ভিকি কৌশল কি প্রেমে পড়েছেন? অন্তত সেরকমই ইঙ্গিত দিচ্ছেন রাধিকা আপ্টে!

ভিকি কৌশল কি প্রেমে পড়েছেন? অন্তত সেরকমই ইঙ্গিত দিচ্ছেন রাধিকা আপ্টে!

দেখুন, কথাটা সত্যি না মিথ্যে, তা নিয়ে এত ভেবে তো লাভ নেই! সেলেব্রিটিদের জীবন, তাঁরা নিজেরাই অনেকসময় ঠিকঠাক জানেন না তো, আমরা কোন ছার! যাই হোক, এই ভিকি কৌশল (Vicky Kaushal) ভদ্রলোক ইদানীং হেব্বি জনপ্রিয়! তাঁর মেয়ে ভক্তদের সংখ্যা দিন-দিন লাফিয়ে-লাফিয়ে বাড়ছে! আর সেই সঙ্গে বাড়ছে তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে ধোঁয়াশাও। তিনি কি একা, নাকি দোকা, নাকি এখনও মায়ের আঁচলের তলার খোকা, তা নিয়ে সকলের ভারী চিন্তা! তা চিন্তা হওয়ারই কথা। অমন ডাগরপানা সুঅভিনেতা ছেলে, তিনি একা থাকবেন কেন! একা তো থাকব আমি-আপনি! তা-ও আবার যিনি জন্মেছেনই ফিল্মি পরিবেশে। ভিকির বাবা শ্যাম কৌশল নামী ফাইটমাস্টার। সেই সুবাদে ভিকি বড়ই হয়েছেন সেটে-শুটিংয়ে। তাঁর বন্ধুবান্ধবদের দলেও এনতার তারকা। এই তো, কদিন আগে কোন এক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে স্টেজে ওঠার আগে তাঁকে জাপটে ধরে চুমু খেয়েছিলেন রণবীর কপূরও! তা হলেই বুঝতে পারছেন, কৌশলবাবু আসলে ভারী কেউকেটা। হতে পারে, রাজি-র পর থেকেই তাঁকে লোকে বেশি চিনেছে। কিন্তু মাচান-এর সুবাদে তিনি কিন্তু অনেকের চেয়ে অ-নে-ক আগে কান ফিল্ম ফেস্টিভ্যালে গ্যাটগ্যাটিয়ে হেঁটে এসেছেন! তা-ও পাক্কা নিজের প্রতিভায়! 

যাই হোক, কথা হচ্ছিল, ভিকি কৌশলের প্রেমজীবন নিয়ে। অনেকদিন ধরে এই নিয়ে তাঁকে প্রশ্ন করা হচ্ছে এবং তা তিনি পুরো বরিস বেকারীয় কায়দায় সেগুলোকে ব্যাকহ্যান্ড মেরে ফেরত পাঠাচ্ছেন প্রশ্নকর্তার কাছেই! ভাবখানা এমন, এই তো আমি কেমন কালোপানা, অকুলীন অভিনেতা, আমাকে আবার কে...উফ, গা জ্বলে যায়! জানেন না, এই দেশটার নাম ভারতবর্ষ এবং এখানে ছেলে মানেই হল সোনার আংটি, তো তার আবার বেঁকা আর ট্যারা! যাক গে, এখন দেখা যাচ্ছে, ভিকিবাবু আসলে গভীর জলের ফিশ! তিনি যে কোন কাননের ফুল নিয়ে ইতিমধ্যেই গন্ধ শোঁকা শুরু করেছেন, তা তলায়-তলায় কেউ জানতেও পারেননি! ভাগ্যিস রাধিকা আপ্টে (Radhika Apte) ছিলেন, নইলে অনেকে আজও ভাবতেন যে, একদিন না একদিন কৌশল করে ঠিক ভিকিকে জালে পুরবেন!

আসলে হয়েছে কী, সম্প্রতি একটি ইন্টারভিউয়ে রাধিকাকে জিজ্ঞেস করা হয়েছিল যে, আপনি এমন একটি বলিউডি কাপল-এর কথা বলুন, যাঁদের মোটেও নিজেদের সম্পর্ক নিয়ে ঢাকঢাক গুড়গুড় করা উচিত নয়! তাতে রাধিকা বলেছেন, আমার মনে হয়, ভিকি আর সেই মিষ্টি মেয়েটির উচিত এবার খোলাখুলি নিজেদের কথা স্বীকার করা। ওদের একসঙ্গে অ্যাত্ত সুন্দর লাগে, এদিকে কেন যে লুকিয়ে থাকে...! ব্যস, আর যায় কোথায়, অমনই সকলে আঁতিপাতি করে খুঁজে বের করেছেন যে, এই মিষ্টি মেয়েটি আর কেউ নন, অভিনেত্রী মালবিকা মোহানন (Malavika Mohanan)! ইনি বিয়ন্ড দ্য ক্লাউডস বলে সিনেমাটিতে অভিনয় করেছিলেন এবং তারপর থেকেই ভিকির ভাল বন্ধু! এই তো কিছুদিন আগে তাঁর বাড়িতে গিয়ে ভিকি জমিয়ে খাঁটি দক্ষিণী খাবার খেয়েছেন এবং নিজের একটি গলে যাওয়া ভিডিয়ো ইনস্টায় পোস্টও করেছেন! নীচে দেখে নিন সেই ভিডিয়োটি!

এই ভিডিয়োর উত্তরে আবার মালবিকার মা ছদ্ম গোঁসা করে বলেছেন, ও মা, আমাকে একটা ধন্যবাদও দিলে না ভিকিসোনা, রান্নাটা তো আমিই করেছিলুম! তা ওসব হল স্নেহমাখানো তিরস্কার, মেয়ের বয়ফ্রেন্ডের উদ্দেশ্যে!

তা হলে বলিউডে আরও একটা নতুন জুটি শুরু হল। আপনারা তো আর দক্ষিণ ভারতীয় খানা পাবেন না! বরং ভিকির নাম করে একটা রসগোল্লাই খেয়ে ফেলুন!

 

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

আপনি যদি রংচঙে, মিষ্টি জিনিস কিনতে পছন্দ করেন, তা হলে POPxo Shop-এর কালেকশনে ঢুঁ মারুন। এখানে পাবেন মজার-মজার সব কফি মগ, মোবাইল কভার, কুশন, ল্যাপটপ স্লিভ ও আরও অনেক কিছু!