Dwayne Johnson আর Sonali Bendre হয়তো Nick-Priyanka-র রিসেপশনে আসতে পারেন

Dwayne Johnson আর Sonali Bendre  হয়তো Nick-Priyanka-র রিসেপশনে আসতে পারেন

শীতকাল মানে বিয়ের মরসুম (wedding season) সেটা যে কতবড় সত্যি, সেটা বলিউডও (Bollywood) প্রমান করে দিল! একদিকে দীপিকা পাডুকোন-রণভীর সিংহের অনন্তকাল ধরে বিয়ের উৎসব উদযাপন শেষ হবার আগেই বলিউড (Bollywood) ডিভা প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) আর মার্কিন গায়ক এবং ডিজনি চ্যানেল ষ্টার নিক জোনাস (Nick Jonas) রাজকীয়ভাবে তাদের বিয়ে সেরে ফেললেন. গত সপ্তাহে যোধপুরের উমেদ ভবন প্যালেসে (Umed Bhawan Palace) সাড়ম্বরে নিক-প্রিয়াঙ্কার (Nick-Priyanka) চার হাত এক হয়. প্রথমে তাদের খ্রিষ্টান মতে বিয়ে হয় এবং পরে হিন্দু-রীতি মেনে. সোশ্যাল মিডিয়াতে নিক-প্রিয়াঙ্কার (Nick-Priyanka) বিয়ের খবর, সংগীতের ছবি (photos of sangeet) আর ভিডিও ইতিমধ্যে পপুলার হয়ে গেছে. আজ তাদের রিসেপশনের (reception) জন্য দিল্লির উদ্দেশ্যে রওনা হয়েছে এই নব-দম্পতি (newlywed couple).


Nick-Priyanka 01
সূত্রের খবর অনুযায়ী, আজ রাত ৮টায় আরম্ভ হবে তাদের গ্র্যান্ড রিসেপশন (reception). নিমন্ত্রিত অতিথিদের তালিকায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও আছেন.
অন্যদিকে শোনা যাচ্ছে, হলিউডের সুপারস্টার Dwayne Johnson, যিনি "The Rock" নামেই বেশি পরিচিত, হয়তো নিক-প্রিয়াঙ্কার (Nick-Priyanka) রিসেপশনে (reception) আসতে পারেন, নব-দম্পতিকে (newlywed couple) শুভেচ্ছা দিতে.


shutterstock 388979056নিক জোনাস (Nick Jonas) এবং প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) - দুজনেই সাথেই Dwayne Johnson আলাদা আলাদা প্রজেক্টে কাজ করেছেন. প্রিয়াঙ্কা তার হলিউডের debut ফিল্ম Baywatch-এ Dwayne Johnson-এর সাথে কাজ করেছেন, আর নিক Jumanji-welcome to the jungle-এ Dwayne Johnson-এর সাথে কাজ করেছেন.


 


sonali bendreবলিউডের অভিনেত্রী Sonali Bendre-ও হয়তো নব দম্পতিকে শুভেচ্ছা জানাতে আজ সন্ধ্যেতে নিক-প্রিয়াঙ্কার (Nick-Priyanka) রিসেপশনে (reception) আসতে পারেন.


Also Read Our Story On Priyanka Chopra Fitness In English


POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু,মারাঠি আর বাংলাতেও!