সানিয়া মির্জার ছেলে ইজানের নতুন ‘মাসিমণি’ হলেন পরিণীতি চোপড়া (Parineeti Chopra turns babysitter for Sania Mirza's Son Izhaan)

সানিয়া মির্জার ছেলে ইজানের নতুন ‘মাসিমণি’ হলেন পরিণীতি চোপড়া (Parineeti Chopra turns babysitter for Sania Mirza's Son Izhaan)

সানিয়া মির্জার (Sania Mirza) কিউট বেবি ইজান মির্জা মালিক (Izhaan Mirza Malik) ইতিমধ্যেই স্টার। মাঝে মধ্যেই তার নানা রকম পোজ দেওয়া ছবি পোস্ট করেন মা সানিয়া (Sania Mirza)। এবার ছোট্ট ইজানের দায়িত্ব নিলেন অভিনেত্রী পরিণীতি চোপড়া (Parineeti Chopra)। সম্প্রতি ছোট্ট ইজানকে (Izhaan) কোলে নিয়ে একটা ভীষণ মিষ্টি ছবি পোস্ট করেছেন পরিণীতি (Parineeti Chopra)।ছবিতে দেখা যাচ্ছে পাঁচ মাসের ইজান (Izhaan) পরিণীতির কোলে বেশ আয়েস করে বসে আছে। মনে হচ্ছে সে যেন অভিনেত্রীর সান্নিধ্য বেশ ভালোই উপভোগ করছে। শুধু তাই নয় ছবিতে আমরা আরও দেখতে পাচ্ছি পরিণীতির হাত কামড়ে কামড়ে খাচ্ছে ইজান! আর এই কাণ্ড দেখে হেসেই কুটোপাটি অভিনেত্রী। উত্তেজিত হয়ে পরিণীতি বলছেন “আই অ্যাম আ খালা নাও!”  আমরা সবাই জানি খালা শব্দের অর্থ হল মাসি। আর ইজানের মাসি হতে পেরে আনন্দে আত্মহারা হয়ে গেছেন পরিণীতি।


mirza1


মজার বিষয় হল এখানেই থেমে থাকেননি পরিণীতি চোপড়া। তিনি ইজানের মা সানিয়ার কাছে আবেদন করেছেন। কী সেই আবেদন? তিনি বলেছেন “ক্যান আই কিপ দিস চাইল্ড ফরএভার?” অর্থাৎ আমি কি ইজানের মতো কিউট বেবিকে সারা জীবন নিজের কাছে রাখতে পারি? পরিণীতি যে ইতিমধ্যেই ইজানের জবড়া ফ্যান হয়ে গেছেন সেটা দিনের আলোর মতো পরিষ্কার। আর তাই তো নিজের হাত চিবিয়ে খাওয়া নিয়েও মজাদার মন্তব্য করেছেন পরিণীতি। তিনি বলেছেন ইজান বা ইজু এতটাই মিষ্টি যে তার ইচ্ছে করছে তাকে খেয়ে নিতে! তবে এখন সেটা না করে আপাতত তিনি নিজের হাত খেতে দিচ্ছেন ইজানকে।


mirza2


সানিয়ার কাছে যখন তিনি এই বলে আবেদন করেন যে তিনি ইজানকে নিজের কাছে রাখতে চান সেই কথার উত্তর দিতে এক মুহূর্তও দেরি করেননি জনপ্রিয় টেনিস তারকা। সানিয়া বলছেন “হ্যাঁ, নিশ্চয়ই আমরা খুব খুশি হব।”


mirza3


পরিণীতি এখন দুবাইয়ে রয়েছেন একটি ছবির শুটিংয়ের সূত্রে। আর সেখানেই তিনি সিদ্ধান্ত নেন কাজের ফাঁকে একবার ঢুঁ মারবেন ইজানের সঙ্গে দেখা করতে। যেমন ভাবা তেমন কাজ। ব্যস্ততার মধ্যে একটু ফাঁক পেয়েই তিনি ছোট্ট ইজুর কাছে চলে গেলেন। আসলে পরিণীতির এই নতুন আকর্ষণের পিছনে রয়েছেন দিদি প্রিয়াঙ্কা চোপড়ার হাত। আসলে সানিয়া প্রায়ই ইজানের ছবি ইন্সটাগ্রামে ইজানের ছবি পোস্ট করেন। সম্প্রতি তিনি আর ইজান একটা সেলফি তোলেন। আর সেটা দেখে বেজায় খুশি হয়েছেন প্রিয়াঙ্কা। তিনি কমেন্ট করেছেন “হাউ কিউট!” আর তখন থেকেই ইজানের সঙ্গে একবার দেখা করার জন্য ছটফট করেছেন পরিণীতি। অবশেষে ইজুর মাসির সাধ পূর্ণ হয়েছে।


keshari1


এই মুহূর্তে সানিয়া ব্যাস্ত আছেন আগামী বছরে টোকিওতে ২০২০ অলিম্পিকের জন্য। ব্যাস্ততা পরিণীতিরও কিছু কম নয়। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে অক্ষয় কুমার আর পরিণীতি চোপড়ার কেশরী। আর ছবিটা বক্স অফিসে ভালোই ব্যবসা করেছে। শ্রদ্ধা কাপুর ছেড়ে দেওয়ার পর সাইনা নেহালের বায়োপিকও করছেন পরিণীতি। এছাড়াও তার হাতে আছে ‘সন্দীপ অউর পিঙ্কি ফারার’ ও ‘জাবারিয়া জোড়ি’র মতো ছবি।


Picture Courtsey: Instagram 


POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!