রাজ-শুভশ্রীর নতুন ছবির মহরত, এবার বিষয় রাজনৈতিক ড্রামা

রাজ-শুভশ্রীর নতুন ছবির মহরত, এবার বিষয় রাজনৈতিক ড্রামা

রাজ চক্রবর্তী (Raj Chakraborty) এবং শুভশ্রী গঙ্গোপাধ্য়ায় (Subhashree Ganguly)। টলিউডের (Tollywood) এই হট অ্যান্ড হ্যাপেনিং কাপল প্রায় প্রতিদিনই হেডলাইনে থাকেন। কখনও ডিনার, কখনও বেড়াতে যাওয়া, কখনও বা শুটিং- পিডিএ-র একটা চান্সও মিস করেন না তাঁরা। বিয়ের পর রাজের পরিচালনায় শুভশ্রীর প্রথম ছবি মুক্তি পাবে আগামী সেপ্টেম্বরে। সেই অর্থে এটাই দম্পতির প্রথম ছবি। তার মধ্যেই ফের নতুন ছবির ঘোষণা করেছেন রাজ। শনিবার হল তারই শুভ মহরত। 

রাজের নতুন ছবির নান 'গর্ভধারিণী'। স্বাতীলেখা সেনগুপ্ত রয়েছেন মুখ্য চরিত্রে। রাজনৈতিক (politics) ড্রামা নিয়ে গল্প সাজিয়েছেন পরিচালক। ছোটপর্দায় কাজ করার সময় সে সময়কার রাজনৈতিক পরিস্থিতি নিয়ে টেলিফিল্ম তৈরি করেছিলেন রাজ। তারপর ফের রাজনৈতিক ড্রামায় হাত দিলেন। বর্তমান পরিস্থিতি উঠে আসবে তাঁর এই নতুন ছবিতে। 

এর আগেও তিনি রাজনৈতিক বিষয় নিয়ে ছবি করেছেন রাজ। বরুণ বিশ্বাসের ঘটনা নিয়ে 'প্রলয়' তৈরি করেছিলেন। নতুন ছবিতে বর্ডার এলাকার একটি অঞ্চলের ঘটনা দেখানো হবে বলে শোনা যাচ্ছে। যেখানে জাত, ধর্ম নিয়ে নিত্যদিন অশান্তি চলে। খুন, জখম প্রতিদিনের ঘটনা। সেই রকমই উত্তপ্ত পরিস্থিতিতে এক বয়স্ক মহিলার বাড়িতে আশ্রয় নেয় কাহিনির তিন চরিত্র। মহিলার বাড়িতে দেখাশোনার জন্য একটি মেয়ে থাকে। এই পাঁচ জনকে নিয়ে তৈরি হয় জটিল পরিস্থিতি। প্রত্যেকে তাদের অস্তিত্ব রক্ষার লড়াই চালাচ্ছে। 

বোঝাই যাচ্ছে এই ছবিতে 'গর্ভধারিণী' হলেন স্বাতীলেখা সেনগুপ্ত। রাজের ছবিতে প্রথমবার অভিনয় করবেন তিনি। এ ছাড়া রয়েছেন ঋত্বিক চক্রবর্তী, সোহম এবং শুভশ্রী স্বয়ং। রাজের ছবিতে নতুন মুখ পার্নো মিত্র। যদি আপনি পশ্চিমবঙ্গের রাজনীতি নিয়ে ওয়াকিবহাল হন, তা হলে নিশ্চয়ই জানেন, রাজ তৃণমূল ঘনিষ্ঠ। মমতা বন্দ্যোপাধ্যায়ের স্নেহধন্য। শুক্রবারই কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব কমিটির চেয়ারপার্সন নির্বাচিত হয়েছেন তিনি। অর্থাৎ যাতে হাত দিচ্ছেন, তাই যেন সোনা হয়ে যাচ্ছে। অন্যদিকে পার্নো সদ্য বিজেপিতে যোগ দিয়েছেন। দিল্লি গিয়েছিলেন বিজেপির সদস্যপদ গ্রহণ করার জন্য। এ হেন পরিস্থিতিতে সবুজ এবং গেরুয়া শিবিরের দুই সদস্য ফিল্মি ময়দানে আবার রাজনৈতিক ড্রামার অংশ হতে চলেছেন! ব্যাপারটা কি কাকতালীয়? তবে শুটিং ফ্লোরে দু'জনেই পেশাদারিত্ব বজায় রাখবেন বলে আশাবাদী সিনে মহল। 

 

ইন্ডাস্ট্রি সূত্রে খবর, আগামী সেপ্টেম্বরের মাঝামাঝি এই ছবির শুটিং শুরু হবে। চিত্রনাট্য পদ্মনাভ দাশগুপ্তর। ক্যামেরার দায়িত্ব সৌমিক হালদারের। প্রযোজনার দায়িত্বে রাজ নিজেই। তার আগে রিলিজ করবে 'পরিণীতা'। এই ছবিতে উত্তর কলকাতার এক পাড়ার প্রেমের গল্প বুনেছেন পরিচালক। ফেসবুকের মাধ্যমে এই গল্পটি তিনি পেয়েছিলেন বলে খবর। স্কুল ছাত্রী প্রেমে পড়ে গৃহশিক্ষকের। সেখান থেকে মেয়েটির প্রেমের জার্নি। মুখ্য চরিত্রে শুভশ্রী। রয়েছেন ঋত্বিকও। এক নতুন জুটি পাবে টলিউড। 

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

আপনি যদি রংচঙে, মিষ্টি জিনিস কিনতে পছন্দ করেন, তা হলে POPxo Shop-এর কালেকশনে ঢুঁ মারুন। এখানে পাবেন মজার-মজার সব কফি মগ, মোবাইল কভার, কুশন, ল্যাপটপ স্লিভ ও আরও অনেক কিছু!