আবার পিছোল রণবীর-আলিয়ার ব্রহ্মাস্ত্র-র মুক্তি, এবার ২০২০ সালের ডিসেম্বরে মুক্তি পাবে ছবিটি

আবার পিছোল রণবীর-আলিয়ার ব্রহ্মাস্ত্র-র মুক্তি, এবার ২০২০ সালের ডিসেম্বরে মুক্তি পাবে ছবিটি

বিশ্বাস করুন বাপু, আর নেওয়া যাচ্ছে না। সেই কবে থেকে রণবীর কপূর (Ranbir Kapoor) আর আলিয়া ভট্ট পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের সঙ্গে জুটি বেঁধে ব্রহ্মাস্ত্র-র শুটিং শুরু করেছেন। তারপর থেকে তা হয়েই চলেছে, হয়েই চলেছে, ইতিমধ্যে এই ধরাধামে কত কিছু ঘটে গেল। ঋষি কপূর ক্যান্সারের চিকিৎসা করাতে নিউ ইয়র্কে গেলেন, তাঁর সঙ্গে ছবি তুলতে সারা বলিউড ভেঙে পড়ল, ক্রিসমাস-নিউ ইয়ারে আলিয়া মাকে নিয়ে সেখানে গেলেন, হবু পুত্রবধূর মতো ভারী লজ্জা-লজ্জা মুখ করে গ্রুপ ফোটোও তোলালেন, ফিল্মে অমিতাভ বচ্চন ঢুকলেন, নাগার্জুন ঢুকলেন, অভিষেক বচ্চন বব বিশ্বাস হয়ে গেলেন, রণবীর-দীপিকা-প্রিয়ঙ্কা-নিক প্রথম অ্যানিভার্সারি সেলিব্রেট করে ফেললেন, কত বলিউডি ফিল্ম রিলিজ করল, 'টাক' ব্যাপারটাকে আয়ুষ্মান খুরানা আর সানি সিং বিখ্যাত করে ফেললেন, 'গালি বয়' ভারতীয় ছবি হিসেবে অস্কার অনুমোদন পেল, ২০১৯ প্রায় শেষ হতে চলল, মৌনী রায় অয়ন মুখোপাধ্যায়ের প্রেমে পড়ে গেলেন, রানি-কাজল একসঙ্গে দুর্গাপুজোয় সিঁদুর খেললেন, মরাঠা বীরদের জয়গাথায় বলিউড ভরে গেল, শঙ্কু স্পেশ্যাল এফেক্টস নিয়ে তৈরি হয়ে গেলেন, সারা-কার্তিক লিঙ্ক আপ করে ব্রেক আপও করে ফেললেন, সেফ আলি খান নিজের টাকায় পতৌদি প্যালেস কোনও এক হোটেল কোম্পানির কাছ থেকে আবার কিনে নিলেন, অনন্যা পাণ্ডে পর্যন্ত দুটো ছবি করে ফেললেন, সৃজিত মুখোপাধ্যায় বিয়ে করে ফেললেন...এদিকে ব্রহ্মাস্ত্র (Brahmastra) আর শেষ হয় না!মাইরি!

আগে জানা গিয়েছিল, শীতে নয়, ২০২০ সালের গ্রীষ্মে নাকি এই ছবির প্রথম পার্ট মুক্তি পাবে। কিন্তু এখন আবার সেই আশায় জল ঢেলে পরিচালক জানিয়েছেন যে, স্পেশ্যাল এফেক্টসের কাজ নাকি এখনও ঢের বাকি আর তা কিছুতেই তাঁর মনঃপূত হচ্ছে না। তাই তিনি হাফ-ডান প্রোডাক্ট নিয়ে মোটেও বাজারে নিজের নাম খারাপ করবেন না। অতএব, পিছিয়ে গিয়ে (delayed) ছবি রিলিজ করবে ২০২০ সালের ডিসেম্বরে। ধুস, এ-ও একটা কথা হল? অমন যে নিখুঁত করে তৈরি করা 'বাহুবলী' তাতেও তো লোকে স্পেশ্যাল এফেক্টস-এর একগাদা ভুল বের করেছিল! ওসব হাফ ডান-ফান হলিউডে চলে। আমরা যদি বুনিপের সঙ্গে লড়াই করে বেঁচে থাকতে পারি, তা হলে হাফ-ডান ব্রহ্মাস্ত্র-র খেলেও মোটেও পটল তুলব না। কিন্তু প্লিজ, এই প্রসববেদনা আর সহ্য হচ্ছে না। 

 

আলিয়া ভট্ট (Alia Bhatt) আবার আরও এককাঠি এগিয়ে বলেছেন, ভাল জিনিস পেতে গেলে নাকি একটু অপেক্ষা করতে হয়। তা আলিয়া দেবী, জানেন তো, মহাভারতে স্বয়ং গান্ধারীও পাক্কা দু' বছর অপেক্ষা করেছিলেন দুর্যোধনকে পাওয়ার জন্য, তাতে খুব ভাল ফল পেয়েছিলেন কি? তাই ওকথা একদম বলবেন না। অবিশ্যি, আলিয়ার জেনারেল নলেজ নিয়ে বাজারে মোটেও সুকথা শুনতে পাওয়া যায় না। তিনি গান্ধারী-দুর্যোধনের নাম শুনেছেন বলে মনে হয় না, বড় জোর পুনীত ইসার দুর্যোধন সাজতেন, সেটুকু মনে থাকতে পারে! তাঁর আর কী, তিনি তো মনের আনন্দে রণবীরের পাশটিতে ঘুরে বেড়াচ্ছেন আর মিষ্টি-মিষ্টি হাসি দিচ্ছেন। এদিকে তাঁদের সঙ্গে পাল্লা দিতে-দিতে বেচারি বিগ বি-র হাড়ে দুব্বো গজিয়ে গেল!

View this post on Instagram

Photo manali #Brahmāstra

A post shared by Ranbir kapoor رانبير كابور (@ranbirxchaimae) on

মোদ্দা কথাটা হল, শাহরুখ খান এই ছবিতে একটি গেস্ট অ্যাপিয়ারেন্সে আছেন। তাঁর পোর্শনের স্পেশ্যাল এফেক্টস নাকি এখনও হয়ে আসেনি। আর শাহরুখ এই ব্যাপারে খুব খুঁতখুতে। আগে একবার রা-ওয়ান নামক অশ্বডিম্বটি প্রসব করেছিলেন কিনা! ধীরে-ধীরে জল যেদিকে গড়াচ্ছে তাতে রণবীর-আলিয়া না ছেলে কোলে ব্রহ্মাস্ত্রের প্রিমিয়ারে আসেন। তেমনটা হলে আমরা অন্তত একটুও অবাক হব না... 

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoEverydayBeauty - POPxo-র স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়..