পরশুদিন গায়ে হলুদ নুসরত জাহানের, থাকছেন প্রিয় বান্ধবী মিমি চক্রবর্তীও

পরশুদিন গায়ে হলুদ নুসরত জাহানের, থাকছেন প্রিয় বান্ধবী মিমি চক্রবর্তীও

নুসরত জাহান (Nusrat Jahan) আর নিখিল জৈন যে বিয়ে (pre wedding) করছেন, এই কথা ইতিমধ্যে নুসরতের ভক্তরা জেনে গেছেন। নায়িকার সময় বেশ ভালই যাচ্ছে বলতে হবে। বসিরহাট থেকে বেশ অনেকটা ব্যবধানেই জিতেছেন তিনি। আর তার পরেই ঘুরে এসেছেন আজমের শরিফ। তবে নিন্দুকের মুখ বন্ধ করা তো আর সহজ নয়। তাঁরা বলছেন, ভোটে জেতার জন্য আজমের শরিফ যাননি নুসরত। তিনি যে সম্ভাব্য বিজয়ী সেটা আগে থেকেই বোঝা যাচ্ছিল। সংশয় ছিল অন্য জায়গায়। শোনা যাচ্ছিল, নুসরতের হবু স্বামী নিখিল বিবাহিত। আর তাই প্রথম স্ত্রীর সঙ্গে বিবাহ বিচ্ছেদের মামলা চলছিল এত দিন ধরে। তবে সেসব মিটে যাওয়ার পর ছাড়পত্র পেয়ে গেছেন নিখিল আর তাই আজমের শরিফ গিয়েছিলেন নুসরত । 




 

 

 


View this post on Instagram


 

 

Back to work..!! Chand Mubarak to all..!!


A post shared by Nusrat (@nusratchirps) on




যদিও এসব কথায় মোটেও পাত্তা দেননি 'লাভ এক্সপ্রেস' এর নায়িকা। ভোটে জেতার পরে নিজের কেন্দ্রের দায়িত্ব নিতেও দেখা গেছে তাঁকে। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি পোস্ট করে নুসরত জানিয়েছেন এবার তাঁর অনেক কাজ, অনেক দায়িত্ব। আর তাঁর মধ্যেই শুরু হয়ে গেছে তাঁর বিয়ের তোড়জোড়। 





শোনা যাচ্ছে, পরশু দিন মানে আগামী বৃহস্পতিবার নুসরতের বাড়িতেই হবে গায়ে হলুদ। কারণ, এর পরেই পাত্র আর পাত্রী দুই পক্ষই পাড়ি দেবেন ইস্তানবুলের উদ্দ্যেশে। বেস্ট ফ্রেন্ডের গায়ে হলুদ বলে কথা! আর তাই শত ব্যস্ততা সত্ত্বেও সেখানে উপস্থিত থাকবেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। মিমি আর নুসরতের মজবুত বন্ধুত্ব টলিউড ইন্ডাস্ট্রিতে প্রায় কিংবদন্তি হয়ে গেছে। মাঝখানে অবশ্য শোনা যাচ্ছিল এক নামজাদা প্রযোজনা সংস্থার কর্তৃত্বের রাশ নিয়ে দু' জনের সম্পর্কে চিড় ধরেছে। কিন্তু নিন্দুকের মুখে ছাই দিয়ে গায়ে হলুদ থেকে বিয়ে, সব জায়গাতেই উপস্থিত থাকবেন মিমি। 


বান্ধবীর বিয়েতে পরবেন বলে নাকি সাতখানা ড্রেস ইতিমধ্যেই বেছে রেখেছেন মিমি। তবে বিয়ের দিন শাড়িই পরবেন বলে স্থির করেছেন তিনি।গায়ে হলুদের অনুষ্ঠানের সঙ্গে তাল মিলিয়ে নুসরত আর মিমি দু'জনেই নাকি হলুদ রঙের পোশাক পরবেন। ১৯ শে জুন বিয়ের আগে ইস্তানবুলেই মেহন্দি আর প্রি ওয়েডিং পার্টি হবে। পার্টির জন্য বুক করা হয়েছে রাজকীয় ইয়ট। 


বিয়েতে মিমি উপস্থিত থাকলেও ইন্ডাস্ট্রির অন্য তারকাদের উপস্থিতি থাকবে না বলেই মনে হচ্ছে। যদিও নুসরতের তরফ থেকে জিত আর দেব দুজনকেই আমন্ত্রণপত্র পাঠানো হয়েছিল। তবে দুই নায়কই শুটিংয়ে ব্যস্ত থাকায় যেতে পারবেন না বলেই নাকি জানিয়েছেন। 


POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!



আপনি যদি রংচঙে, মিষ্টি জিনিস কিনতে পছন্দ করেন, তা হলে POPxo Shop-এর কালেকশনে ঢুঁ মারুন। এখানে পাবেন মজার-মজার সব কফি মগ, মোবাইল কভার, কুশন, ল্যাপটপ স্লিভ ও আরও অনেক কিছু!