সৌরভের ওয়েব সিরিজে চাঁদের হাট, একসঙ্গে প্রথমবার রজত কপূর, পায়েল ও মুমতাজ

সৌরভের ওয়েব সিরিজে চাঁদের হাট, একসঙ্গে প্রথমবার রজত কপূর, পায়েল ও মুমতাজ

'কার্টুন', 'জাপানি টয়' বা 'ধানবাদ ব্লুজ' দেখেছেন? এই তিনটি ওয়েব সিরিজের মধ্যে একটা কমন পয়েন্ট রয়েছে। কী জানেন তো? তিনটি ওয়েব সিরিজই একজনের মগজাস্ত্র। অর্থাৎ এই তিনটি ওয়েবই পরিচালনার দায়িত্বে ছিলেন সেই কমন ম্যান। তিনি সৌরভ (Sourav) চক্রবর্তী। 'হইচই' প্ল্যাটফর্মের জন্য ফের একটি ওয়েব কনটেন্ট তৈরি করতে চলেছেন তিনি। আর সেখানে মুখ্য চরিত্রে অভিনয় করছেন রজত (Rajat) কপূর। আর এর মাধ্যমেই বাংলা ওয়েব সিরিজ (Web Series) ডেবিউ করছেন রজত।

কীভাবে ভেবেছেন গোটা প্রজেক্টটা? সৌরভ শেয়ার করলেন, "এটা সাইকোল্যিকাল থ্রিলার। রজত কপূর এখানে একজন থ্রিলার লেখক। বিদেশে থাকেন। কিন্তু গল্পের প্রেক্ষাপট কলকাতা। লেখকের প্রথম বা দ্বিতীয় লেখা যতটা জনপ্রিয় হয়, পরের গুলো হয়নি। ফলে লেখার জায়গায় একটা খারাপ লাগা ছিলই। ফের একটা উপন্যাস শুরু করেছেন। যেখানে আগের লেখা মানে যেগুলো পাঠক পরেননি তেমন ভাবে, তার প্রভাব রয়েছে।  কিন্তু কলকাতায় আসার পর বেশ কিছু মানুষ লেখকের সঙ্গে এসে দেখা করতে থাকেন। যাঁরা দাবি করেন, তাঁরা তাঁর উপন্যাসের চরিত্র। সত্যিই কি তাই? এঁরা কি কোনও স্পিরিট? মানে ভূত বা অন্য কিছু? এঁদের আসল পরিচয় কী? লেখকেরও এটা নিয়ে সমস্যা শুরু হয়। সেটাই বা কী?" 

এই সিরিজে রজতের চরিত্রের নাম সৌগত। লস এঞ্জেলসে থাকার সময় প্রথম বই 'আফটার ডেথ' খুবই জনপ্রিয় হয়। পরের বছর বেরয় দ্বিতীয় বই 'ডেথ কেস'। সেটাও বেস্ট সেলার হয়। বলিউডের একটি প্রোডাকশন হাউজ তার স্বত্ত্ব কিনে নেয়। কিন্তু পরের বইগুলো ততটা জনপ্রিয় হয়নি। স্ত্রী অদিতি এবং কন্যা রাকাকে নিয়ে তিনি কলকাতা ফেরেন। আর তারপর থেকেই সৌগতর জীবনে ওই সব অদ্ভুত ঘটনা ঘটতে শুরু করে।

রজতের স্ত্রীয়ের চরিত্রে অভিনয় করবেন পায়েল সরকার। মুমতাজ সরকার রয়েছেন একটি গুরুত্বপূর্ণ ভুমিকায আগামী ১৯ অক্টোবর থেকে শুটিং শুরু। কলকাতা এবং উত্তরবঙ্গের একটি জঙ্গলে হবে শুটিং। জঙ্গল নাকি এই সিরিজের প্রায় একটি চরিত্রের মতো। তাই কোন জঙ্গল সেটা এখনই ফাঁস করতে চাইলেন না সৌরভ। তাঁর পরিচালনা আগে আপনি দেখলে নিশ্চয়ই জানেন, সৌরভের গল্প বলার কায়দা অন্যরকম। প্রথমে অভিনয় দিয়ে কেরিয়ার শুরু করলেও পরে পরিচালক হিসেবে আলাদা সিগনেচার স্টাইল তৈরি করেছেন তিনি। এই সাইকোলজিক্যাল থ্রিলারেও সেই ম্যাজিক থাকবে বলে আশাবাদী দর্শক। পাশাপাশি প্রথমবার বাংলায় রজত। ওয়েব সিরিজে তাঁর পারফরম্যান্স দেখার জন্যও অপেক্ষা শুরু হয়েছে। পায়েল এবং মুমতাজ রজতকে যোগ্য সঙ্গত করবেন বলে কনফিডেন্ট গোটা টিম।  

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoEverydayBeauty - POPxo Shop-এর স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়..