ইন্সটাগ্রামে ঝড় তুলে দিয়েছে পমেরিয়ান জিফপম! In Bengali | POPxo

জিফপম নামের এই সুপারস্টার পমেরানিয়ানের মাসিক আয় ১২ লাখ টাকা!

জিফপম নামের এই সুপারস্টার পমেরানিয়ানের মাসিক আয় ১২ লাখ টাকা!

কপাল, সব কপালের দোষ! মায়নে বাড়ছে না বলে আপনি বসের কাছে ঘ্যানঘ্যান করছেন। আর আপনার বস তাঁর বসের কাছে একই বিষয় নিয়ে ঘ্যানঘ্যান করছেন। বললুম না সবই কপাল। আর কপালের নাম... না মোটেও গোপাল নয়। তাঁরে আমি চিনি না। কপালের নাম হল জিফপম (Jiffpom)। ওরে বাবারে বাবা, এটা কোনও বিদেশী ভাষা নয়। এটা হল সেই চারপেয়ে পমেরানিয়ানের (Pomeranian) নাম। আর সেই পমেরানিয়ান নাকি এত গুল্লু গুল্লু, এত কুচি পুচি, নেকুপুশু মুনু যে তাকে নিয়ে গোটা বিশ্ব তোলপাড়। আমি তো জানি একজন হেব্বি বিজ্ঞ কুকুর চাঁদে না মঙ্গলে কোথায় গিয়ে খুব তালেবর হয়েছিল। তার নাম ছিল লাইকা। জিফপম এত পরিশ্রমের ধার দিয়েই যায়নি। সে হচ্ছে সুপারস্টার ডগি। ইন্সটাগ্রামে (Instagram) তার নয় মিলিয়ন অনুগামী। হ্যাঁ, তার একারই এত ফলোয়ার। আর আপনার তো গোটা পাড়া মিলেও এত ফলোয়ার নেই। কপাল ভাই সব কপাল। তা তার সম্পক্কে বাকি গাজন গাওয়ার আগে একবার তার চাঁদপানা মুখটা টুক করে দেখে নিন। 

View this post on Instagram

💗

A post shared by jiffpom (@jiffpom) on

তা সে কী এমন করেছে যে এত নাচন কোঁদন করছে সবাই? এই জিফপমের জন্ম ইলিনয়তে। তাপ্পর যখন তার পেতিভা তরতর করে চাঁদের কলার মত প্রকাশ পেল সে ন্যাজ দুলিয়ে লস অ্যাঞ্জেলেসে চলে এল। হ্যাঁ, সেই লস আঞ্জেলেস যাকে বাঙালিরা আধ হাত জিভ বের করে এলএ বলে। ওখেনেই সব সাহেব সেলিব্রিটিরা থাকেন তো তাই। আর এসেই নানা ভিডিয়ো আর বিজ্ঞাপনে কাজ করে স্টার থেকে সুপারস্টার হয়ে গেছে জিফপম। তবে এখানেই এর গুনপনা থেমে থাকেনা। ২০১৪ সালে জিফপমের নাম ওঠে গিনেস বুক অব ওয়র্ল্ড রেকর্ডসে। সে নাকি দুপায়ে দাঁড়িয়ে তরতর করে দৌড়য়। সাহেবদের বাপু সব বিষয়ে বড় আহ্লাদ। আমিও তো দুপায়ে পাইপাই করে দৌড়তে পারি। কই আমাকে তো তোমরা বাহবা দাওনা? 

View this post on Instagram

💗

A post shared by jiffpom (@jiffpom) on

গোদের উপর বিষফোঁড়ার মতো সে আবার নাকি শীর্ষাসনও করতে পারে। এই বনবিবির দিব্যি বলছি। নীচে মাথা আর উপরে পা দিয়ে সেকি কেরামতি রে বাবা। সে মাসে লাখো লাখো ডলার কামাবে নাতো কি আপনি কামাবেন? কেটি পেরির একটা গানের ভিডিয়োতে সে খুব অ্যাকটো করেছে। কেটিরই কপাল খারাপ। নইলে অমন সব্বনেশে কুকুরকে কেউ নেয়? তিনি গান গাইলেন, নাচলেন, এদিকে জিফপম সুপারহিরো হয়ে নাম কামালো। এর নিজস্ব মারচেনডাইজ আছে মানে এর মতো দেখতে পুতুল, টি-শার্ট, কাপ প্লেট হাবিজাবি এবং ইমোজির ছোট ভাই জিফমোজিও আছে। মানে জিফপমের বেড়ালপানা কুকুর মুখের নানা ইমোশন আর কী! তা এইসব করে টরে লক্ষ লক্ষ মার্কিন ডলার তার ব্যাঙ্ক অ্যাকাউন্টে জমা হচ্ছে। আর সক্কলের গা জ্বালিয়ে তাবড় মার্কিন তারকা আর সুন্দরী পপস্টারদের কোলে চেপে সে ঘুরেও বেড়ায়! কপাল সব কপাল!  

View this post on Instagram

💗

A post shared by jiffpom (@jiffpom) on

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

আপনি যদি রংচঙে, মিষ্টি জিনিস কিনতে পছন্দ করেন, তা হলে POPxo Shop-এর কালেকশনে ঢুঁ মারুন। এখানে পাবেন মজার-মজার সব কফি মগ, মোবাইল কভার, কুশন, ল্যাপটপ স্লিভ ও আরও অনেক কিছু!