ফোনে আসছে অশ্লীল প্রস্তাব, কাঠগড়ায় শিল্পার স্বামী রাজকে তুলে মামলা দায়ের করলেন পুনম!

ফোনে আসছে অশ্লীল প্রস্তাব, কাঠগড়ায় শিল্পার স্বামী রাজকে তুলে মামলা দায়ের করলেন পুনম!

সেনসেশনাল। এই বিশেষণটা তাঁর নামের সঙ্গে জুড়ে গিয়েছে প্রথম থেকেই। সে তিনি ফোটোশুট করুন বা অভিনয়। সেনসেশন থাকবেই। তিনি অর্থাৎ পুনম (Poonam) পাণ্ডে। আর ঠিক এই কারণেই শিরোনামে থাকতেও তাঁর জুড়ি মেরা ভার। ফের তিনি শিরোনামে। তবে এবার নিজের সঙ্গে জড়িয়ে ফেললেন রাজ (Raj) কুন্দ্রার নামও।

রাজ কুন্দ্রা। ঠিকই ধরেছেন। বিখ্যাত শিল্পপতি। তাঁর অন্য একটা পরিচয়ও রয়েছে। তিনি বলি অভিনেত্রী শিল্পা (Shilpa) শেট্টির স্বামী। এ হেন রাজের বিরুদ্ধেই আইনের পথ ধরলেন পুনম। রীতিমতো মামলা দায়ের করলেন তিনি। ঠিক কী হয়েছিল? 

সূত্রের খবর, বম্বে হাইকোর্টে রাজ এবং তাঁর সহকারী সৌরভ কুশওয়ার বিরুদ্ধে মামলা দায়ের করেছন পুনম। তাঁর অভিযোগ, গত ছ'মাস ধরে তিনি বিভিন্ন অচেনা নম্বর থেকে ফোন পাচ্ছেন। এমনকি করাচি থেকেও ফোন পেয়েছেন বলে তাঁর অভিযোগ। সেই সব ফোনে তাঁকে অশ্লীল প্রস্তাব দেওয়া হয়েছে বলে দাবি করেছেন পুনম। আর এসবের কারণেই রাজের কোম্পানির দিকে অভিযোগের আঙুল তুলেছেন তিনি। কিন্তু এ সবের সঙ্গে রাজের সম্পর্ক কোথায়?

জানা গিয়েছে, রাজের কোম্পানি আর্মপ্রাইস মিডিয়ার সঙ্গে একটি নুতন অ্যাপ নিয়ে পুনমের চুক্তি হয়েছিল। ওই অ্যাপ পুনমের নামেই শুরু করার কথা হয়েছিল। ফলে কোম্পানির লাভের একটা অংশ পাবেন পুনম। কিন্তু পরে নাকি পুনম জানতে পারেন, তাঁর সঙ্গে লভ্যাংশ নিয়ে যে চুক্তি হয়েছিল তার মধ্যে অনেক ফাঁকফোকর রয়েছে। বিষয়টি নজরে আসার পরই পুনম রাজের কোম্পানির সঙ্গে চুক্তি বাতিল করেন বলে দাবি করেছেন। তারপর থেকেই তাঁর কাছে অশ্লীল প্রস্তাব নিয়ে ফোন আসা শুরু হয় বলে লিখিত অভিযোগ জানিয়ে মামলা দায়ের করেছেন পুনম। দিনের যে কোনও সময়ে তাঁকে বিভিন্ন নম্বর থেকে অশ্লীল ভিডিও পাটানো হত বলে পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছেন তিনি। তাঁর আরও অভিযোগ, রাজের কোম্পানির মাধ্যমেই তাঁর ব্যক্তিগত নম্বর ফাঁস করে দেওয়া হয়েছে। আর তাতেই এই বিপত্তি। 

রাজের বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ জানাতে গিয়ে প্রথমে সমস্যায় পড়েছিলেন বলে দাবি করেছেন পুনম। রাজ প্রভাবশালী বলে নাকি অভিযোগ নিতে অস্বীকার করে পুলিশ। পরিস্থিতি সামলাতে তিনি দেশের বাইরে চলে গিয়েছিলেন। এমনকি ব্যক্তিগত ফোন নম্বরও বদলে ফেলেন। তাতেও সমস্যার সমাধান না হওয়ায় তিনি মামলা দায়ের করতে বাধ্য হন। 

গোটা ঘটনা নিয়ে এখনও পর্যন্ত প্রকাশ্যে রাজ বা তাঁর কোম্পানির তরফে কেউ মুখ খোলেননি। তবে ইন্ডাস্ট্রির একটা অংশের প্রশ্ন, পুনম বরাবরই এমন কোনও কাণ্ড করেন যাতে শিরোনামে থাকাটা মাস্ট। অর্থাৎ তাঁর বেশিরভাগ কাজকেই পাবলিসিটি স্টান্ট বলে উড়িয়ে দেন অনেকে। এই মামলাও কি তেমনই কিছু? প্রশ্ন উঠছে ইন্ডাস্ট্রির অন্দরেই।

 

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

আমাদের এক্কেবারে নতুন POPxo Zodiac Collection মিস করবেন না যেন! এতে আছে নতুন সব নোটবুক, ফোন কভার এবং কফি মাগ, যেগুলো দারুণ ঝকঝকে তো বটেই, আর একেবারে আপনার কথা ভেবেই তৈরি করা হয়েছে। হুমম...আরও একটা এক্সাইটিং ব্যাপার হল, এখন আপনি পাবেন ২০% বাড়তি ছাড়ও। দেরি কীসের, এখনই POPxo.com/shopzodiac-এ যান আর আপনার এই বছরটা POPup করে ফেলুন