'দ্য হোয়াইট টাইগার'-এর অ্যাডপটেশনে অভিনয় করছেন প্রিয়ঙ্কা, সঙ্গে থাকছেন রাজকুমার রাও

'দ্য হোয়াইট টাইগার'-এর অ্যাডপটেশনে অভিনয় করছেন প্রিয়ঙ্কা, সঙ্গে থাকছেন রাজকুমার রাও

শুধু দেখলে হবে? খরচা আছে কাকা! না, আসলে প্রিয়ঙ্কা চোপড়ার (Priyanka Chopra) কথা হচ্ছে। বিয়ে করে মেয়ে নাকি পাল্টে গিয়েছে, এ তো আপনারাই বলেন। এক্কেবারে নাকি কাজে মন নেই! তাও আবার হেডলাইনে থাকেন! হিসেবটা অত সহজ নয়। হ্যাঁ, একথা ঠিকই যে বিয়ের পর প্রিয়ঙ্কার হাতে কাজ কম। না, অফার নেই তেমনটা ভাববেন না। অনেক ভেবেচিন্তে নাকি পা ফেলছেন নায়িকা। প্রজেক্ট নিচ্ছেন বেছে বেছে। তেমনটাই দাবি করেছেন নায়িকা স্বয়ং। সেই বেছে নেওয়ার লিস্টে চলে এল নতুন নাম। 

'দ্য হোয়াইট টাইগার' (The White Tiger)-এর অ্যাডপটেশন তৈরি হচ্ছে। একই নামের মূল গল্প লিখেছেন অরবিন্দ আদিগা। সেখানেই অভিনয় করবেন পিগি চপস। শুধু অভিনয়ই নয়। সহ-প্রযোজকের ভূমিকাও পালন করবেন তিনি। সঙ্গে রয়েছেন মুকুল দেওরা। পরের মাস থেকেই ভারতে শুরু হবে শুটিং।

এক সাধারণ মানুষের উথ্থানের কাহিনি বোনা হবে চিত্রনাট্যে। চা বিক্রি করা যাঁর পেশা ছিল। কিন্তু সেখান থেকেই একদিন ভাগ্যের চাকা ঘুরতে শুরু করে। সেই মানুষটিই উন্নতি করতে শুরু করেন। ধীরে ধীরে শহরের সেরা ব্যবসায়ীর তকমা পান। নিজেই হয়ে ওঠেন উদ্যোগপতি। নেটফ্লিক্সের জন্য এই ছবির কাজ শুরু করতে চলেছে প্রিয়ঙ্কা। তাঁর সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন রাজকুমার রাও। পরিচালনার দায়িত্ব সামলাবেন রামিন বাহরানি।

এই প্রসঙ্গে প্রিয়ঙ্কা সাংবাদিকদের বলেন, "রামিনের সঙ্গে কাজ করতে পারব ভেবেই ভাল লাগছে। নেটফ্লিক্সও অরবিন্দের গল্পকে সিনেম্যাটিক ট্রিটমেন্ট করার সুযোগ দিল। যখন বইটা পড়েছিলাম, ন্যারেটিভটাই দারুণ লেগেছিল। অ্যাম্বিশনের গল্প বলে। স্বপ্ন দেখায়। লক্ষ্যপূরণের জন্য একটা মানুষ কতটা পরিশ্রম করতে পারেন, কতদূর যেতে পারেন, এ তারই গল্প। ভারতে শুটিং করাটাও ভাল ব্যপারা। রাজুমারের সঙ্গে প্রথমবার কাজ করব। এক্সাইটেড...। বাকি কাস্টও খুব সুন্দর করে করেছে রামিন।"

এই ছবিটি করার জন্য মুখিয়ে রয়েছেন রাজকুমারও। তিনি শেয়ার করেছেন, "এই সময়টাই অভিনেতাদের জন্য খুব ভাল। বিশ্বমানের একটা প্রজেক্টের অংশ হতে পেরে দারুণ লাগছে। উত্তেজনা হচ্ছে। আমি নিজে রামিনের কাজের ভক্ত। ফলে ওর সঙ্গে কাজ করাটা অন্যরকম অভিজ্ঞতা হতে চলেছে।"

রামিনের কথায়, "অরবিন্দের এই লেখাটা নিয়ে অনেকদিন ধরেই ছবি করব ভেবেছিলাম। ফাইনালি নেটফ্লিক্স সেই সুযোগ করে দিল। আমি মুকুলের কাছে সত্যিই কৃতজ্ঞ। আর এই ছবির কাস্টও ব্রিলিয়ান্ট।"

এই ছবিটি ছাড়াও প্রিয়ঙ্কার হাতে রয়েছে 'দ্য স্কাই ইজ পিঙ্ক'। সেখানে জাইরা ওয়াসিম এবং ফারহান আখতারের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন। কাজ থাকুক বা না থাকুক এখন আন্তর্জাতিক মানের সেলেব প্রিয়ঙ্কা। তাই সব সময় তাঁর ওপর স্পটলাইট থাকবেই। যদিও নিন্দুকদের কথায় পাত্তা না দিয়ে বেশ কিছু ভাল প্রজেক্টে নায়িকা সই করেছেন বলে খবর। 

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

আপনি যদি রংচঙে, মিষ্টি জিনিস কিনতে পছন্দ করেন, তা হলে POPxo Shop-এর কালেকশনে ঢুঁ মারুন। এখানে পাবেন মজার-মজার সব কফি মগ, মোবাইল কভার, কুশন, ল্যাপটপ স্লিভ ও আরও অনেক কিছু!