বিয়ের পর প্রথম একসঙ্গে কাজ, নিক জোনাস-প্রিয়ঙ্কা চোপড়া জুটি আসছেন আমাজনের ওয়েব সিরিজে

বিয়ের পর প্রথম একসঙ্গে কাজ, নিক জোনাস-প্রিয়ঙ্কা চোপড়া জুটি আসছেন আমাজনের ওয়েব সিরিজে

অবশেষে তাঁদের আশা পূর্ণ হল। সেই এক বছর ধরে বেচারিরা চেষ্টা করে যাচ্ছিলেন জুটি বেঁধে অন স্ক্রিনে আসার। কিন্তু কিছুতেই হচ্ছিল না। অবিশ্যি জোনাস ভাইদের সাকার গানের মিউজিক ভিডিয়োতে নিক-প্রিয়ঙ্কা একসঙ্গে দেখা দিয়েছিলেন বটে, কিন্তু সে তো কয়েকটা সিনের জন্য। আর সেখানে তো বাকি দুই জোনাস সিস্টার সোফি টার্নার এবং ড্যানিয়েল জোনাসও ছিলেন। তাই ওটা ওই সমবেত গণসঙ্গীত টাইপের হয়েছিল। আসলে দু'জনে মিলে একসঙ্গে একই প্রোজেক্টে কাজ করলে নিজেরা আরও একটু পরস্পরের সঙ্গে সময় কাটাতে পারবেন এই আর কী। তাই নিক-প্রিয়ঙ্কা সুযোগ খুঁজছিলেন এবং অ্যাদ্দিনে ভগবান মুখ তুলে তাকিয়েছেন। আমাজনের (Amazon) জন্য একটি ওয়েব সিরিজ তৈরি করতে চলেছেন তাঁরা, জুটি বেঁধে।

গতকাল রাতে নিজের ইনস্টা অ্যাকাউন্টে সেই কথা ভারী ঘটা করে ঘোষণা করেছেন প্রিয়ঙ্কা (Priyanka Chopra)। আগে সেই ঘোষণায় একটু চোখ বুলিয়ে নিন, তারপর বাকি গল্পটা বলছি।

অনেকগুলো লাইন ইংরেজিতে লেখা, পড়ে সাপ-ব্যাং কিছু বুঝতে না পারলে আমরা খোলসা করে বুঝিয়ে দিচ্ছি। মোদ্দা ব্যাপারটা হল, আমাজনের প্রাইম ওয়েব প্ল্যাটফর্মের জন্য একটি আনস্ক্রিপ্টেড সিরিজ তৈরি করতে চলেছেন নিক-প্রিয়ঙ্কা, তা-ও আবার বিয়ের সঙ্গীতে নাচের কম্পিটিশন নিয়ে। মানে, ঘুরে-ফিরে সেই দেশজ ব্যাপারকেই চকচকে মোড়কে বেচা। প্রিয়ঙ্কা তার অফিশিয়াল স্টেটমেন্টে বলেছেন, সঙ্গীত হচ্ছে ভারতীয় বিবাহ রীতির একটি অবিচ্ছেদ্য অঙ্গ। এই অনুষ্ঠানের মাধ্যমে বিয়ের আগে বর-কনে তো বটেই, দুই পরিবারও নিজেদের ভাল করে চিনে-জেনে নেওয়ার সুযোগ পায়। নাচ-গানে জমে ওঠে প্রাক বিবাহ অনুষ্ঠান। তাঁদের বিয়ের এক বছর পূর্তি উপলক্ষে তিনি আর নিক (Nick Jonas) বসে নিজেদের বিয়ের ভিডিয়ো দেখছিলেন। তাঁদের ফাটাফাটি সঙ্গীতের (Sangeet) অনুষ্ঠানটি দেখেই তাঁর ও নিকের মাথায় বিদ্যুচ্চমকের মতো এই শো-এর আইডিয়া আসে। তখনই তড়িঘড়ি সব কিছু ফাইনাল করে ফেলেন তাঁরা। এই শো-এর ফলে যাঁরা আগামী কিংবা তার পরের বছর বিয়ে করতে চলেছেন, তাঁরা সঙ্গীত আয়োজনের ফাটাফাটি সব আইডিয়া পাবেন...ইত্যাদি ইত্যাদি। 

Instagram

ইয়ে মানে, একটু বেশি হয়ে গেল না? প্রথমত, সঙ্গীত অনুষ্ঠানটি ভারতের সব প্রদেশের বিয়ের অঙ্গ নয়। দ্বিতীয়ত, শো-এর আইডিয়া এল আর এক হপ্তার মধ্যে সব ফাইনাল হয়ে কাস্টিংও শুরু হয়ে গেল? একটু বেশি বাড়াবাড়ি হয়ে যাচ্ছে না? যাই হোক, সবকিছু ঠিকঠাক চললে ২০২০ সালে এই শো-টির শুটিং শুরু হবে। প্রতিটি এপিসোডে একটি করে এনগেজড কাপল পারফর্ম করবেন। এঁরা বিভিন্ন দেশের, বিভিন্ন কালচারাল ব্যাকগ্রাউন্ডের হতে পারেন। তাঁদের সাহায্য করার জন্য থাকবেন সেলেব্রিটি কোরিওগ্রাফার, স্টাইলিস্ট এবং ক্রিয়েটিভ ডিরেক্টররা। প্রিয়ঙ্কার কোম্পানি পার্পল পেবল পিকচার্স এবং নিকের সংস্থা ইমেজ থার্টি টু এই শো-এর এক্সিকিউটিভ প্রোডিউসার হিসেবে কাজ করবে। 

সব তো ঠিকঠাকই আছে, কিন্তু ওয়েব সিরিজ না হয়ে হলিউডি ছবি হলে আপনাদের ফ্যানরা আরও খুশি হতেন।

 

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoEverydayBeauty - POPxo-র স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়..