ক্যানসারের চিকিৎসা করিয়ে মুম্বইয়ে ফিরলেন ঋষি কপূর, শুটিংয়ে ফিরছেন কবে?

ক্যানসারের চিকিৎসা করিয়ে মুম্বইয়ে ফিরলেন ঋষি কপূর, শুটিংয়ে ফিরছেন কবে?

১১ মাস, ১১ দিন। সময়টা নেহাত কম নয়, বলুন? নিজের বাড়ি, নিজের পাড়া, নিজের শহর, চেনা আত্মীয়, বন্ধু সকলকে ছেড়ে প্রবাসে থাকতে বাধ্য হয়েছিলেন তিনি। সঙ্গে ছিল দীর্ঘ অসুস্থতা। ছিলেন স্ত্রী। তবুও কোথাও যেন একা হয়ে গিয়েছিলেন তিনি। অর্থাৎ বলিউড অভিনেতা ঋষি (Rishi) কপূর। এতদিন পরে মঙ্গলবার সকালে ফের মুম্বইতে (mumbai) ফিরলেন তিনি। এখন তিনি অনেকটা সুস্থ। ভোরের বিমানবন্দরে স্ত্রী নিতুর পাশে দাঁড়িয়ে যখন পাপারাৎজির উদ্দেশ্যে হাত নাড়লেন, দৃশ্যতই খুশি মনে হল তাঁকে।  

নিউ ইয়র্কে এতদিন ধরে ক্যানসারের (Cancer) চিকিৎসা করাচ্ছিলেন ঋষি। এর মধ্যেই প্রয়াত হয়েছেন তাঁর মা। সেই খবরেও ফিরতে পারেননি। যদিও প্রথম দিকে ক্যানসারে আক্রান্ত হওয়ার কথা নিজে স্বীকার করেননি তিনি। কপূর পরিবারের তরফেও বিষয়টি স্পষ্ট করা হয়নি। পরে অবশ্য সবই পরিষ্কার হয়ে যায়। এদিন মুম্বইতে ফেরার পর ঋষি টুইট করেন, "ব্যাক হোম। ১১ মাস ১১ দিন। সকলকে ধন্যবাদ।"

কিছুদিন আগেই এক সাক্ষাত্কারে ঋষি বলেছিলেন, "আমেরিকায় আমার চিকিৎসা চলছে। এখন আমি ক্যানসার ফ্রি। এই লড়াইয়ে নিতু পাশে না থাকলে আমি নিজেকে সামলাতে পারতাম না। আমার সন্তানেরা রণবীর, ঋদ্ধিমা কাঁধে কাঁধ মিলিয়ে লড়াই করেছে। আমার পরিবার এবং অনুরাগীদের প্রার্থনা কাজে লেগেছে। সকলকে ধন্যবাদ।"

 

সম্প্রতি এক সাক্ষাত্কারে রণবীর বলেন, "গত একটা বছর বাবার কাছে খুব কঠিন ছিল। জীবনে বাবার একমাত্র ইচ্ছে সিনেমায় অভিনয় করা। ফলে এই একটা বছর বাবা কাছে কিছুটা পিছিয়ে পড়ার মতো। বাবা নিজের জন্যই তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠছে।"

নিউ ইয়র্কে ক্যানসারের চিকিৎসার জন্য থাকার সময় ঋষিকে দেখতে প্রিয়ঙ্কা চোপড়া, দীপিকা পাড়ুকোন, আমির খান, অনুপম খের, আলিয়া ভট্ট, জাভেদ আখতার, ভিকি কৌশলের মতো বহু তারকা গিয়েছিলেন। সোনালি বেন্দ্রে, মনীষা কৈরালা, ইরফান খানের মতো বহু তারকা ক্যানসারে আক্রান্ত হওয়ার পরও ফিরে এসেছেন পুরনো জীবনে। চিকিত্সার পরে তাঁরা এখন অনেকটাই সুস্থ। ঋষিও ফিরতে চান শুটিং ফ্লোরে। সে কথা আগেই জানিয়েছেন রণবীর। 

সূত্রের খবর, গত বছর পরিচালক হিতেশ ভাটিয়ার পরিচালনায় একটি কমেডি ছবির শুটিং শুরু করেছিলেন ঋষি। কিন্তু অসুস্থ হয়ে পড়ায় সেই কাজে ছেদ পড়ে। এ বার ফের ওই ছবির কাজ শুরু করতে পারেন তিনি। এ ছবির গল্প এবং চিত্রনাট্য যৌথ ভাবে লিখেছেন হিতেশ এবং সুপ্রতীক সেন। কিন্তু ঋষির অসুস্থতা এবং আর কে স্টুডিও বিক্রি হয়ে যাওয়ার ফলে ওই ছবির কাজ বন্ধ হয়ে যায়। জুহি এই ছবির লুক টেস্টের ছবি আগেই শেয়ার করেছিলেনন। তবে ঋষি এবার মুম্বইয়ে ফিরেছেন। কবে শুটিং ফ্লোরে ফিরবেন, তার অপেক্ষায় দিন গুনছেন সিনেপ্রেমীরা। 

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

আপনি যদি রংচঙে, মিষ্টি জিনিস কিনতে পছন্দ করেন, তা হলে POPxo Shop-এর কালেকশনে ঢুঁ মারুন। এখানে পাবেন মজার-মজার সব কফি মগ, মোবাইল কভার, কুশন, ল্যাপটপ স্লিভ ও আরও অনেক কিছু!