"তোমায় ছাড়া জীবন বিস্বাদ!" বললেন শ্রাবন্তীর স্বামী রোশন সিংহ

"তোমায় ছাড়া জীবন বিস্বাদ!" বললেন শ্রাবন্তীর স্বামী রোশন সিংহ

লোকের সামনে আদিখ্যেতা দেখাতে যে সিনেমার নায়ক-নায়িকারা খুব ভালবাসেন, সেটা ইতিমধ্যেই আপনারা জেনে ফেলেছেন। তাঁরা আসলে মন থেকে চান যে, মিডিয়া তাঁদের ছায়ার মতো অনুসরণ করুক। তাঁরা কী খাচ্ছেন, কী পরছেন, কোথায় বেড়াতে গিয়ে ধেই নেত্য করছেন, সব মিডিয়া উজাড় করে বলুক। কিন্তু যেই সেগুলো মিডিয়া ঝপাং করে ছেপে দিল, অমনই তারকারা টপাং করে গাল ফুলিয়ে বলে বসবেন, "কেন গা, আমরা তারকা বলে বুঝি আমাদের কোনও প্রাইভেসি নেই?" বলি, প্রাইভেসির কাঁথায় আগুন! এই যে নুসরত জাহান, প্রেম করে ইস্তানবুলের বোদরুমে বিয়ে করে ঝুলি ভরে ফুটেজ নিয়ে গেলেন, তাতে বুঝি অন্য নায়িকার ঠোঁট ফোলে না? তিনিও কুটুস করে স্বামীকে বা বলা চলে সদ্য বিয়ে করা তৃতীয় স্বামীকে একটা চিমটি কাটলেন। আর স্বামী সোশ্যাল মিডিয়ায় একটা ছবি পোস্ট করে ফলাও করে লিখলেন, নুন ছাড়া খাবার যেমন বিস্বাদ, তুমি ছাড়া আমার জীবনটাও ঠিক সেরকম আলুনি!" এতক্ষণেও বুঝলেন না কার কথা বলছি? বলছি আমাদের বোকা ভোলা নায়িকা শ্রাবন্তীর কথা। স্বচক্ষেই দেখে নিন, শ্রাবন্তীর (Srabanti) স্বামী(husband) রোশন সিংহ (Roshan Singh) কী বলেছেন।  

সত্যি বলতে কী, শ্রাবন্তীর তৃতীয় বিয়ে নিয়ে মিডিয়ার বিশেষ কোনও আগ্রহ ছিল না। এর আগে নায়িকা যখন অনেক ডুব সাঁতার দিয়ে হুস করে মাথা তুলে বললেন, "এই যে মনের মানুষ পেয়ে গেছি!" তখন মিডিয়া খুব খুশি হয়ে সেই নিয়ে নানা খবর ছেপেছিল। নায়িকা ভি খুশ আর তৎকালীন নতুন বর কৃষণ ব্রজ ভি খুশ। শ্রাবন্তীর ছেলেও বাবা বাবা বলে ব্রজবাবুর চুল-দাড়ি ধরে খুব আহ্লাদ করল। কিন্তু এক বছরের বেশি সেই বিয়ে টিকলই না! 

View this post on Instagram

Somewhere in the desert.

A post shared by Roshan Singh (@roshan_monty) on

সেই জন্য নায়িকা এখন খুব সাবধানী হয়েছেন। চণ্ডীগড় চলে গিয়েছিলেন সোজা। সেখানে গিয়েই বল্লে বল্লে, ইয়ে মানে বিয়ে করেছেন। শোনা গেছে, বিয়ের পর রোশন নাকি নায়িকার জীবন আরও একটু বেশি রোশন করতে তাঁর বাড়িতেই ডেরা বেঁধেছেন। তৃতীয়বার বিয়ে করেছেন বলে সবাই তো নায়িকাকে নিয়ে খুব ঠাট্টা করেছেন, সেই জন্য তাঁর একটু অভিমান হয়েছে! এখন উনি আর রোশন শুধু টুকটুক করে ছবি পোস্ট করেন কিন্তু কোনও বাইট দেন না। এর আগে নায়িকার হয়ে কোমর বেঁধে টলিউডের অন্য নায়িকারা খুব এককাট্টা হয়ে ঝগড়া করেছেন। বম্বেবাসিনী এক নায়িকা তো নোলক দুলিয়ে বলেই দিলেন,"বেশ করেছে তিনবার বিয়ে করেছে, দরকার পড়লে আরও তিনবার করবে!" 

না, সে আপনি যত বার খুশি বিয়ে করুন, সে নিয়ে আমাদের কিছু বলার নেই। কিন্তু রোশন এখন মাঝে-মাঝেই টলিউডের অন্যান্য অভিনেতাদের সঙ্গে পার্টি করছেন, নিজেরও বেশ হিরো হিরালাল গোছের ছবিও দিচ্ছেন। মানে ব্রজবাবুর মতো তিনিও সত্যিকারের হিরো হওয়ার জন্যই এই বিয়ে করেননি তো? হাইলি-ই-ই গণ্ডগোলিয়াস! 

 

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

আপনি যদি রংচঙে, মিষ্টি জিনিস কিনতে পছন্দ করেন, তা হলে POPxo Shop-এর কালেকশনে ঢুঁ মারুন। এখানে পাবেন মজার-মজার সব কফি মগ, মোবাইল কভার, কুশন, ল্যাপটপ স্লিভ ও আরও অনেক কিছু!