'মর্দানি ২' নিয়ে ফিরছেন রানি মুখোপাধ্যায়, এবার ভিলেন নাকি আরও ভয়ঙ্কর!

'মর্দানি ২' নিয়ে ফিরছেন রানি মুখোপাধ্যায়, এবার ভিলেন নাকি আরও ভয়ঙ্কর!

প্রেক্ষাপট রাজস্থানের কোটা শহর। একের পর এক ধর্ষণ হচ্ছে। পরিসংখ্যান খতিয়ে দেখলে বুঝবেন, বিগত কয়েক বছর ভারতে এ চিত্র নতুন নয়। কিন্তু শুধুমাত্র ধর্ষণ নয়। অত্যাচার তো রয়েইছে। ধর্ষণের পর নৃশংস ভাবে খুন করা হচ্ছে মেয়েদের। এ হন পরিস্থিতিতে এই জটিল কেসের দায়িত্ব পান মহিলা পুলিশ অফিসার শিবানী শিবাজি রাও। কখনও অত্যাচারের ভয়াবহতা দেখে কেঁদে ফেলেন, কখনও বা সাংবাদিক সম্মেলনে প্রতিশ্রুতি দেন দু'দিনের মধ্যে দোষীদের খুঁজে বের করবেন। কখনও একাই পৌঁছে যান খুনির ডেরায়। কোনও হুমকিতেই দমিয়ে রাখা যায় না তাঁকে। কিন্তু প্রকৃত দোষীদের কি খুঁজে পাবেন তিনি?

এ প্রশ্নের উত্তর মিলবে আগামী ডিসেম্বরে। কারণ তখনই মুক্তি পাবে রানি (Rani) মুখোপাধ্যায়ের 'মর্দানি ২' (Mardaani)। সদ্য মুক্তি পেয়েছে এই ছবির ট্রেলার (Trailer)। আর সেখানে মুখ্য ভূমিকায় অর্থাৎ শিবানীর চরিত্রে ইতিমধ্যেই প্রশংসা আদায় করে নিয়েছেন নায়িকা।

২০১৪-তে মুক্তি পেয়েছিল 'মর্দানি'। পাঁচ বছর পরে এল তার সিকোয়েল। তবে এবারের গল্পের ভিলেন আলাদা। সে নাকি আগের ভিলেনের থেকে আরও ভয়ঙ্কর। আর এই শিবানীও আগের থেকেও দুর্ধর্ষ, অন্যায়ের সঙ্গে আপস তাঁর ধাতে নেই। ট্রেলারেই বোঝা গিয়েছে, ভাল-মন্দের দ্বন্দ্ব চলবে গোটা ছবি জুড়ে। এই ছবির বেশিরভাগ অংশের শুটিং হয়েছে রাজস্থানে। গরমকালে প্রায় ৫০ ডিগ্রি তাপমাত্রায় অ্যাকশন সিকোয়েন্সগুলি শুট করা হয়েছে বলে শোনা গিয়েছিল। আদতে এখানে একজন ধর্ষকের বিরুদ্ধে এক সাহসী মহিলা আইপিএসের লড়াই দেখানো হয়েছে।

 

এ ছবির প্রযোজক রানির স্বামী আদিত্য চোপড়া। আগেই রানি বলেছিলেন, "২০১৪-এ মুক্তিপ্রাপ্ত 'মর্দানি'-এর থেকেও এই ছবি আকর্ষণীয় হতে চলেছে। এক নিষ্ঠুর, খল, চতুর ভিলেনের পাল্লায় পড়বে শিবানী। সহমর্মিতা, মায়াদয়া কিছুই নেই সেই ভিলেনের। সে ভগবানকেও ভয় পায় না। মা দুর্গা মহিষাসুরকে বধ করেছিলেন। রাম বধ করেছিলেন রাবণকে। আবার মন্দের বিনাশ আর ভালর আরাধনা করতে নবরাত্রি পালন করা হয় সারা ভারত জুড়ে, আমরা জানি। এই ছবিতেও তেমনই ভাল-মন্দের লড়াই রয়েছে।" রানি ছাড়াও এই ছবিতে অন্যান্য প্রধান চরিত্রে রয়েছেন বিক্রম সিং চৌহান, শ্রুতি বাপনা, রাজেশ শর্মা ও দীপিকা আনিম। ভিলেনের ভূমিকায় রয়েছেন হিন্দি টেলিভিশনের অভিনেতা বিশাল জেঠওয়া। এর আগে 'ভারত কা বীরপুত্র মহারাণা প্রতাপ'-এ আকবরের ভূমিকায় দেখা গিয়েছে তাঁকে।

গায়ে পুলিশের উর্দি, চোখেমুখে এক অদ্ভুত দৃঢ়তা। সব মিলিয়ে পুলিশ সুপার শিবানী শিবাজি রায়ের ভূমিকায় রানি যেন একেবারেই অন্যরকম। 'মর্দানি ২'-এর পরিচালক গোপী পুথরান। এই ছবির চিত্রনাট্যও তাঁর লেখা। সব কিছু ঠিকঠাক থাকলে চলতি বছরের ১৩ ডিসেম্বর মুক্তি পাবে এই ছবি।

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoEverydayBeauty - POPxo-র স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়..