নিক জোনাস নাকি 'বাবা'র মতো! কেন একথা বললেন প্রিয়ঙ্কা চোপড়া?

নিক জোনাস নাকি 'বাবা'র মতো! কেন একথা বললেন প্রিয়ঙ্কা চোপড়া?

রিসেন্ট পাস্টে আন্তর্জাতিক স্তরে কোন জুটির প্রেম নিয়ে সবচেয়ে বেশি আলোচনা হয়েছে বলুন তো? লিস্টে হয়তো অনেক নাম আসবে। কিন্তু এই তালিকায় প্রথম দিকে থাকবেন প্রিয়ঙ্কা (Priyanka) চোপড়া এবং নিক (Nick) জোনাস। মেট গালার রেড কার্পেটে দেখা হয়েছিল তাঁদের। তার পর প্রেম (love) এবং বিয়ে। ২০১৮-র শেষে ধুমধাম করে বিয়ে করেছিলেন প্রিয়ঙ্কা-নিক। গুছিয়ে সংসার করছেন পিগি চপস। সদ্য মুম্বই ফিরেছেন তাঁর আসন্ন ছবি 'দ্য স্কাই ইজ পিঙ্ক'-এর প্রচারে। আর সেখানে সাংবাদিকদের মুখোমুখি হয়ে মেয়ে বলেন কিনা, নিক নাকি তাঁর বাবার (father) মতো! এ আবার কেমন কথা?

আসলে প্রিয়ঙ্কা বোঝাতে চেয়েছেন, নিক তাঁকে আগলে রাখেন। যে কোনও বিষয়ে নাকি তাঁর কথাই আগে ভাবেন নিক। ঠিক যেন বাবার মতো। নায়িকা জানিয়েছেন, বাবা, মায়ের সহজ সুন্দর দেখেই বিয়ে করতে চেয়েছিলেন তিনি। বিয়ে নামের প্রতিষ্ঠানের প্রতি বিশ্বাস জন্মেছিল তাঁর। আর সেই বিশ্বাস পুরোপুরি বজায় রেখেছেন নিক।

প্রিয়ঙ্কার কথায়, "আমি বাবাকে যেমন দেখেছি, বাবা, মায়ের মধ্যে যেমন সম্পর্ক দেখেছি সেটাই নিকের ক্ষেত্রে রিলেট করতে পারি। যেখানে রয়েছে পরস্পরের প্রতি শ্রদ্ধা। প্রত্যেক দিন ঘুম থেকে উঠে মনে হয়, এমন একটা মানুষ রয়েছে যে আমার আগেও আমাকে নিয়ে ভাববে। আমার তো মনে হয় এমন কাউকে বিয়ে করেছি যার মধ্যে বাবার ছায়া রয়েছে।"

সোনালি বসুর পরিচালনায় 'দ্য স্কাই ইজ পিঙ্ক'-এ বহুদিন পরে পর্দায় ফিরছেন প্রিয়ঙ্কা। ফারহান আখতার, জাইরা ওয়াসিমের সঙ্গে এই ছবিতে স্ক্রিন শেয়ার করেছেন তিনি। সব কিছু ঠিক থাকলে ছবিটি মুক্তি পাবে আগামী ১১ অক্টোবর। কিন্তু এর আগে সলমন খান 'ভারত'-এর জন্য প্রিয়ঙ্কাকে অফার করেছিলেন। প্রথমে রাজি হলেও পরে ব্যক্তিগত কারণ দেখিয়ে প্রিয়ঙ্কা সে ছবি থেকে নিজেকে সরিয়ে নেন। আর তা নিয়ে ভাইজানের সঙ্গে নাকি মনোমালিন্য হয়েছিল তাঁর। যদিও সেই সম্ভবনার কথা একেবারে উড়িয়ে দিয়েছেন তিনি।

এ প্রসঙ্গে প্রিয়ঙ্কা বলেন, "সলমন খুবই ভাল মানুষ। ওর সঙ্গে দারুণ সম্পর্ক আমার। আমার আর নিকের রিসেপশনেও ও এসেছিল। ওর বোন অর্পিতা আমার খুব ক্লোজ। ফলে কোনও সমস্যাই নেই আমাদের।" প্রকাশ্যে নায়িকা একথা বললেও সমস্যা যে রয়েছে, তা ইন্ডাস্ট্রিতে কান পাতলেই শোনা যায়। আপাতত প্রিয়ঙ্কা 'দ্য স্কাই ইজ পিঙ্ক'-এ মনোনিবেশ করেছেন। সেই ছবির প্রচারে তুমুল ব্যস্ত। কিন্তু পুরোদস্তুর বলি পাড়ায় আবার কবে দেখা যাবে তাঁকে? এ প্রশ্নের উত্তরে শুধু হেসেছেন তিনি। মার্কিন মুলুকে সংসার এখন তাঁর প্রায়োরিটি, এ কথাই যেন বোঝাতে চেয়েছেন তিনি। 

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoEverydayBeauty - POPxo Shop-এর স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়...