PDA ALERT: সারা আলি খান আর কার্তিক আরিয়ান, এঁদের প্রেম বেড়েই চলেছে চন্দ্রকলার মতো!

PDA ALERT: সারা আলি খান আর কার্তিক আরিয়ান, এঁদের প্রেম বেড়েই চলেছে চন্দ্রকলার মতো!

সারা আলি খান আর কার্তিক আরিয়ান, নাকি সার্তিক, সে যে নামেই ডাকুন না কেন এঁদের, এঁরা গন্ধ ছড়াবেনই! গন্ধ মানে, ভালবাসার ফুরফুরে গন্ধ (PDA)। দেখুন, আমি নিন্দুকও নই, নেটিজেনও নই! কাজেই শুধু-শুধু ঠাকুরঘরে কে রে বলে ডাকার কোনও ইচ্ছেই আমার নেই। তাই এঁরা কেন জুটি বেঁধেছেন, সেটা লাভ আজ কল ২-এর প্রোমোশনের কথা ভেবে কিনা, তা জানিনে বাপু। চোখের সামনে যা দেখছি, সেটাই আপনাদের সামনে তুলে ধরছি। 

সারা (Sara) আর কার্তিকের (Kartik) আগামী ছবি লাভ আজ কল ২-এর কাজ শেষ করে ইমতিয়াজ আলি এখন এডিটিং টেবিলে বসেছেন। কাজেই সেটে রোজ দেখা হওয়ার সুযোগ এঁদের নেই! ফলে কী করে রোজ দেখা করবেন এই যুগল, সেটা ভেবেই এঁদের মাথা খারাপ হওয়ার জোগাড়! কার্তিকের আগামী ছবি পতি, পত্নী অউর উয়ো-র শুটিং হচ্ছে লখনউতে। সেখানে মাঝে-সাঝেই টুকি মারছেন সারা। ওদিকে শুটিংয়ের ফাঁকে এট্টু ব্রেক পেলেই কার্তিকও গুটিগুটি হাজির হচ্ছেন সারার কর্মক্ষেত্রে। ব্যস, সারা খুশ, কার্তিক খুশ, ইব্রাহিম খুশ, অমৃতা সিংহ খুশ, সেফ খুশি কিনা তা অবিশ্যি জানা যায়নি! আর পাপারাৎজিও তো বেজার খুশ। তারা দরজার ফাঁক দিয়ে, এয়ারপোর্টের বেড়ার মাঝ দিয়ে, গাড়ির ঘষা কাচে মুখ রেখে পটাপট ছবি তুলছেন এবং হাল আমলের নিয়ম মেনে সোশ্যাল মিডিয়ায় তা ভাইরাল করছেন! এরকম সাম্প্রতিক কয়েকটি ঘটনাক্রমের ছবি ও ভিডিয়ো দেওয়া হল এখানে...প্রথমেই দেখে নিন এয়ারপোর্টের গতকালের সেই জড়িয়ে ধরার ভিডিয়োটি...

কী মনে হচ্ছে? অনেকটা যেমন আপনার পাশের বাড়ির ছেলে যখন চাকরি নিয়ে বেঙ্গালুরু চলে যাওয়ার পর তার অন্য পাড়ার প্রেমিকা যখন তাকে এয়ারপোর্টে সিঅফ করতে গেল, সেরকম টাইপের আকুলিবিকুলি না? আগেই বলেছিলুম, এটা শুধু ফিল্মি প্রোমোশনের জন্য প্রেম নয়, হুঁঃ!

তা পিডিএ যত ভাবে দেখানো যায়, এঁরা ঠিক ততভাবেই দেখিয়েছেন এবং দেখাচ্ছেন। দুজন-দুজনকে এয়ারপোর্টে নিতে-দিতে গিয়েছেন, সারা ডিজাইনারের হয়ে ক্যাটওয়াক করছেন, দর্শকাসনে ইব্রাহিমকে পাশে নিয়ে বসে কার্তিক হাঁ করে সেই দৃশ্য দেখছেন, কার্তিকের সেটে সারা সারপ্রাইজ ভিজিট দিচ্ছেন, সবই আমরা দেখেছি। অমৃতা সিংহ নাকি কার্তিককে ভারী পছন্দ করেন, এমনটাও শোনা গিয়েছে। শুধু পুরো ব্যাপারটায় মেয়ের বাবা আশ্চর্যরকম চুপ! সেফ আলি খান কিছুতেই তাঁর মনের কথাটি কইছেন না! অথচ, মেয়ে তাঁর পাশে করণ জোহরের শো-এ বসেই প্রথম কার্তিক আরিয়ানকে ডেট করতে চেয়েছিল! কীরকম বাবা কে জানে বাবা। আমার-আপনার বাবা হলে তো অগ্নিদৃষ্টি হেনে ডেটের গুষ্টির তুষ্টি ওখানেই করে দিত! 

শুধু পরে যদি মহাদেব পচে ক্যাবলা বেরোয় এবং বিরিঞ্চিবাবা জোচ্চর হয়ে যান, তা হলে আমার ভারী খারাপ লাগবে! মানে, লাভ আজ কল ২ মুক্তি পাওয়ার পর যদি দেখা যায়, পুরো ব্যাপারটাই গোঁজামিল ছিল, তাইলে খুব দুঃখু পাব! সারা কিংবা কার্তিক, কারও অতীত রেকর্ডই খুব একটা ভাল নয় কিনা! সারা এর আগে সুশান্তর সঙ্গেও এট্টু মাখো-মাখো হয়েছিলেন আর কার্তিক তো রীতিমতো অনন্যা পাণ্ডেকে ডেটও করেছেন! যাক গে, খারাপ কথা ভাবতে নেই, উপরওয়ালা তখন যে সেটাকেই সত্যি করে দেন...

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

আপনি যদি রংচঙে, মিষ্টি জিনিস কিনতে পছন্দ করেন, তা হলে POPxo Shop-এর কালেকশনে ঢুঁ মারুন। এখানে পাবেন মজার-মজার সব কফি মগ, মোবাইল কভার, কুশন, ল্যাপটপ স্লিভ ও আরও অনেক কিছু!