IN PICS: বলিউডি সুন্দরীদের করবা চৌথ সেলিব্রেশন, সেলুলয়েডের ছবিই ধরা পড়ল বাস্তবের ফ্রেমে!

IN PICS: বলিউডি সুন্দরীদের করবা চৌথ সেলিব্রেশন, সেলুলয়েডের ছবিই ধরা পড়ল বাস্তবের ফ্রেমে!

কাল ছিল বলিউডের (Bollywood) লাল সেলামের দিন! না, না, এই লাল সেলাম সেই লাল সেলাম নয়, যেটা পশ্চিমবঙ্গ ৩৪ বছর ধরে দেখেছে! এ হল সুহাগনোঁ কা লাল, লাল টুকটুকে পরির মতো বলিউডি অভিনেত্রীরা (actresses) তাঁদের পালোয়ান বরদের লম্বি উমর কী দুয়া করে গতকাল করবা চৌথ পালন করেছিলেন! করবা চৌথ, ওই যে, করণ জোহরের ছবিতে দেখেননি? সারা দিন ধরে উপোস করে সন্ধেবেলা সেজেগুজে ষোলাহ শৃঙ্গার করে ব্রতকথা শুনে, চালুনি দিয়ে চাঁদ দেখে লজ্জা-লজ্জা মুখ করে তারপর স্বামীর হাতে জল আবার খাবার খেয়ে তাঁকে ঢিপ করে একটা পেন্নাম করতে হয়? তাকেই বলে করবা চৌথ (Karwa Chauth)। 

গতকাল প্রিয়ঙ্কা চোপড়া থেকে সুনীতা কপূর, শিল্পা শেট্টি থেকে বিপাশা বসু, সক্কলে মন দিয়ে এই ব্রতটি পালন করেছেন এবং যথারীতি ছবির বন্যায় ইনস্টা ফিড ভাসিয়েছেন! তা ভাসাবেনই তো! বছরে এই একটি দিনই তাঁদের সুহাগন সাজা হয় কিনা, বাকি দিনগুলোতে তো পোশাক দেখলে বোঝা যায় না, তাঁরা ষোড়শী নাকি সুইট সিক্সটিন! দেসি গার্ল নাকি বিদেশি হিরোইন! এই তালিকায় কে নেই, ঐশ্বর্যা রাই বচ্চন, সোনালি বেন্দ্রে, অনুষ্কা শর্মা, মীরা কপূর, রবীনা ট্যান্ডন, শিল্পা শেট্টি ইত্যাদি ইত্যাদি! 

অন্যরা তো প্রতিবারই করেন, এবার প্রিয়ঙ্কা চোপড়া এবং দীপিকা পাড়ুকোনের প্রথম করবা চৌথ ছিল। প্রিয়ঙ্কা ভক্তদের নিরাশ করেননি। সুন্দর করে সেজেগুজে, স্বামী নিক জোনাসকে পাশে নিয়ে সেই সুদূর নিউ ইয়র্কে বসে ভক্তিভরে ব্রত পালন করেছেন! কিন্তু দীপিকা সেই চৌকাঠও মাড়াননি! আর বিপাশা বসুও ভারী মিষ্টি করে ছবি তুলেছেন বটে, কিন্তু সাদা জামা পরলেন কেন, সেটা একটা রহস্য! সক্কলে যেখানে লাল পরে আছেন সেখানে হয়তো ঝাঁকের কই হিসেবে মিশতে চাননি... কে জানে বাপু! 

এখানে রইল সেই সেলিব্রেশনের (celebration) একগুচ্ছ ছবি ও ভিডিয়ো, নিজেরাই দেখে বুঝে নিন কেমন ঘটাপটা হয়েছিল কাল...

Instagram
Instagram
Instagram

প্রিয়ঙ্কা চোপড়ার মতো ইনস্টাগ্রাম ফ্রেন্ডলি তারকা এখন খুব কমই আছেন! নিজের প্রথম করবা চৌথ পালনের ছবি সুন্দর করে শেয়ার করেছেন তিনি, তা-ও আবার নানা ধাপের!

Instagram

গত বছর থেকেই করবা চৌথ পালন করছেন অনুষ্কা শর্মা। গতবার একটু হিসেবের বাইরে গিয়ে হলুদ রংয়ের সালোয়ার-কুর্তা পরলেও এবার ট্র্যাডিশনাল লাল রংই বেছে নিয়েছেন তিনি।

Instagram
Instagram

করণ সিং গ্রোভারকে বিয়ে করার পর থেকেই প্রতিবার করবা চৌথ পালন করেন বিপাশা। তাঁর সঙ্গে নাকি উপোস করেন করণও! তারপর একইসঙ্গে উপোস ভাঙেন তাঁরা। সাদা পোশাকে সেজেছিলেন বিপাশা, হাতে লাল চুড়ির গোছার সঙ্গে ছিল শাঁখা-পলাও!

Instagram

বলিউডে দুটি বাড়িতে করবা চৌথের দিন চাঁদের হাট বসে। একটি হল বচ্চনবাড়ি, অন্যটি অনিল কপূরের বাড়ি। প্রথম বাড়ির চাঁদের হাটটির ছবি আগে দেখে নিন। এখানে দুই বচ্চন বউমা জয়া ও ঐশ্বর্যা ছাড়াও উপস্থিত ছিলেন শ্বেতা বচ্চন নন্দা এবং সোনালি বেন্দ্রেও। 

Instagram
Instagram
Instagram
Instagram

সুনীতা কপূরের বাড়িতে চিরকালই করবা চৌথের ধুম আলাদা। এবারও তার ব্যতিক্রম হয়নি। রিমা জৈন থেকে রবীনা ট্যান্ডন, শিল্পা শেট্টি থেকে নীলম কোঠারি, একতা বহল থেকে ভাবনা পান্ডে, ফরহা খান থেকে মহীপ কপূর, উপস্থিত ছিলেন অনেকেই! তবে সুনীতার বড় মেয়ে সোনমকে অবশ্য দেখা যায়নি! গতকাল আবার সঞ্জয় কপূরের জন্মদিনও ছিল। ফলে ডাবল সেলিব্রেশনও হয় ব্রত শেষ হওয়ার পর!

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজিহিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoEverydayBeauty - POPxo-এর স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়...