হনিমুন ডেস্টিনেশন ঠিক করে ফেললেন রণবীর কপূর, আলিয়া ভট্ট!

হনিমুন ডেস্টিনেশন ঠিক করে ফেললেন রণবীর কপূর, আলিয়া ভট্ট!

দেখুন, তাঁরা যে প্রেম করছেন, এ খবর আর চাপা নেই। তাঁরা অর্থাৎ রণবীর (Ranbir) কপূর এবং আলিয়া (Alia) ভট্ট। দুই তারকা প্রচুর হিন্ট দিয়েছেন। ফলে তাঁদের সম্পর্ক নিয়ে এখন আর প্রেমের জল্পনা নেই ইন্ডাস্ট্রিতে। বরং কবে বিয়ে করবেন এই জুটি, তা নিয়ে প্রচুর কৌতূহল রয়েছে। যদি ২০২০-তে রণবীর-আলিয়া বিয়ে করেন, তাহলে তা যে ওয়েডিং অব দ্য ইয়ার হবে, তা নিয়ে কোনও সন্দেহ নেই। কিন্তু বিয়ের আগে নাকি এখন হনিমুন (honeymoon) ডেস্টিনেশন চূড়ান্ত করতে ব্যস্ত এই জুটি।  

ইন্ডাস্ট্রি সূত্রে খবর, এই দুই হাই-প্রোফাইল সেলেবের বিয়ে নিয়ে যথেষ্ট গোপনীয়তা বজায় রাখা হবে। ডেস্টিনেশসন ওয়েডিংও করতে পারেন তাঁরা। আপাতত নাকি হনিমুন ডেস্টিনেশন নিয়ে ব্যস্ত রণবীর-আলিয়া। শোনা যাচ্ছে, তাঁদের প্রথম পছন্দের জায়গা হল সুইজারল্যান্ড। দ্বিতীয় এবং তৃতীয় স্থানে রয়েছে বাহামা এবং ফিনল্যান্ড। এর কোনও একটি জায়গায় বিয়ের পর হনিমুনে যেতে পারেন এই জুটি। আবার বিয়ের পরে নাকি বদলে যেতে পারে এই প্ল্যানও!

রণবীর-আলিয়াকে প্রথম দেখা যাবে অয়ন মুখোপাধ্যায় পরিচালিত 'ব্রহ্মাস্ত্র' ছবিতে। এই ছবিতে প্রথমবার তাঁরা অমিতাভ বচ্চনের সঙ্গেও স্ক্রিন শেয়ার করেছেন। শুটিংয়েই বেশ কিছু জায়গায় একসঙ্গে যাওয়ার সুযোগ হয়েছে তাঁদের। তারপরও কখনও জঙ্গল, কখনও বা পাহাড়ে বেড়াতে গিয়েছেন একসঙ্গে। তবে হনিমুন ডেস্টিনেশনের সঙ্গে জড়িয়ে রয়েছে ইমোশনও। তাই না?

 

কপূর পরিবারের সদস্যরা যে আলিয়াকে খুবই পছন্দ করেন, তার প্রমাণ পাওয়া গিয়েছে একাধিকবার। কপূরদের পারিবারিক অনুষ্ঠানে হাজির থাকেন তিনি। বিশেষ করে রণবীরের মা নীতুর খুবই পছন্দ আলিয়াকে। ঋষির অসুস্থতার সময় রণবীরের সঙ্গে তিনি বারবার আমেরিকায় গিয়েছেন। সব মিলিয়ে আলিয়া কপূর পরিবারেরই বউমা হতে চলেছেন, এ বিষয়ে খুব একটা সন্দেহ নেই। এবার বিয়েটা কবে, সেটাই দেখার। যদিও হনিমুন ডেস্টিনেশন পছন্দ করছেন যখন, তখন বিয়েটাও খুব একটা দূরে নেই বলেই মনে করছেন বলি মহলের একটা বড় অংশ।

এখনও পর্যন্ত অনস্ক্রিন রণবীর-আলিয়ারে দেখেননি দর্শক। তার আগে থেকেই এই জুটিকে নিয়ে তুমুল ক্রেজ তৈরি হয়ে গিয়েছে। প্রথমে অনেকেই ভেবেছিলেন, ছবির প্রচারের জন্য ইচ্ছাকৃত ভাবে এই ক্রেজ তৈরি করেছেন রণবীর-আলিয়া। কিন্তু পরে বোঝা যায়, শুধুই প্রফেশন নয়, এখন তাঁরা পার্সোনালিও অ্যাটাচটড। একে অপরের প্রতি যে কেয়ারিং, তার প্রমাণ পাওয়া গিয়েছে। যদিও প্রকাশ্যে সম্পর্কের বিষয়ে কেউই মুখ খোলেননি। কিন্তু প্রেমের সম্পর্কের কথা একেবারে উড়িয়েও দেননি। অনেকেরই প্রশ্ন, অনস্ক্রিন কতটা অ্য়াক্সেপ্টেড হবেন তাঁরা? বিয়ের পরও কি একসঙ্গে অভিনয় করবেন রণবীর-আলিয়া?

 

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

আমাদের এক্কেবারে নতুন POPxo Zodiac Collection মিস করবেন না যেন! এতে আছে নতুন সব নোটবুক, ফোন কভার এবং কফি মাগ, যেগুলো দারুণ ঝকঝকে তো বটেই, আর একেবারে আপনার কথা ভেবেই তৈরি করা হয়েছে। হুমম...আরও একটা এক্সাইটিং ব্যাপার হল, এখন আপনি পাবেন ২০% বাড়তি ছাড়ও। দেরি কীসের, এখনই POPxo.com/shopzodiac-এ যান আর আপনার এই বছরটা POPup করে ফেলুন!