অভিষেক নন, 'বান্টি অউর বাবলি'র সিকোয়েলে রানির সঙ্গে অভিনয় করবেন সইফ!

অভিষেক নন, 'বান্টি অউর বাবলি'র সিকোয়েলে রানির সঙ্গে অভিনয় করবেন সইফ!

চুরি বিদ্যা মহা বিদ্যা, যদি না পড়ো ধরা! এই প্রবাদ বাক্য নিশ্চয়ই শুনেছেন আপনি। ২০০৫-এ এমন দুই চোরকেই সিনে পর্দায় নিয়ে এসেছিল বলিউড। বিভিন্ন ভাবে চুরি, এবং চুরি করেও ধরা না পড়ার কাহিনি দিয়ে বোনা হয়েছিল চিত্রনাট্য। ছবির নাম 'বান্টি অউর বাবলি'। পরিচালক শাদ আলি। আর সিনেমার সেই দুই চোর ছিলেন রানি (Rani) মুখোপাধ্যায় এবং অভিষেক বচ্চন। 

কিন্তু রানি-অভিষেকের শেষ রক্ষা হয়েছিল কি? যাঁরা ছবিটি দেখেছেন, তাঁরা জানেন, সকলকে ছাপিয়ে গিয়েছিল অমিতাভ বচ্চনের চরিত্র। সে সম্পর্কে বিস্তারিত বলা ঠিক হবে না। কারণ যাঁরা এত বছরেও ছবিটি দেখেননি, তাঁদের ছবিটি নতুন করে খুঁজে দেখার একটা নতুন কারণ সামনে এসেছে। সিকোয়েল (sequel) হতে চলেছে সেই ছবির। আর সেখানে কমন ফ্যাক্টর রানি। 

শোনা যাচ্ছে, সিকোয়েলে অভিষেক নন। রানির সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন সইফ (Saif) আলি খান। ২০২০-র প্রথম দিকেই শুরু হবে শুটিং। স্ক্রিপ্ট পড়া হয়ে গেলেও সইফ নাকি সিদ্ধান্ত নিতে দেরি করছিলেন। সে কারণেই সিকোয়েল শুরু হতে এতদিন সময় লাগল। বলি ইন্ডাস্ট্রির এক সূত্র জানিয়েছেন, "রানির পারফরম্যান্স খুবই প্রশংসিত হয়েছিল। সিকোয়েলেও তাঁকে যে কাস্ট করা হয়েছে, এটা ছবির জন্যই ভাল। রানি নিজে হিচকি, মর্দানির মতো উওম্যান সেন্ট্রিক ফিল্ম করছেন। মর্দানি ২ আসছে। ফলে কোথাও একটা একঘেয়েমি হয়তো আসছে। ফলে এই ছবিটার সিকোয়েলে সেই একঘেয়েমি কাটবে। ইন্ডাস্ট্রিকে নতুন কিছু দিতে পারবেন রানি।"

 

জানা গিয়েছে, এই ছবিতে নিজের চরিত্রের গঠন নিয়ে নাকি সইফের কিছু আপত্তি ছিল। অথচ তিনি ছবিটা করতে চেয়েছিলেন। সে কারণেই চরিত্র নিয়ে নির্মাতাদের সঙ্গে আলাদা করে মিটিং করেছিলেন। দুই পক্ষের আলোচনার পর চিত্রনাট্যে কিছু জরুরি পরিবর্তন করা হয়েছে বলে খবর। যদিও সইফের চরিত্র নিয়ে এখনই নির্মাতারা কিছু প্রকাশ করতে নারাজ।

 

বলিউড সূত্রের খবর, সইফের আগে সিকোয়েলের জন্য়ও প্রথমে অভিষেক বচ্চনকে অফার করা হয়েছিল। কিন্তু তাঁর নাকি চরিত্রটা আলাদা কিছু মনে হয়নি। সে কারণে নাকি তিনি সিকোয়েলে কাজ করতে রাজি হননি। অন্যদিকে 'হম তুম', 'তা রা রাম পম', 'থোড়া প্যায়ার থোড়া ম্যাজিক'-এর মতো ছবিতে জুটি হিসেবে রানি এবং সইফের অভিনয় দেখেছেন দর্শক। ফের তাঁদের অনস্ক্রিন ম্যাজিক হিট কবে বলে বিশ্বাস সকলের। ছবিটি প্রযোজনার দায়িত্বে রয়েছে যশ রাজ ফিল্মস। আর এতদিন আলি আব্বাস জাফরের সহকারী হিসেবে কাজ করার পর এই ছবির মাধ্যমেই পরিচালনায় হাতেখড়ি হবে বরুণ বি শর্মার।

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoEverydayBeauty - POPxo-র স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়..