প্রিয়ঙ্কা সরকারের জীবনে নতুন খবর?

প্রিয়ঙ্কা সরকারের জীবনে নতুন খবর?

প্রিয়ঙ্কা (Priyanka) সরকার। টলিউড ইন্ডাস্ট্রিতে তিনি পরিচিত মুখ। কেরিয়ার হোক বা ব্যক্তিজীবন, বরাবরই শিরোনামে থাকেন প্রিয়ঙ্কা। ফের তাঁর জীবনে নতুন খবর। আর তা নিয়ে উত্তেজিত নায়িকা স্বয়ং।

রাহুল বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে প্রিয়ঙ্কার বিবাহবিচ্ছেদের মামলা এখনও আদালতের অধীন। তাঁদের একমাত্র ছেলে সহজ থাকে প্রিয়ঙ্কার সঙ্গেই। ফলে একদিকে কেরিয়ার অন্যদিকে সিঙ্গল মাদার হিসেবে ছেলের সব দায়িত্ব পালন করছেন তিনি। তার মধ্যেই জীবনে এল নতুন খবর। 

কী ভাবছেন? প্রিয়ঙ্কার জীবনে নতুন প্রেম? ফোটোগ্রাফার বন্ধু তথাগতর সঙ্গে প্রিয়ঙ্কার সম্পর্ক নিয়ে জল্পনা টলি পাড়ায় নতুন নয়। যদিও সেই সম্পর্ক বন্ধুত্বের থেকে বেশি কিছু কিনা, তা প্রকাশ্যে খোলসা করেননি প্রিয়ঙ্কা। বরং এখনও পর্যন্ত তথাগতকে বেস্ট ফ্রেন্ড তকমাই দিতে চান। তাহলে কি জীবনে নতুন কোনও প্রেম এল? নাকি তথাগতর সঙ্গে সম্পর্কটাতেই শিলমোহর দিতে চলেছেন তিনি?

না! নতুন খবরের সঙ্গে তথাগতর সম্পর্ক নেই। বরং প্রেমের সম্পর্ক রয়েছে। আর প্রিয়ঙ্কার এই প্রেম বা কমিটমেন্ট তাঁর কাজের প্রতি। এতদিন পর্যন্ত তাঁর অভিনয় দেখে মুগ্ধ হয়েছেন দর্শক। এবার গানও (song) গাইলেন তিনি।

আরও পড়ুন, 'আগন্তুক'-এর পোস্টারে বৃদ্ধা সোহিনী! লুক নিয়ে এক্সপেরিমেন্টে সাবালক হচ্ছে টলিউড?

 

 

সান বাংলা সুপার ফ্য়ামিলি রিয়ালিটি শোয়ের জন্য গান গাইলেন প্রিয়ঙ্কা। এই শো হোস্ট করতেও দেখা যাবে তাঁকে। গানের কথা লিখেছেন দ্রোণ আচার্য। সায়ন্তন দাশগুপ্তর মিউজিকে সিঙ্গার হিসেবে ডেবিউ হল প্রিয়ঙ্কার।

নতুন কাজ নিয়ে খুবই উত্তেজিত প্রিয়ঙ্কা। তিনি বললেন, "প্রোপোজালটা খুব অন্য়রকম ছিল। আর খুব সুন্দর ভাবে কাজটা করাও হচ্ছে। যখন চ্যানেল থেকে আমার কাছে গান গাওয়া প্রস্তাব দেওয়া হল খুব এক্সাইটেড লেগেছিল। কারণ এই শোয়ের জন্য নিজের ১০০ শতাংশ দিয়েছি আমি। ফলে নতুন কিছু ট্রাই করার জন্য একেবারে তৈরি ছিলাম। এটা আমার প্রথম প্লে-ব্য়াক।"

কাজ নিয়ে খুবই ফোকাস প্রিয়ঙ্কা। তিনি নিজেই জানিয়েছিলেন, ব্যক্তিগত জীবনে সমস্যা শুরু হওয়ার পর একটা সময় আর্থিক টানাপড়েনের কারণে সব রকম কাজ হাতে নিয়েছিলেন। কিন্তু সেই পরিস্থিতি সামলে ওঠার পর শিল্পী হিসেবে পছন্দের কাজ বেছে নিতে পারছেন। ছবির ক্ষেত্রেও চরিত্র বাছাই করছেন অনেক ভেবেচিন্তে। টেলিভিশনে রিয়ালিটি শোয়ের সঙ্গে যুক্ত হওয়া তাঁর প্রথমবার। সেই সঙ্গে গান গাওয়ার অভিজ্ঞতাও হল। সব দিক থেকেই এই শো একেবারে অন্য রকম হবে বলে দাবি করেছেন নির্মাতারা। আর তার অংশ হতে পেরে খুশি প্রিয়ঙ্কা। আগামী ১০ ফেব্রুয়ারি থেকে টেলিভিশনের পর্দায় দেখা যাবে এই ফ্যামিলি শো। 

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

আমাদের এক্কেবারে নতুন POPxo Zodiac Collection মিস করবেন না যেন! এতে আছে নতুন সব নোটবুক, ফোন কভার এবং কফি মাগ, যেগুলো দারুণ ঝকঝকে তো বটেই, আর একেবারে আপনার কথা ভেবেই তৈরি করা হয়েছে। হুমম...আরও একটা এক্সাইটিং ব্যাপার হল, এখন আপনি পাবেন ২০% বাড়তি ছাড়ও। দেরি কীসের, এখনই POPxo.com/shopzodiac-এ যান আর আপনার এই বছরটা POPup করে ফেলুন!