও রানীর মতো দেখাচ্ছিল. 








নিক ও প্রিয়াঙ্কার (Nick-Priyanka) এই ছবিটা দেখে কি মনে হচ্ছে?




 

 

 


View this post on Instagram


 

 

#priyankachopra #nickjonas pose for shutterbugs post wedding Puja today #pictureperfect #instalove #manavmanglani @manav.manglani


A post shared by Manav Manglani (@manav.manglani) on






 

 

 


View this post on Instagram


 

 

It's the Indian attire worn by #nickjonas that has done the magic. #nickjonas looks super cool😍😍😍😍😋 #priyankachopra


A post shared by Viral Bhayani (@viralbhayani) on







আমরা বিয়ের  আগে হয় এই পুজোর আরো ছবি দেখতে চাই, বিশেষ করে সেই ছবি গুলো যেখানে আমাদের প্রিয় নিক জামাইবাবু ভারতীয় রীতি মেনে পুজো করছেন. আপনিও চান তো?