প্রিয়ঙ্কা চোপড়া এবং নিক জোনাসের পরিবারে নতুন সদস্যের আগমন?

প্রিয়ঙ্কা চোপড়া এবং নিক জোনাসের পরিবারে নতুন সদস্যের আগমন?

নতুন সদস্য এসেছে যে! নিউ ফ্যামিলি মেম্বার। তাকে ওয়েলকাম করতে হবে তো! আর ফ্যামিলি (family) যখন প্রিয়ঙ্কা (Priyanka) চোপড়া এবং নিক (Nick) জোনাসের মতো হাইভোল্টেজ, তখন সেই পরিবারে নতুন সদস্যের আগমন সংবাদ যে হেডলাইনে থাকবে, এতে আর আশ্চর্য কী!

আর তিন দিন পরে প্রথম বিবাহবার্ষিকী। ২০১৮-র ১ ডিসেম্বর বিয়ে করেছিলেন প্রিয়ঙ্কা-নিক। এক বছর পূর্ণ হতে আর বাকি মাত্র তিন দিন। এর মধ্যেই পরিবারে নতুন সদস্যর আগমন! আহা! সে তো হতেই পারে। আপনি হয়তো ভাবছেন, নতুন সদস্য অর্থাৎ নিক-প্রিয়ঙ্কার সন্তান। আবার এও ভাবছেন হয়তো, ফিল্মি গসিপের খবর রাখতে এত পটু আপনার কাছেই প্রিয়ঙ্কার সন্তান সম্ভাবনার খবরটা ছিল না! এ আবার কেমন করে সম্ভব?

না! হতাশ হওয়ার কোনও কারণ নেই। কারণ আপনি কোনও বড় খবর, কোনও গসিপ মিস করে যাননি। বরং পুরোটা পড়লে নতুন খবর পেতে পারেন। অর্থাৎ প্রিয়ঙ্কা-নিকের পরিবারে নতুন সদস্য এসেছে ঠিকই। কিন্তু সে তাঁদের মানব সন্তান নয়! তাহলে?

 

আসলে একটি কুকুরকে দত্তক নিয়েছেন দম্পতি। নাম গিনো। জাতে জার্মান শেপার্ড। সেই তাঁদের পরিবারের নতুন সদস্য। এমনটাই দাবি করেছেন প্রিয়ঙ্কা। সোশ্যাল মিডিয়ায় চূড়ান্ত অ্যাকটিভ নায়িকা নিজেই এই খবর শেয়ার করেছেন।

প্রিয়ঙ্কার শেয়ার করা ভিডিওতে দেখা যাচ্ছে, নিক বিছানায় শুয়ে রয়েছেন। ঘুমোচ্ছিলেন সম্ভবত। তাকে পিঠে হাত দিয়ে আদর করে ডেকে গিনোর আগমন সংবাদ দিলেন প্রিয়ঙ্কাই। গোটা ঘটনায় যারপরনাই খুশি নিকও। সোশ্যাল মিডিয়ায় তাঁর দাবি, এটা নাকি প্রিয়ঙ্কার দেওয়া অন্যতম সেরা সারপ্রাইজ!

 

Instagram

আগে থেকেই প্রিয়ঙ্কা-নিকের অপর একটি পোষ্য কুকুর রয়েছে। তার নাম ডায়না। গিনোর আসার পর ডায়নার আদর যে এতটুকুও কমবে না, তাও নিশ্চিত করেছেন তিনি। আপাতত নতুন পোষ্যকে নিয়ে সময় কাটাচ্ছেন দম্পতি। তবে প্রথম বিবাহবার্ষিকী কীভাবে সেলিব্রেট করবেন, সে বিষয়ে এখনও পর্যন্ত কিছু জানাননি তাঁরা।

 

সোনালি বসুর পরিচালনায় 'দ্য স্কাই ইজ পিঙ্ক'-এ শেষবার বড় পর্দায় অভিনয় করতে দেখা গিয়েছে প্রিয়ঙ্কাকে। গত অক্টোবরে মুক্তি পেয়েছিল সেই ছবি। কিছুদিন আগেও দিল্লিতে একটি ওয়েব সিরিজের শুটিংয়ে ব্যস্ত ছিলেন। ফের ফিরে গিয়েছেন মার্কিন মুলুকে। সম্ভবত সেখানেই পরিবার ও বন্ধুদের সঙ্গে প্রথম বিবাহবার্ষিকী সেলিব্রেট করবেন দম্পতি। তবে বিয়ের অনুষ্ঠান ভারতেই করেছিলেন তাঁরা। প্রথমে মুম্বইতে রোকার অনুষ্ঠান হয়। পরে রাজস্থানে হিন্দু এবং খ্রিষ্টান মতে বিয়ে করেন তাঁরা। সে সময় রাজকীয় সেই বিয়ের আয়োজন দেখেছিল গোটা ইন্ডাস্ট্রি। বর্ষপূরণে বলি পাড়ার কি কোনও সেলিব্রেশনই হবে না? প্রশ্ন উঠছে সিনে মহলের অন্দরেই।

 

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoEverydayBeauty - POPxo-র স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়..