পাক্কা সহধর্মিণীর মতো এবার নিক জোনাসের হ্যাপিনেস টুরে দর্শকাসনে প্রিয়ঙ্কা চোপড়া জোনাস

পাক্কা সহধর্মিণীর মতো এবার নিক জোনাসের হ্যাপিনেস টুরে দর্শকাসনে প্রিয়ঙ্কা চোপড়া জোনাস

হ্যাপিনেস বিগিনস টুর (Happiness Begins Tour) কারে কয়? অফকোর্স যে টুরে খুশি থাকবে, ভাললাগা থাকবে, ভালবাসা থাকবে। তা তো হল। এই আক্ষরিক অর্থ হয়তো আপনার জানা। কিন্তু কেন এই টুর সোশ্যাল ওয়ালে ট্রেন্ড করছে বলুন তো? আর কেনই বা এর সঙ্গে জড়িয়ে রয়েছে প্রিয়ঙ্কা চোপড়া (Priyanka Chopra)র নাম? হ্যাঁ, এখানেই তো খবর। আসুন কিছুটা ক্লিয়ার করার চেষ্টা করি।

কথায় আছে না, ‘পতির পুণ্যে সতীর পুণ্য’। সেই পূণ্য অর্জনে কোমর বেঁধে নেমে পড়েছেন পিগি চপস। আসলে হ্যাপিনেস বিগিনস্ ট্যুর জোনাস ভাইদের ক্রিয়েশন। আর সেখানে অবধারিত ভাবে জড়িয়ে রয়েছেন নিক জোনাস। যে প্রজেক্টে নিক রয়েছেন, সেখানে প্রত্যক্ষ হোক বা পরোক্ষ ভাবে প্রিয়ঙ্কা তো মাথা ঘামাবেনই!

নিজেদের ফিফথ স্টুডিও অ্যালবামের প্রোমোশনে হ্যাপিনেস বিগিনস্ টুর শুরু করেছেন জোনাস ভাইয়েরা। গত ৭ অগস্ট মিয়ামিতে যার গ্র্যান্ড ওপেনিং দেখেছেন অডিয়েন্স। লাগাতার পারফরম্যান্স চলবে আগামী কয়েক মাস। এখনও পর্যন্ত যা প্ল্যান, এই টুর শেষ হবে ২০২০-র ২২ ফেব্রুয়ারি। 

গত ৩০ এপ্রিল প্রথমবার হ্যাপিনেস বিগিনস টুরের কথা প্রকাশ্যে আনেন জোনাস ব্রাদার্স। ১ মে অফিশিয়াল অ্যানাউন্সমেন্ট হয়। উত্তর আমেরিকায় এই টুরের প্রথম পারফরম্যান্স করেন ব্যান্ডের সদস্যরা। লস অ্যাঞ্জেলিস, শিকাগো, টরন্টো, নিউ ইয়র্কে টিকিটের প্রচুর চাহিদা ছিল। দর্শকের এত ভালবাসা পেয়ে গত ১০ মে প্রোগামের নতুন ২৩টি ডেট ঘোষণা করেন জোনাস ব্রাদার্সের সদস্যরা। মাত্র এক দিনেই নাকি সব টিকিট বিক্রি হয়ে গিয়েছিল! ক্রেজটা ভাবতে পারছেন? 

এই টুরে নিকে(Nick Jonas)র সর্বক্ষণের সঙ্গী প্রিয়ঙ্কা। এমনিতেই বরকে কখনও চোখের আড়াল করেন না। আর টুরের জন্য যখন সারা পৃথিবী ঘুরে বেড়াবেন নিক, প্রিয়ঙ্কা চোখে চোখে রাখবেন না, তাও আবার হয় নাকি! বিয়ের পর থেকে নিকের প্রায় প্রতিটি শোতেই অডিয়েন্স আলো করে বসে থাকেন প্রিয়ঙ্কা। এ বারও তার ব্যতিক্রম হবে না। জোনাস ভাইদের পারফরম্যান্সে যখন উত্তাল অডিয়েন্স, নেচে-গেয়ে এনজয় করছেন, তখন প্রিয়ঙ্কাই বা বাদ যাবেন কেন? রীতিমতো এনজয় করছেন। আর নিকের জন্য প্রাউড ফিল করছেন হ্যাপি ওয়াইফ।

ভাল করে লক্ষ করলে দেখবেন, প্রিয়ঙ্কার সঙ্গে বিয়ের পর যেন পারফরম্যান্সে কামব্যাক করেছেন নিক। মাঝে জোনাস ভাইদের জনপ্রিয়তার বাজার কিছুটা হলেও মন্দা যাচ্ছিল। কিন্তু প্রিয়ঙ্কা যেন জাদু জানেন। তিনিই যেন জোনাস পরিবারের লাকি চার্ম। দেওর-জায়েদের সঙ্গে এমনিতেই বন্ধুত্বের সম্পর্ক নায়িকার। আজ এখানে পার্টি করছেন, তো কাল সেখানে শপিং! হ্যাপিনেস বিগিনস্ টুরে সঙ্গী ফুল ফ্যামিলি। ফলে এনজয়মেন্ট যে আনলিমিটেড তা নতুন করে বলার অপেক্ষা রাখে না। এ ছাড়া সর্বক্ষণের সোশ্যাল আপডেট তো আছেই। হ্যাপিনেস বিগিনস্ টুরে জোনাস ভাইদের পারফরম্যান্সের ভিডিয়োয় এই মুহূর্তে ভরে রয়েছে সোশ্য়াল ওয়াল। শেয়ার হওয়ার পরই তা ভাইরাল হচ্ছে দ্রুত। আর সব কিছুর সঙ্গে জড়িয়ে অফকোর্স প্রিয়ঙ্কা। এখনও যদি হ্যাপিনেস বিগিনস্ টুরের স্রোতে গা না ভাসান, তা হলে কিন্তু মিস করবেন…

 

View this post on Instagram

One week away... #HappinessBeginsTour

A post shared by Jonas Brothers (@jonasbrothers) on

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

আপনি যদি রংচঙে, মিষ্টি জিনিস কিনতে পছন্দ করেন, তা হলে POPxo Shop-এর কালেকশনে ঢুঁ মারুন। এখানে পাবেন মজার-মজার সব কফি মগ, মোবাইল কভার, কুশন, ল্যাপটপ স্লিভ ও আরও অনেক কিছু!