সানি লিওনি এবং সলমন খানকে গো-হারান হারিয়ে দিলেন প্রিয়ঙ্কা চোপড়া!

সানি লিওনি এবং সলমন খানকে গো-হারান হারিয়ে দিলেন প্রিয়ঙ্কা চোপড়া!

বলিউড ছেড়ে তাঁর প্রায় এখন স্থায়ী ঠিকানা হলিউড। শুধু কেরিয়ার নয়, ব্যক্তি জীবনেও মার্কিন মুলুকেই সংসার পেতেছেন তিনি। অর্থাৎ প্রিয়ঙ্কা (Priyanka) চোপড়া। নায়িকার এই উড়ানে শুধু মাত্র তাঁর দেশ, তাঁর শহর, তাঁর বন্ধু, আত্মীয়, সহকর্মীরা খুশি তাই নয়। সারা পৃথিবীর দর্শক প্রিয়ঙ্কার সাফল্যে মুগ্ধ। সকলেই প্রিয়ঙ্কার সম্বন্ধে আরও বেশি করে জানতে চান। সেই জানার অন্যতম মাধ্যম এখনকার দিনে সোশ্যাল প্ল্যাটফর্ম। গত এক বছর যে সব ভারতীয় সেলেবদের নিয়ে বিশ্ব জুড়ে সবচেয়ে বেশি সার্চ হয়েছে সেই তালিকায় রয়েছে প্রিয়ঙ্কা চোপড়ার নাম। এই দৌড়ে তিনি হারিয়ে দিয়েছেন অন্য দুই বলি নায়িকা দীপিকা (Deepika) পাড়ুকোন এবং সানি লিওনিকে।

সম্প্রতি একটি সার্ভে হয়েছে। সেখানেই পাওয়া গিয়েছে এই তথ্য। ২০১৮-এর অক্টোবর থেকে ২০১৯-এর অক্টোবর পর্যন্ত বিশ্ব জুড়ে এই সমীক্ষা চালিয়েছিল এক বেসরকারি সংস্থা। তাদের রিপোর্টে প্রকাশ, এই এক বছরে ২.৭৪ মিলিয়ন বার সার্চ হয়েছে পিগি চপসের নাম। গত বছর মার্কিন পপ তারকা নিক জোনাসকে বিয়ে করেছিলেন প্রিয়ঙ্কা। রাজস্থানে বসেছিল সেই রাজকীয় বিসের আসর। হিন্দু এবং খ্রিষ্টান মতে বিয়ে করেছিলেন প্রিয়ঙ্কা-নিক। সমীক্ষায় প্রকাশ ওই সময় প্রিয়ঙ্কাকে নিয়ে সবচেয়ে বেশি সার্চ করেছিলেন সোশ্যাল অডিয়েন্স।

বিয়ের সময় কেন প্রিয়ঙ্কাকে নিয়ে সবচেয়ে বেশি সার্চ হয়েছিল, তার একটি ব্যখ্যাও রয়েছে ওই সংস্থার কাছে। তাঁদের মতে, প্রিয়ঙ্কা হলিউডে কেরিয়ার শুরু করেছেন ঠিকই। কিন্তু নিক এখনও পর্যন্ত তাঁর থেকে অনেক বেশি জনপ্রিয়। বিশেষত জেন ওয়াইয়ের কাছে জোনাস ব্রাদার্সের আলাদা গুরুত্ব রয়েছে। ফলে নিকের গার্লফ্রেন্ড কে, তাঁর পরিচয় কী, কীভাবে নিক বিয়ে করছেন, এ নিয়ে কৌতূহল ছিল সাধারণ মানুষের মধ্যে। সে কারণেই ওই সময় প্রিয়ঙ্কা সার্চ তালিকায় উপরে উঠে এসেছিলেন বলে মনে করছেন তাঁরা।  

তবে শুধু প্রিয়ঙ্কা একা নন। গত এক বছরে বিশ্ব জুড়ে আরও এক বলি সেলেবকে নিয়ে সার্চ হয়েছে অনেক বেশি। তিনি হলেন সলমন খান। ১.৮৩ মিলিয়ন বার সলমন (Salman) খান নাম লিখে সার্চ করে ভাইজানের সম্পর্কে জানতে চেয়েছেন সোশ্যাল অডিয়েন্স। জানা গিয়েছে, গত বছর দীপিকা এবং সানি এগিয়ে ছিলেন। এবার তাঁদের ছাড়িয়ে এগিয়ে গিয়েছেন প্রিয়ঙ্কা। এবারও দীপিকা এবং সানি জায়গা করে নিয়েছেন ঠিকই। কিন্তু প্রিয়ঙ্কার ধারে কাছে পৌঁছতে পারেননি। প্রিয়ঙ্কা, সলমন, দীপিকা, সানি ছাড়াও সবচেয়ে বেশি সার্চ হওয়া বলিউডি সেলেবদের তালিকায় রয়েছে শাহরুখ খান, অমরীশ পুরী, ক্যাটরিনা কইফ, আলিয়া ভট্ট এবং রণবীর সিংয়ের নাম।

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoEverydayBeauty - POPxo-র স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়..