রণবীর-আলিয়ার ব্রহ্মাস্ত্র-র রিলিজ ডেট অবেশেষ ফাইনাল! সোশ্যাল মিডিয়ার মজার পোস্ট তা নিয়ে...

রণবীর-আলিয়ার ব্রহ্মাস্ত্র-র রিলিজ ডেট অবেশেষ ফাইনাল! সোশ্যাল মিডিয়ার মজার পোস্ট তা নিয়ে...

অবশেষে...অবশেষে সে আসছে।

ডিসেম্বর মাসে, এই বছরেই, আলিয়া ভট্ট (Alia Bhatt) এবং রণবীর কপূর (Ranbir Kapoor) অভিনীত, অমিতাভ বচ্চন-নাগার্জুন সহ-অভিনীত, করণ জোহর প্রযোজিত এবং অয়ন মুখোপাধ্যায় পরিচালিত যে ছবিটি ভারতীয় সিনেমার যাত্রাপথই পাল্টে দেবে বলে আশা করছেন তামাম ভক্তকুল, যে ছবিটির গত তিন বছর ধরে শুটিং হচ্ছে, ডাবিং হচ্ছে, স্পেশ্যাল এফেক্টস হচ্ছে, যে ছবিকে কেন্দ্র করে নতুন কত্ত প্রেম-প্রেম খেলা হচ্ছে, যে ছবিটি মাঝে বেরিয়েছি-বেরিয়েছি করেও বেরোয়নি, সেই ছবিটি এবার মুক্তি পেতে চলেছে। তা-ও আবার এই বছর। না, দোলে নয়, ইদে নয় দিওয়ালিতেও নয়, 'ব্রহ্মাস্ত্র' (Brahmastra) মুক্তি পাবে এই বছরের ৪ ডিসেম্বর। অবশ্য পার্ট ওয়ান। টু আর থ্রি নিয়ে এখনও কোনও কথা বলতে নারাজ প্রযোজকরা। গতকাল ইনস্টাগ্রামে করণ জোহর একটি পোস্ট শেয়ার করেছেন, যেখানে এঁরা সক্কলে মিলে ভারী লজ্জা-লজ্জা মুখ করে একটি প্ল্যাকার্ড হাতে ধরে আছেন, যেখানে লেখা আছে এই ৪ ডিসেম্বরের কথা। দেখে নিন সেই পোস্টটি...

সকলের মুখ দেখেছেন? কেউ লজ্জায় আর দর্শকদের দিকে তাকাতেও পারছেন না। পারবেনটাই বা কী করে? ঢিকিয়ে-ঢিকিয়ে সেই কবে থেকে শুটিং করেই করেছেন, একবার প্রোমো একবার টিজার একবার ট্রেলার, দেখে-দেখে সকলে হেদিয়ে গেল, একবার বলেন শীত, একবার বলেন বসন্ত একবার হেমন্ত, এখন যতই রিলিজ ডেট হাতে নিয়ে দাঁড়ান না কেন, লোকে বিশ্বাস করবে? এই যেমন, রণবীর কপূর, তিনি তো বেচারি পরিষ্কার বলেই ফেলেছেন যে, ছবির রিলিজ ডেট ফাইনাল হয়েছে দেখে তাঁর বাড়ির সক্কলে হাঁপ ছেড়ে বেঁচেছে। যাক, ছেলে তা হলে আলিয়ার সঙ্গে প্রেম এবং ফি রবিবার মিছিমিছি ফুটবল খেলা ছাড়াও আর কিছু করে। আসলে, এতদিন ধরে এঁরা শুটিং করছিলেন, আমাদের দৃঢ় বিশ্বাস, এঁরাও ভুলে গিয়েছিলেন আসলে ফিলিমের গপ্পোটা কী এবং তাঁরা কোন-কোন চরিত্রে অভিনয় করছেন! কাজেই পার্ট ওয়ানের সঙ্গে যদি পার্ট থ্রি-র কোনও মিল না পান, তা হলে আমরা অন্তত অবাক হব না। 

আরও পড়ুন: হনিমুন ডেস্টিনেশন ঠিক করে ফেললেন রণবীর কপূর, আলিয়া ভট্ট!

কিছুদিন আগেই বেনারসে এই ছবির জন্য একটি ডান্স সিকোয়েন্স শুট করতে গিয়েছিলেন রণবীর ও আলিয়া। বেনারসের ঘাটে তাঁরা নাচছেন এবং চারপাশে পৌরাণিক নানা চরিত্রের কস্টিউম পরে ব্যাক আপ ডান্সাররা নাচছেন। বিশ্বাস করুন, ভারী ঘাবড়ে গিয়েছি সেই শুটের ভাইরাল ছবি দেখে। এখন আবার শোনা যাচ্ছে, এই ছবির প্রথম পার্টের শেষ শুটিং শেডিউল আগামী মাসে মুম্বইয়ে অনুষ্ঠিত হবে। সেখানে নাকি রণবীর-আলিয়া কিছু রোম্যান্টিক দৃশ্যের শুট করবেন। তা ভাল, এমনিতেই বিয়েটা প্রায় হয়ে যায় বলে, এর পরে তো...

কিন্তু সমস্যা অন্যত্র। ছবিটি যে আল্টিমেটলি কোন জগাখিচুড়ি হচ্ছে, তা কেউ বুঝতে পারছে না। একে তো কল্পবিজ্ঞান, তা-ও আবার ভারতীয় ভার্শন, তায় ট্রিলজি, তায় চোখাধাঁধানো স্টারকাস্ট, তায় এতদিনের শুটিং, তায় বারবার রিলিজ ডেট পিছানো, অয়ন মুখোপাধ্যায়কে পরিচালক হিসেব অ্যাদ্দিন মন্দ লাগত না। সেই তিনি যে শেষ পর্যন্ত কোন অশ্বডিম্বটি প্রসব করতে চলেছেন, কে জানে!  

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

আমাদের এক্কেবারে নতুন POPxo Zodiac Collection মিস করবেন না যেন! এতে আছে নতুন সব নোটবুক, ফোন কভার এবং কফি মাগ, যেগুলো দারুণ ঝকঝকে তো বটেই, আর একেবারে আপনার কথা ভেবেই তৈরি করা হয়েছে। হুমম...আরও একটা এক্সাইটিং ব্যাপার হল, এখন আপনি পাবেন ২০% বাড়তি ছাড়ও। দেরি কীসের, এখনই POPxo.com/shopzodiac-এ যান আর আপনার এই বছরটা POPup করে ফেলুন!