ফের জুটি বাঁধছেন নুসরত জাহান এবং আবির চট্টোপাধ্যায়, এবার পরিচালক ব্রাত্য বসু

ফের জুটি বাঁধছেন নুসরত জাহান এবং আবির চট্টোপাধ্যায়, এবার পরিচালক ব্রাত্য বসু

কেরিয়ারে অনেকগুলো বছর পেরিয়ে এসেছেন তিনি। অভিনয়ে পরিণত হয়েছেন। পাশাপাশি সাংসদ হিসেবেও দক্ষ হাতে কাজ সামলাচ্ছেন। তিনি অর্থাৎ নুসরত (Nusrat) জাহান। বিয়ের পর আরও একটা পরিচয় তৈরি হয়েছে তাঁর। তিনি এখন ডিজাইনারও। সদ্য 'ইউভ ইন্ডিয়া' নামের ব্র্যান্ডেড পোশাক লঞ্চ করলেন তিনি। সেখানকার সব ডিজাইন তিনি নিজের হাতে করেছেন। ফলে অনেক গুলো দিক ব্যালেন্স করতে হচ্ছে। সে কারণেই ছবি বাছার ক্ষেত্রে বেশ সময় নিচ্ছেন তিনি। আর অনেক ভেবে তবেই নতুন ছবির সিদ্ধান্ত নিচ্ছেন।

এ হেন নুসরতের সিভিতে যোগ হতে চলেছে নতুন একটি ছবি। যোগ হতে চলেছে এক নতুন পরিচালকের নামও। ব্রাত্য (Bratya) বসুর পরিচালনায় এবার অভিনয় করবেন নুসরত। ছবির নাম 'ডিকশনারি'। এই ছবিতে নুসরতের সঙ্গে রয়েছেন আবির (Abir) চট্টোপাধ্যায়। পাভেল পরিচালিত 'অসুর'-এর পর ফের একসঙ্গে অনস্ক্রিন দেখা যাবে এই জুটিকে।  ছবিতে সঙ্গীতের দায়িত্বে রয়েছেন প্রবুদ্ধ বন্দ্যোপাধ্যায়।

নুসরত শেয়ার করলেন, "আমার স্ক্রিপ্টটা ইন্টারেস্টিং লেগেছে। সেজন্যই হ্যাঁ বললাম। এবার এটা জন্য অপেক্ষা করছি বলতে পারেন। আবিরের সঙ্গে কাজ করা সব সময়ই মজার। 'অসুর'-এ আমাদের কেমিস্ট্রি দর্শকের ভাল লেগেছে। আশা করব আরও অনেকগুলো কাজ আমরা একসঙ্গে করতে পারব।"

আরও পড়ুন, সাত পাকে বাঁধা পড়লেন নুসরত জাহান ও নিখিল জৈন

প্রায় ন'বছর পরে পরিচালক হিসেবে বড় পর্দায় ফিরছেন ব্রাত্য। নুসরত, আবির ছাড়াও বাংলাদেশের শিল্পী মোশারফ করিম থাকবেন এই ছবিতে। রয়োছেন পৌলমী বসু। অভিনয় করবেন পরমব্রত চট্টোপাধ্যায়ও। বুদ্ধদেব গুহর ছোট গল্প 'বাবা হওয়া' ও 'স্বামী হওয়া' অবলম্বনে ব্রাত্য ছবির চিত্রনাট্য সাজিয়েছেন বলে খবর।

ছবিতে মোশারফ এক নব্য ব্যবসায়ীর চরিত্রে অভিনয় করবেন। যাঁর শিক্ষাগত যোগ্যতা বেশি নয়। তবে ছেলেকে তিনি ভাল ভাবে পড়াশোনা শেখাচ্ছেন। অন্যদিকে দম্পতির ভূমিকায় দেখা যাবে আবির-নুসরতকে। পরমব্রত অভিনীত চরিত্রের সঙ্গে নুসরতের পরে একটি সম্পর্ক তৈরি হবে। সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত 'শাহজাহান রিজেন্সি'র পর ফের একসঙ্গে স্ক্রিন শেয়ার করবেন আবির ও পরমব্রত। 

এর আগে 'রাস্তা', 'তিস্তা' ও 'তারা' পরিচালনা করেছিলেন ব্রাত্য। 'ডিকশনারি' তাঁর পরিচালিত চতুর্থ ছবি। নাটকের মঞ্চ তাঁকে অন্যভাবে চেনে। বেশ কিছু ছবিতে অভিনয় করলেও পরিচালনার সংখ্যা কম। রাজননীতির মাঠে গুরুত্বপূর্ণ দায়িত্ব সামলাতে হয় তাঁকে। সেই অর্থে তিনি এবং নুসরত এখন রাজনীতির মাঠেও সহকর্মী। খুব তাড়াতাড়িই শুরু হবে শুটিং। ব্রাত্যর পরিচালনায় আবির-নুসরতকে অনস্ক্রিন দেখার অপেক্ষায় রয়েছেন দর্শক। 'অসুর'-এর দুই তারকার পারফরম্যান্সই পছন্দ করেছিলেন দর্শকের একটা বড় অংশ। এবার তাঁদের নতুন ভাবে পাওয়ার অপেক্ষা।

 

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

আমাদের এক্কেবারে নতুন POPxo Zodiac Collection মিস করবেন না যেন! এতে আছে নতুন সব নোটবুক, ফোন কভার এবং কফি মাগ, যেগুলো দারুণ ঝকঝকে তো বটেই, আর একেবারে আপনার কথা ভেবেই তৈরি করা হয়েছে। হুমম...আরও একটা এক্সাইটিং ব্যাপার হল, এখন আপনি পাবেন ২০% বাড়তি ছাড়ও। দেরি কীসের, এখনই POPxo.com/shopzodiac-এ যান আর আপনার এই বছরটা POPup করে ফেলুন!