সোশ্যাল মিডিয়ায় ভাইরাল রানু মণ্ডলের নতুন মেকওভার! রানাঘাটের রানু কি তা হলে পথ হারাইয়াছেন?

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল রানু মণ্ডলের নতুন মেকওভার! রানাঘাটের রানু কি তা হলে পথ হারাইয়াছেন?

রানাঘাটের রানু এখন কোথায় থাকেন, কী করেন, তাঁর দিন চলে কী করে? এইটা ভাই কোটি টাকার প্রশ্ন! সেই যে প্ল্যাটফর্মে বসে গান গেয়ে বিখ্যাত হলেন, তারপর কত জল যে গঙ্গা-যমুনা-ভাগীরথী-আরব সাগর দিয়ে বয়ে গেল...রানু সেলিব্রিটি হয়ে গেলেন, হিমেশের সঙ্গে গুনগুন করলেন, তাঁর মেকওভার হল, তিনি সাংবাদিক সম্মেলন করলেন, সেই সম্মেলনে হিমেশ চোখের জল ফেললেন, তা দেখে হিমেশের দ্বিতীয়া স্ত্রী অভিনেত্রী সোনিয়া কপূর লোককে টিসু দিতে বললেন যাতে হিমেশের চোখের জল মোছানো যায়, সে এক জগঝম্প ব্যাপার আর কী! তারপর থেকে রানু কী করছেন, কোথায় থাকেন, সে এক রহস্য! তবে তিনি সেলেব্রিটি বটেন। মাঝে-মাঝে ভুস করে ভেসে ওঠেন আর খবরে চলে আসেন।

এই যেমন গতকাল থেকে রানু মণ্ডলের (Ranu Mondal) একখানি ছবি সোশ্যাল মিডিয়ায় (social media) ওই যাকে বলে ভাইরাল (viral) হয়েছে। তিনি ঝোপ, থুড়ি ভূত, থুড়ি সাদা সেজেছেন! মানে, ওই একটা বিজ্ঞাপনে দেখায় না, আপনার জামার উপর দিয়ে জুপ করে একটা ওয়াশিং পাউডারের প্যাকেট চলে গেল, আর আপনার নোংরা, ঘিন্নুটে জামাটা নিমেষে ফরসা, ঝকঝকে হয়ে গেল আর আপনি ভ্যাবলা হয়ে তাকিয়ে রইলেন, রানুর ক্ষেত্রেও ব্যাপারটা অনেকটা তাই হয়েছে। তিনি ছিলেন কালো, হয়ে গিয়েছেন এক্কেবারে সাদা! তা-ও আবার লেহঙ্গা এবং গয়না পরে ক্যাটওয়াক করছেন, মুখে সেই কিচ্ছুটি না বুঝতে পারা খাঁটি রানুসুলভ হাসিটি ঝোলানো! কিন্তু সেটা দেখেই হেসে কুটিপাটি খাচ্ছে সকলে। তা আমাদের দেশে ওর'ম এট্টু হয়। পি ভি সিন্ধু কিংবা মেরি কমকে সাজালে লোকে মুখ টিপে হাসে, কিন্তু পরিণীতি চোপড়া সাইনা নেহওয়াল সাজলে একটুও দোষ হয় না। সেখানে রানু মণ্ডলের মেকওভার (makeover) হলে লোকে হাসবে না, তা-ও কি হয়।

তবে এই ছবিটা দেখে বিশ্বাস করুন, আমাদেরও হাসিই পাচ্ছে। বা বলা ভাল, রাগ হচ্ছে। বেচারি একজন মহিলা, গান নিয়ে দিব্যি ছিলেন। হঠাৎ করে তাঁকে ধরেবেঁধে, সাজিয়েগুজিয়ে এই সব বালখিল্যপনা করার কি প্রয়োজন ছিল, বুঝি না বাপু। তবে লোকে ভারী আমোদ পেয়েছে, তা নিয়ে কোনও সন্দেহ নেই। আমাদের দেশে এক শ্রেণির লোক আছে, যাঁরা সারা দিন নাওয়াখাওয়া ভুলে মিম বানান। তাঁরা কাল সারা দিন নিজেদের প্রতিভাশক্তি উজাড় করে রানুকে নিয়ে মিম বানিয়েছেন। সেগুলির কয়েকটি নমুনা এখানে তুলে দিলাম...

যাঁরা এই মিমগুলি তৈরি করেছেন, তাঁদের আমরা নিন্দেও করছি না, সাবাশিও দিচ্ছি না। ভারতবর্ষ গণতান্ত্রিক দেশ, এখানে লোকের নিজের মতামত জানানোর একশো শতাংশ অধিকার আছে। কিন্তু রানু মণ্ডলের উদ্দেশ্যে আমাদের একটিই জিজ্ঞাস্য, এসব করে কি পাচ্ছেন তিনি? তার চেয়ে দুর্দিনে যে গান গেয়ে তিনি পরিচিতি পেয়েছিলেন, সুদিনেও সেই গান আঁকড়ে থাকলেই ভাল হত না কি?

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoEverydayBeauty - POPxo-র স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়..