মাইক হাতে ঋতাভরী! ভাসলের রূপ সাগরের ভাব তরঙ্গে

মাইক হাতে ঋতাভরী! ভাসলের রূপ সাগরের ভাব তরঙ্গে

অভিনয়ের দক্ষতায় অনেকদিন আগেই সবার মন জয় করেছিলেন তিনি। একের পর এক ছবিতে তাঁর সুন্দর অভিনয় প্রত্যেককে মুগ্ধ করেছিল। একসময় বাংলা টেলিভিশনে জনপ্রিয় মেগা সিরিয়ালের অভিনেত্রী পরবর্তী সময়ে বলিউডের বড় পর্দাতেও নিজের দক্ষতার পরিচয় দিয়েছেন। ঠিকই ধরেছেন, ঋতাভরী চক্রবর্তীর কথাই বলছি। ব্রহ্মা জানেন গোপন কম্মটি ছবিতে ঋতাভরীর আত্মবিশ্বাস যথেষ্ট প্রশংসা কুড়িয়েছিল। দর্শক থেকে সমালোচক মহল প্রত্যেকেই তাঁকে বাহবা দিয়েছিলেন।

রূপ সাগরে...

তবে এই পর্যন্ত ঋতাভরীর অভিনয় ও সিনেমা জগতে দক্ষতার কথা হল। কিন্তু সঙ্গীতেও যে তিনি একইভাবে পারদর্শী তা কিন্তু তিনি বুঝিয়ে দিলেন। গতকাল অর্থাৎ ২০ ডিসেম্বর মুক্তি পেল ঋতাভরীর মিউজ়িক ভিডিয়ো 'রূপ সাগরে'। মাইক হাতে তিনি শুধুই গান গাইলেন না, একইসঙ্গে ফিরে গেলেন সেই পুরনো দিনগুলোয়। এক নস্টালজিক সফরে স্কুলের সময়ের দিনগুলোকে ফিরে দেখলেন ঋতাভরী। ইনস্টাগ্রামে শেয়ার করলেন সেই ভিডিয়োরই (ritabhari chakrabortys new music video) একটি অংশ। প্রশংসায় ভরিয়ে দেন তাঁর অনুগামীরা।

ভিডিয়োতে স্মৃতিপথেই হাঁটলেন ঋতাভরী। মনে করলেন স্কুলের সেই পুরনো দিনগুলোর কথা। কিন্তু মনের মানুষের খোঁজ স্পষ্ট হল না মিউজ়িক ভিডিয়োতে। কোন মনের মানুষকে তিনি খুঁজে বেড়ালেন? না কি তাঁর ছোটবেলা, তার সেই স্কুলের আনাচ কানাচই মনের মণিকোঠায় রয়ে গিয়েছে। তাকেই আবার খুঁজে পেলেন ঋতাভরী (ritabhari chakrabortys new music video) ? সেসব কিছুই উঠে এল ছবির মন্তাজে।

নস্টালজিক ঋতাভরী

ঋতাভরী হরিয়ানা বিদ্যামন্দিরে পড়াশোনা করেছেন। সেই স্কুলেরই বিভিন্ন অংশ আমরা দেখতে পেলাম। কিশোর বয়সের বেশ কিছু মুহূর্তও রইল দর্শকদের জন্য। ঋতাভরী চক্রবর্তীর (ritabhari chakrabortys new music video)কাছে স্কুলের সময় যে কতটা আনন্দের ও মূল্যবান, তাঁর পোস্টেই সেই কথা স্পষ্ট। ঋতাভরীর নতুন গানের ভিডিয়ো যেন নস্টালজিয়ায় ভরা।

মিউজি়ক ভিডিয়োটি পরিবেশনা করেছেন খুশবু লোহারিয়াল ও রাহুল দাসগুপ্ত। গৈরিক সরকারের সিনেমাটোগ্রাফি। মিউজ়িক ভিডিয়োটি পরিচালনা করেন আত্রেয়ী সেন। এবং এই সম্পূর্ণ ভিডিয়োর ভাবনা আত্রেয়ী ও ঋতাভরীর। সঙ্গীত পরিচালনা করেছেন সম্বিত চট্টোপাধ্যায়। ভিডিয়োটির প্রযোজনার দায়িত্বে ছিল ঋতাভরীর মা শতরূপা সান্যালের প্রোডাকশন হাউজ়ও। তাহলে ঋতাভরীর মিউজ়িক ভিডিয়ো কেমন, তা জানতে তো অবশ্য়ই সেই ভিডিয়োটি দেখতে হবে।

ফিরে দেখলেন স্কুলের সময়...

ব্রহ্মা জানেন গোপন কম্মটির আরও সাফল্য...

 

সম্প্রতি ‘ইন্ডিয়ান প্যানোরামা ২০২০’-র তালিকায় স্থান করে নিয়েছে ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’। ৬ মার্চ উইনডোজ় প্রোডাকশন হাউজ়ের এই ছবি মুক্তি পেয়েছিল। ছবির পরিচালনা করেন অরিত্র মুখোপাধ্যায়। ছবির উপস্থাপক নন্দিতা রায়। এই ছবিতে শবরীর চরিত্রে অভিনয় করেছিলেন ঋতাভরী। মহিলা পুরোহিতের ভূমিকায় দেখা মেলে তাঁর। দু’টি বাংলা ছবি ইন্ডিয়ান প্যানোরামা ২০২০-র তালিকায় জায়গা করে নিয়েছে। প্রথম ছবিটি শুভ্রজিৎ মিত্রের অভিযাত্রিক এবং দ্বিতীয় ছবি উইন্ডোজ় প্রোডাকশন হাউজ়ের ব্রহ্মা জানেন গোপন কম্মটি।

তাহলে ঋতাভরীর লিস্টে কিন্তু একের পর এক সাফল্য। ঋতাভরীর মিউজ়িক ভিডিয়ো (ritabhari chakrabortys new music video)থেকে শুরু করে তাঁর অভিনীত ছবির সাফল্য, কোনটা ছেড়ে কোনটা নিয়ে প্রশংসা করা যায় বলুন তো! রূপ সাগরে মনের মানুষ কাঁচা সোনাই হয়!

POPxo এখন চারটে ভাষায়!ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন
#POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন
নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!