রণবীর-দীপিকার যুদ্ধ লাগাতে পারেন সঞ্জয় লীলা বনশালী! কিন্তু কীভাবে?

রণবীর-দীপিকার যুদ্ধ লাগাতে পারেন সঞ্জয় লীলা বনশালী! কিন্তু কীভাবে?

বলিউড ইন্ডাস্ট্রিতে এক এক সময় এক এক অভিনেতা সঞ্জয় (Sanjay) লীলা বনশালীর লাকি চার্ম হয়ে ওঠেন। দীর্ঘ কয়েক বছর সেই জায়গাটা ধরে রেখেছিলেন সলমন খান। আর এখন হয়তো সেই আসনে রণবীর (Ranveer) সিং। যে কোনও ছবি করলেই ফেভারিট রণবীরের কথা নাকি সকলের আগে ইদানীং মনে পড়ছে সঞ্জয়ের। শোনা যাচ্ছে তাঁরা 'বাজু বাওড়া'য় (Baiju Bawra) এবার মুখ্য চরিত্রে নাকি দেখা যাবে রণবীর সিংকে!

প্রথমে শোনা গিয়েছিল, মুখ্য চরিত্রে নাকি অজয় দেবগণকে কাস্ট করার কথা ভেবেছিলেন সঞ্জয়। ঘন ঘন তাঁর অফিসে অজয়ের সঙ্গে মিটিংয়ের বহর দেখে সেই ধারণা আরও দৃঢ় হয়েছিল। তবে শেষ পর্যন্ত অজয় নাকি পেতে চলেছেন 'তানসেন'-এর চরিত্র। আর মুখ্য ধ্রুপদী গায়কের ভূমিকায় থাকবেন রণবীর।

আলিয়া ভট্টকে নিয়ে 'গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি' তৈরির কথা ছিল সঞ্জয়ের। কিন্তু আপাতত সেই ছবির কাজ স্থগিত রেখে আগে নাকি 'বাজু বাওড়া' তৈরির কাজ শুরু করতে চান পরিচালক। কারণ হিসেবে নাম প্রকাশে অনিচ্ছুক ইন্ডাস্ট্রির এক সূত্র জানাচ্ছেন, 'গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি' অ্যাকশন ড্রামা। ডার্ক ইমোশনে ভরপুর। ক্রাইম, ডন, বেশ্যালয়ে মতো বেশ কিছু উপাদান থাকবে সে ছবিতে। এই ছবির প্রস্তুতিতে বেশ কিছুটা সময় লাগবে। অন্যদিকে গায়ক তথা শিল্পী 'বাজু বাওড়া'র ওপর তৈরি এই ছবি মিউজিক্যাল, ইমোশনাল জার্নি। প্রস্তুতি তুলনায় সহজ। সে কারণেই নাকি এই ছবি আগে শুরু করতে চান সঞ্জয়। 

ইতিহাস বলে, মুঘল সম্রাট আকবরের সভায় তানসেনের সঙ্গে নাকি গানের টক্কর নিতেন বাজু। একমাত্র তিনিই নাকি তানসেনকে চ্যালেঞ্জ করেছিলেন। সেই ইতিহাস এবার ফ্রেমবন্দি করবেন সঞ্জয়। বাজু নাকি ভালবাসতেন এক নর্তকীকে। সেই চরিত্রে দীপিকা পাড়ুকোন অথবা প্রিয়ঙ্কা চোপড়ার কথা ভেবেছেন সঞ্জয়। তবে এখনও সিদ্ধান্ত চূড়ান্ত নয়। তবে এ নিয়ে সরাসরি কোনও অভিনেতাই মুখ খোলেননি। ইন্ডাস্ট্রির একটা বড় অংশের ধারণা, যদি রণবীর এবং অজয় রাজি হয়ে যান, তাহলে অনস্ক্রিন নতুন এক যুগলবন্দি দেখতে পাবেন দর্শক। 

এখনও পর্যন্ত যা খবর, 'বাজু বাওড়া'র শুটিং শুরু হবে ২০২০তে। মুক্তি পাবে ২০২১-এর দিওয়ালিতে। দিন কয়েক আগে দীপিকা পাড়ুকোন তাঁর ম্যাগনাম ওপাস 'দ্রৌপদী'র ঘোষণা করেছেন। সেই ছবিও মুক্তি পাবে ২০২১-এর দিওয়ালিতে। সব কিছু ঠিক থাকলে তাহলে সে বছর কি কর্তা-গিন্নির যুদ্ধ দেখবে বক্স অফিস? না! এ বিষয়ে নিশ্চিত কোনও ঘোষণা কোনও পক্ষই প্রকাশ্যে করেননি ঠিকই। তবে এমন একটা সম্ভাবনার কথা উড়িয়েও দিচ্ছেন না ইন্ডাস্ট্রির একটা বড় অংশ।

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoEverydayBeauty - POPxo Shop-এর স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়..