মা হওয়ার সময় এগিয়ে আসছে, এর মধ্যেই মুক্তি পেতে চলেছে কোয়েলের 'রক্ত রহস্য'

মা হওয়ার সময় এগিয়ে আসছে, এর মধ্যেই মুক্তি পেতে চলেছে কোয়েলের 'রক্ত রহস্য'

কোয়েল (Koel) মল্লিক এখন তাঁর ব্যক্তিগত জীবনে যে সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন, এর আগে কখনও এত আনন্দে থাকেননি। কারণ মা হতে চলেছেন কোয়েল। আসছে তাঁর এবং নিসপাল সিং রানের প্রথম সন্তান। ফেব্রুয়ারির প্রথমে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রথম এই খুশির খবর শেয়ার করেছিলেন তিনি। তারপর থেকেই শুভেচ্ছা বার্তায় নায়িকার ইনবক্স ভরে উঠেছে। এর মধ্যেই এল নতুন এক খবর। খুশিরই বটে। কোয়েল পরের ছবি 'রক্ত রহস্য' মুক্তি পেতে চলেছে আগামী ১০ এপ্রিল। পরিচালনায় দায়িত্বে রয়েছেন সৌকর্য (Soukarya) ঘোষাল।

'রক্ত রহস্য' আদতে ইমোশনাল থ্রিলার। মুখ্য চরিত্রে রয়েছেন কোয়েল। তাঁর চরিত্রের নাম স্বর্ণজা। পেশায় রেডিও জকি। হঠাৎই একদিন লাইভ শো-তে অপরিচিত এক ব্যক্তির কাছ থেকে ফোন পান তিনি। জীবনের এক চরম সত্যি খুঁজে বের করার জন্য স্বর্ণজাকে জোর করতে শুরু করেন সেই অপরিচিত ব্যক্তি। আর এখানেই দানা বাঁধে রহস্য। ইমোশনাল, পজিটিভ স্বর্ণজার জীবনে কোন সত্যি লুকিয়ে রয়েছে? সেই উত্তর খুঁজেছেন পরিচালক। সদ্য মুক্তি পেল এই ছবির পোস্টার। যেখানে প্রচুর সিরিঞ্জ রয়েছে। কোয়েলের এই ছবির লুকও বেশ অন্যরকম। একটি বেবি কটের সামনে বসে রয়েছেন তিনি। অর্থাৎ এই রহস্যের সঙ্গে কোনও শিশুর সম্পর্ক যে স্পষ্ট তা ইতিমধ্যেই বুঝে গিয়েছেন দর্শক। কত নিপুণ ভাবে সেই রহস্যের জাল খোলা হবে, এবার তারই অপেক্ষা। 

গল্প ভাবার পর কোয়েলের কথাই সৌকর্য ভেবেছিলেন। তাঁর মতে, কোয়েল ছাড়া ছবিটা যে হত না, সেটা দেখার পরই বুঝতে পারবেব দর্শক। মুখ্য চরিত্রের মধ্যে লার্জার দ্যান লাইফ একটা ইমেজ তিনি দেখাতে চেয়েছেন। পাশাপাশি তাঁকে দেখতে হবে পাশের বাড়ির মেয়ের মতোই। আর এই দুইয়ের কম্বিনেশনের নাম কোয়েল বলে মনে করেন সৌকর্য। প্রথমবার তাঁর সঙ্গে কাজ করে দারুণ অভিজ্ঞতা হয়েছে বলে জানিয়েছেন।

আরও পড়ুন, শিশুর জন্মের পর মায়ের অতিরিক্ত চুল পড়ছে? জেনে নিন এই সমস্যার ঘরোয়া সমাধান কী-কী হতে পারে

কোয়েল জানিয়েছিলেন, আসন্ন গরমেই তাঁদের প্রথম সন্তানের ভূমিষ্ঠ হওয়ার সময়। তার মধ্যেই থাকবে নতুন ছবির প্রোমোশনের কাজও। সবটাই সামলাতে প্রস্তুত তিনি। কোয়েল ছাড়াও ছবিতে রয়েছেন চন্দন রায় সান্যাল, লিলি চক্রবর্তী, ঋতব্রত মুখোপাধ্যায়, শান্তিলাল মুখোপাধ্যায়, বাসবদত্তা চট্টোপাধ্যায়। তবে নজরে থাকবেন কোয়েল। কারণ এই ধরনের চরিত্রে তাঁকে প্রথমবার দেখবেন দর্শক। মিতিন মাসির পর ফের থ্রিলারে তাঁকে দেখা যাবে ঠিকই। কিন্তু দুটি ছবির বিষয় একেবারে আলাদা। তাছাড়া এই ছবির মুক্তির সময়টা তাঁর কাছে খুব স্পেশ্যাল। পরিবারের নতুন সদস্যের জন্য শুভেচ্ছা, আশীর্বাদ তো তিনি অনুরাগীদের কাছে অবশ্যই প্রত্যাশা করেন। পাশাপাশি নতুন ছবিও যাতে দর্শকের আশীর্বাদ পায়, সেই আশা রয়েছে তাঁর। 

 

 

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

আমাদের এক্কেবারে নতুন POPxo Zodiac Collection মিস করবেন না যেন! এতে আছে নতুন সব নোটবুক, ফোন কভার এবং কফি মাগ, যেগুলো দারুণ ঝকঝকে তো বটেই, আর একেবারে আপনার কথা ভেবেই তৈরি করা হয়েছে। হুমম...আরও একটা এক্সাইটিং ব্যাপার হল, এখন আপনি পাবেন ২০% বাড়তি ছাড়ও। দেরি কীসের, এখনই POPxo.com/shopzodiac-এ যান আর আপনার এই বছরটা POPup করে ফেলুন!