রামকমলের 'শুভ বিজয়া' অন স্ক্রিনে ফেরাবে অফ স্ক্রিন দম্পতি গুরমিত এবং দেবিনাকে

রামকমলের 'শুভ বিজয়া' অন স্ক্রিনে ফেরাবে অফ স্ক্রিন দম্পতি গুরমিত এবং দেবিনাকে

সাংবাদিকতায় সফল কেরিয়ারের পর পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করেছেন রামকমল (Ram Kamal) মুখোপাধ্যায়। একের পর এক অন্যরকম প্রজেক্ট দর্শকদের উপহার দিচ্ছেন তিনি। মহালয়াতেই বিজয়ারও ঘোষণা করে দিলেন তিনি। না! অবাক হওয়ার কোনও কারণ নেই। কারণ রামকমলের পরের শর্ট ফিচার ফিল্ম 'শুভ বিজয়া' (Shubho Bijoya)। সেখানে বলিউডের জনপ্রিয় রিয়েল লাইফ কাপল গুরমিত (Gurmeet) এবং দেবিনাকে (Debina) ১১ বছর পরে ফিরিয়ে আনছেন তিনি। 

"লন্ডনে 'কেকওয়াক'-এর প্রোমোশনের সময় গুরমিতের সঙ্গে দেখা হয়েছিল। ও তখন 'পল্টন'-এর প্রোমোশনে ওখানে ছিল। তখন থেকে আমরা একসঙ্গে কাজের প্ল্যান করছি" স্মৃতি হাতড়ে বললেন রাম। ছবিতে এক ফ্যাশন ফোটোগ্রাফারের ভূমিকায় অভিনয় করবেন গুরমিত। চরিত্রের নাম শুভ। যিনি পরে অন্ধ হয়ে যান। তাঁর সুপারম়েল স্ত্রীয়ের ভূমিকায় দেখা যাবে বাস্তবের স্ত্রী দেবিনাকে। চিত্রনাট্যে তাঁর ক্যানসার ধরা পড়বে। এই দম্পতির জার্নি দেখাবেন রামকমল। 

গুরমিত শেয়ার করলেন, "রামকমল যখন আমাকে আইডিয়াটা বলে আমি একবারে রাজি হয়ে গিয়েছিলাম। ওর তৈরি করা কেকওয়ার দেখেছি। ইমোশনাল জার্নি যে ও ভালই হ্যান্ডল করতে পারে সেটা বুঝেছি আমি।" দেবিনা বললেন, "সেই রামায়ণের সময় থেকে আমরা একসঙ্গে কাজ করার অফার পাচ্ছি। অনেক ছবি, ওয়েব সিরিজ, শর্ট ফিল্ম না বলে দিয়েছিলাম। কারণ এমন একটা স্ক্রিপ্ট আমাদেরে দরকার ছিল যেটা অভিনেতা হিসেবে আমাদের উত্তেজিত করবে।"

মুম্বইতে ক্রিসমাসের আগেই এই ছবির শুটিং শেষ করে ফেলতে চান প্রযোজক অরিত্র দাস, বিলকিস কাপাডিয়া এবং গৌরব দাগা। পরিচালকের কথায়, "যখন স্কুলে পড়তাম তখন থেকেই ও হেনরির দ্য গিফ্ট অব ম্যাজাই আমার ফেভারিট। সেখান থেকে অনুপ্রাণিত হয়ে ছবিটা করছি। কিন্তু আমরা বাস্তব ঘটনা রেখেছি। আর সম্পূর্ণ অন্য একটা আঙ্গিক থাকবে গল্পে।"

এই ছবিতে এক বাঙালি দম্পতির চরিত্রে দেখা যাবে গুরমিত ও দেবিনাকে। কলকাতার সঙ্গে এক আত্মিক টান অনুভব করেন বলে জানালেন গুরমিত। কলকাতার রান্না, সাহিত্য, বাঙালি বিয়ে সব কিছুই তিনি মিস করেন। রামকমল বাঙালিয়ানার এক ম্যাজিক তৈরি করবেন বলে বিশ্বাস তাঁর। শুটিং শুরুর আগে ক্যানসার আক্রান্ত এবং বিশেষ ভাবে সক্ষমদের সঙ্গে ওয়ার্কশপ করবেন দম্পতি।

প্রযোজক অরিত্র বললেন, "আমি সব সময়ই একটা রোম্যান্টিক ফিল্ম তৈরি করতে চাইতাম। শাহরুখ খান, আমির খানদের দেখে বড় হয়েছি। তাঁরা অনস্ক্রিনে সব সময়ই ম্যাজিক তৈরি করতেন। সংবেদশীল পরিচালক হিসেবে রামদা সম্পর্কের বিষয়টা খুব সু্ন্দর করে দেখাবেন বলে আমার বিশ্বাস।" যেহেতু প্রেমের ছবি সে কারণেই ২০২০-র ভ্যালেন্টাইন ডে-র সময় রিলিজের প্ল্যান করা হয়েছে।

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoEverydayBeauty - POPxo Shop-এর স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়...